• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘুম ভাঙিয়ে দিয়েছেন অর্জুন সিং! প্রধানমন্ত্রী মোদীর নৈশভোজ এড়ানো নিয়ে মমতাকে কটাক্ষ দিলীপের

Google Oneindia Bengali News

শনিবার কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েলের সঙ্গে বৈঠকের পরে ব্যারাকপুরের বিজেপি (BJP) সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) সঙ্গে তাঁর ছবি প্রকাশ হয়েছে। আপাতত নিয়ে অর্জুন সিংকে নিয়ে কোনও স্বস্তি নেই বিজেপিতে। এদিন পাটশিল্প নিয়ে অর্জুন সিং-এর মন্তব্য প্রসঙ্গে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেছেন, ঘুম ভাঙিয়ে দিয়েছেন অর্জুন সিং। পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রধানমন্ত্রী মোদী (Narendra Modi) নৌশভোজ এড়ানো নিয়েও তীব্র কটাক্ষ করেছেন।

প্রসঙ্গ মন্ত্রী পীযূষ গোয়েল ও অর্জুন সিং-এর সাক্ষাত

প্রসঙ্গ মন্ত্রী পীযূষ গোয়েল ও অর্জুন সিং-এর সাক্ষাত

রাজ্যের পাটশিল্প নিয়ে কেন্দ্রের পদক্ষেপের বিরোধিতা করে কার্যত বিদ্রোহ ঘোষণা করেছিলেন ব্যারাকপুরের তৃণমূল সাংসদ অর্জুন সিং। তিনি কি তৃণমূলে যোগ দিতে চলেছেন, তা নিয়ে জল্পনা তীব্র হয়ে ওঠে। তাঁকে মন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য শনিবার দিল্লিতে ডেকে পাঠানো হয়। সেইমতো দিল্লিতে বৈঠকও হয়। এদিন এব্যাপারেই প্রশ্ন করা হয়েছিল বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। তিনি বলেছেন, উনি (অর্জুন সিং) যেটা চাইছেন, তা ঠিক জায়গায় বলা উচিত। সরকারও যথেষ্টই সিরিয়াস। এর আগেও, পীযূষ গোয়েল জুটের জন্য অনেক সুবিধা এবং ভর্তুকি দিয়েছেন বলে দাবি করেন দিলীপ ঘোষ। তরপরেও যদি কিছু করার থাকে সরকার করবে বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ।

প্রধানমন্ত্রীর ডাকা নৈশ ভোজে মুখ্যমন্ত্রীর অনুপস্থিতি

প্রধানমন্ত্রীর ডাকা নৈশ ভোজে মুখ্যমন্ত্রীর অনুপস্থিতি

দিল্লিতে দুজনের দেখা হয়েছে, কিছুক্ষণ কথাও হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী মোদী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নৈশভোজে আমন্ত্রণ জানালেও তা এড়িয়ে যান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। যা নিয়ে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। এদিন তিনি কটাক্ষ করে বলেছেন, নিশ্চয়ই ইফতারের কোনও নিমন্ত্রণ ছিল, সেখানেই গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই প্রধানমন্ত্রী ডাকা নৈশভোজে যাননি।

রাজনৈতিক কারণে জনস্বার্থ মামলা

রাজনৈতিক কারণে জনস্বার্থ মামলা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে গিয়ে অভিযোগ করেছেন, রাজনৈতিক কারণে জনস্বার্থ মামলা করা হচ্ছে। আর হাইকোর্টে অনেক বিচারপতির আসন শূন্য। যা নিয়ে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, ধর্ষণ হবে, খুন হবে, তিনি বিচার করবেন না, এফআইআর করবেন না, চাপা দিতে চাইবেন। তারপরেও যদি কেউ আদালতে যায়, কী করে রাজনীতি হয় সেটা? রাজনৈতিক স্বার্থে খুন হতে পারে, আর আদালতে গেলে, তা রাজনৈতিক স্বার্থে হবে? বিচারপতির আসন খালি থাকা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, এব্যাপারে কেন্দ্রীয় সরকারকে সঠিক ভাবে লিখিত জানানো উচিত।

 ঘুম ভাঙিয়ে দিয়েছেন অর্জুন সিং

ঘুম ভাঙিয়ে দিয়েছেন অর্জুন সিং

পাট শিল্পের বর্তমান অবস্থা নিয়ে অর্জুন সিং খোঁচা দিতেই তৃণমূল জানিয়েছে, তারাও আন্দোলনে নামবে। এব্যাপারে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন এতদিনে মনে পড়ল। ১১ বছর ধরে কি ঘুমোচ্ছিলেন। অর্জুন সিং বলে দেবেন আর তারপর পাট নিয়ে আন্দোলন করবেন? তৃণমূল রাজ্যে ক্ষমতায় আসার পরে রাজ্যে পাট ও চা শিল্পের সর্বনাশ হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। তৃণমূল ক্ষমতায় আসার পরে পাট আর চা শিল্প নিয়ে কী করেছে, তা প্রকাশ্যে জানানোর দাবি করেন তিনি। এব্যাপারে অর্জুন সিং তৃণমূলের ঘুম ভাঙিয়ে দিয়েছেন বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ।

শাহের সফরের আগেই বারাসতে চরমে দলের অন্তর্দ্বন্দ্ব, সাংগঠনিক জেলা কমিটির পদ থেকে গণইস্তফাশাহের সফরের আগেই বারাসতে চরমে দলের অন্তর্দ্বন্দ্ব, সাংগঠনিক জেলা কমিটির পদ থেকে গণইস্তফা

English summary
Dilip Ghosh targets Mamata Banerjee for her absence in PM Modi's Dinner invitation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X