• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সরকারের চোখের বালি চাকরিপ্রার্থীরা, এসএসসি আন্দোলন নিয়ে ফের নিশানা দিলীপের

Google Oneindia Bengali News

ধর্নাস্থল থেকে সরিয়ে দেওয়া হচ্ছে এসএসসি চাকরি প্রার্থীদের। আজ থেকে আর তাঁর সেখানে বসবেন না। এই নিয়ে রাজ্য সরকারকে নিশানা করেছে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, জোর করে চাকরি প্রার্থীদের তুলে দিচ্ছে রাজ্য সরকার। অথচ তারা একপাশে বসেই আন্দোলন করছেন। সরকারের চোখের বালিতে পরিণত হয়েছেন চাকরি প্রার্থীরা। সেকারণে তাঁদের ধর্নাস্থল থেকে জোর করে তুলে দেওয়া হচ্ছে।

এসএসসি আন্দোলনকারীদের সমর্থন দিলীপের

এসএসসি আন্দোলনকারীদের সমর্থন দিলীপের

চাকরির দাবিতে ধর্মতলায় আন্দোলন রত এসএসসি চাকরি প্রার্থীদের পাশে দাঁড়ালেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সোমবার সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ এই নিয়ে রাজ্য সরকারকে তীব্র নিশানা করেছেন। তিনি বলেছেন, রাজ্য সরকারের চোখের বালিতে পরিণত হয়েছেন চাকরি প্রার্থীরা। তাঁরা রাস্তার এক পাশে বসে আন্দোলন করছেন তাতেও সমস্যা হচ্ছে রাজ্য সরকারের। রাস্তা আটকে, মিটিং-মিছিল করে তাঁরা আন্দোলন করছেন না। তাহলে কেন তাঁদের ধর্মতলা চত্ত্বর ছেড়ে উঠে যেতে বলা হচ্ছে।

আজ থেকে ধর্মতলায় বসবে না আন্দোলনকারীরা

আজ থেকে ধর্মতলায় বসবে না আন্দোলনকারীরা

ধর্মতলায় লাগাতার অবস্থান বিক্ষোভ দেখাচ্ছেন চাকরি প্রার্থীরা। রাজ্য সরকারের পক্ষ থেকে দাবি করা হয়েছে ধর্মতলা চত্ত্বরে চাকরি প্রার্থীদের অবস্থান বিক্ষোভের কারণে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। তাই বারবার তাঁদের চিঠি দিয়ে সেখান থেকে সরে যেতে বলা হয়েছে। গতকালও চাকরি প্রার্থীদের চিঠি দিয়ে সেখান থেকে সরে যেতে বলা হয়। কলকাতা পুলিশের পক্ষ থেকে চাকরি প্রার্থীদের অবস্থান বিক্ষোভ সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

চাকরি তরজা তুঙ্গে

চাকরি তরজা তুঙ্গে

শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে বিক্ষোভ চরম উঠেছে। প্রথামিক শিক্ষক নিয়োগ দুর্নীতিতে কোটি কোটি টাকা লেনদেরর অভিযোগ উঠেছে। এমনকী শিক্ষক প্রশিক্ষণ নিেয়ও দুর্নীতির চরম পর্যায়ে গিয়েছে। ইডি-সিবিআই তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্য আসতে শুরু করেছে। চাকরি দুর্নীতি নিয়ে বিক্ষোভের মাঝেই একের পর এক ঐতিহাসিক রায় দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি সব চাকরি প্রার্থীদের টেট পরীক্ষায় বসার সুযোগ দেওয়ার নির্দেশ দিয়েছেন। ২০১৪-২০১৭ চাকরি প্রাথমিক চাকরি প্রার্থীদের টেট পরীক্ষায় বসার সুযোগ দেওয়ার নির্দেশ দিয়েছেন।

চাকরি দুর্নীতি

চাকরি দুর্নীতি

এসএসসি চাকরি দুর্নীতির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর ঘণিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে কয়েক কোটি টাকা। তাঁকেও গ্রেফতার করেছে ইডি। প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতিকেও গ্রেফতার করা হয়েছে। তারপরেই পদ থেকে অপসারণ করা হয় মানিক ভট্টাচার্যকে। মানিকের বিরুদ্ধে চাকরি দেওয়াক নাম করে কয়েকশো কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে।

English summary
Dilip Ghosh attack Mamata government over SSC case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X