• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশের ডিসিপ্লিন নষ্ট! মানুষকে ভিখারি ভাবছেন, মমতার গোয়া সফর নিয়ে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

Google Oneindia Bengali News

পুলিশকে রাজনৈতিকভাবে ব্যবহারের কারণে, তাঁদের মধ্যে ডিসিপ্লিন এবং কাজ করার ইচ্ছা নষ্ট হয়ে গিয়েছে। এদিন এমনটাই মন্তব্য করলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এছাড়াও তিনি তৃণমূলের (Trinamool Congress) তরফে গোয়ার (Goa) জন্য ঘোষণা করা গৃহলক্ষ্মী কার্ডের (Griha Laxmi Card) প্রস্তাবকেও কটাক্ষ করেন।

কাশী বিশ্বনাথ ধামের উদ্বোধন উপলক্ষে ভূতনাথ মন্দিরে পুজো দিলেন দিলীপ ঘোষ
পুলিশে বিদ্রোহের কথা উল্লেখ

পুলিশে বিদ্রোহের কথা উল্লেখ

শনিবার রাতে সল্টলেকের করুণাময়ীতে আসানসোল থেকে আসা এক তরুণীর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। সেই ঘটনায় এক এএসআইকে সাসপেন্ড করা হয়েছে। অপর এক সিভিক পুলিশকে বরখাস্ত করা হয়েছে। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল সরকার পুলিশকে রাজনৈতিকভাবে ব্যবহার করার পুলিশের মধ্যে ডিসিপ্লিন নষ্ট হয়ে গিয়েছে। শহরে বিভিন্ন ঘটনায় সিভিক পুলিশ সাধারণ মানুষকে মারধর করছে বলেও অভিযোগ করেন তিনি। এদিন তিনি মনে করিয়ে দেন আম্ফানের সময় পুলিশ ট্রেনিং স্কুলে বিদ্রোহ হয়েছিল।

 পোস্টার ও ফ্লেক্স ছিঁড়ে প্রচারে বাধা

পোস্টার ও ফ্লেক্স ছিঁড়ে প্রচারে বাধা

কলকাতা পুরসভা ৬৮ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী তনিমা চট্টোপাধ্যায়ের দেওয়াল লিখন মুছে দেওয়ার পাশাপাশি ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন, শুধু তনিমা চট্টোপাধ্যায় কেন, শহরের বিভিন্ন জায়গায় বিজেপির ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হচ্ছে। এছাড়াও বিজেপির তরফে দিনের বেলায় কোনও জায়গায় পতাকা লাগালে রাতে বাইক বাহিনী তা খুলে নিয়ে যাচ্ছে কিংবা ছিঁড়ে দিচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

 চেষ্টা করে যান

চেষ্টা করে যান

তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোয়ায় গিয়েছেন। সঙ্গে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ কটাক্ষের সুরে বলেন, উনি চেষ্টা করে যান। ত্রিপুরায় চেষ্টা করেছিলেন, ব্যর্থ হয়েছেন। এবার গোয়ায় যাচ্ছেন। যেখানে পার্টি শুরু হয়নি, সেখানে গিয়ে নতুন করে প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে বলেও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। ত্রিপুরায় গিয়ে কিছু করতে পারেননি, এবার গোয়াতেও কিছু করতে পারবেন না বলে ভবিষ্যদ্বাণী করেছেন তিনি।

গোয়ার লোককে ভিখারি ভাবছেন

গোয়ার লোককে ভিখারি ভাবছেন

তৃণমূলের তরফে জানানো হয়েছে, গোয়ায় যদি তারা ক্ষমতায় আসে, তাহলে ৩.৫ লক্ষ মহিলাকে মাসে ৫ হাজার টাকা করে দেওয়া হবে। তৃণমূলের এই প্রস্তাব নিয়ে প্রশ্ন তুলেছেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম। তিনি কটাক্ষে বলেছিলেন, এই সহজ অঙ্কের জন্য নোবেল পুরস্কার পাওয়া উচিত। এদিন দিলীপ ঘোষ এব্যাপারে কটাক্ষ করে বলেছেন, গোয়ার মানুষকে লোভ দেখাচ্ছেন। বাংলার মানুষকে ভিখারি বানিয়েছেন, এবার ভাবছেন গোয়ার লোকেরাও হয়ত তেমনই। এব্যাপারে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আগেই বলেছিলেন, তৃণমূল ক্ষমতায় আসবে না জানে, সেই কারণেই অবাস্তব ঘোষণা করা হয়েছে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Dilip Ghosh targets Mamata Banerjee and TMC on Goa and Molestation Charges against Police in Bidhannagar.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X