• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সঙ্গে সভার আগে সুজাতা-সৌমিত্র পর্ব নিয়ে কী বললেন দিলীপ ঘোষ! টার্গেটে ফের তৃণমূল কংগ্রেস

আজ বর্ধমানের পূর্বস্থলীতে রয়েছে শুভেন্দু অধিকারীর হাইভোল্টেজ সভা। বিজেপিতে যোগদানের পর এটিই তাঁর প্রথম সভা। এদিকে, সেই সভায় তাঁর সঙ্গে থাকছেন দিলীপ ঘোষও। আর শুভেন্দুর সঙ্গে সেই সভায় যোগদানের আগে সৌমিত্র-সুজাতা পর্ব নিয়ে মুখ খোলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বর্ধমান : কাটোয়ায় চায়ের আড্ডায় দিলীপ ঘোষ
দিলীপের চাঁচাছোলা বার্তা

দিলীপের চাঁচাছোলা বার্তা

কলকাতায় যেদিন সৌমিত্র -সুজাতার মদ্যে মনোমালিন্যের খবর ঘিরে তোলপাড় শুরু হয়, তখন রানিগঞ্জে বিজেপির কর্মসূচিতে ব্যস্ত রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। আর সেখানেই কর্মসূসি শেষে দিলীপ ঘোষ সুজাতা প্রসঙ্গে বলেন, তিনি আমাদের দলের প্রাথমিক সদস্য কি না জানি না আমি। তৃণমূল সান্ত্বনা পুরস্কার পেয়েছে।

শুভেন্দুর সভার আগে দিলীপের বার্তা

শুভেন্দুর সভার আগে দিলীপের বার্তা

এদিন শুভেন্দু অধিকারার সঙ্গে সভার আগে পূর্ব বর্ধমানের কাটোয়ায় টায়ে পে চর্চার মাঝে দিলীপ ঘোষ বলেন, 'পারিবারিক সমস্যায় আমার রুচি নেই।' এরপরই তাঁর সাফ বার্তা সুজাতা দেবীর তৃণমূলে যোগদানে কোনও রাজনৈতিক প্রভাব আদৌ পড়বে কি না তা নিয়ে তাঁর কোনও ধারণা নেই। তিনি বলেন, যাঁদের নিয়ে এত ভাবনা চিন্তা , তাঁরা পার্টির কে?

 খোঁচা তৃণমূল সহ প্রশান্তকে

খোঁচা তৃণমূল সহ প্রশান্তকে

সৌমিত্র প্রসঙ্গ ছেড়ে দিলীপ ঘোষ স্বভাবসিদ্ধ মেজাজে আক্রমণ করেছেন তৃণমূলকে। তাঁর প্রশ্ন শাসকদলে থেকেও সেই দল থেকে এত লোক ছাড়ছে কেন, তা নিয়ে আগে ভাবুক তৃণমূল। এর আগে , প্রশান্ত কিশোরের করা বাংলার ভোটে বিজেপির পরিণতির টুইটের জবাব দেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্যসভাপতির সাফ বার্তা 'বিজেপির অঙ্ক যাই হোক, প্রশান্ত কিশোরের চাকরি যাবে ।'

'শুভেন্দু বিজেপির বহু মুখের মধ্যে একটা মুখ ', বিজেপির গোষ্ঠীকোন্দলের মাঝে সৌগত দিলেন কোন চ্যালেঞ্জ

English summary
Dilip Ghosh talks about Soumitra and Sujata break up after sujata joins TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X