• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিশির- দিব্যেন্দুদের নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ! জল্পনার মাঝেই স্ট্রেট ব্যাটে জবাব বঙ্গবিজেপি প্রধানের

  • |

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর থেকেই মেদিনীপুরে কার্যত তৃণমূল শিবিরে ব্যাপক ভাঙন শুরু হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁকে চ্যালেঞ্জ দিয়ে বলেছিলেন, শুভেন্দু নিজের ঘরেই পদ্ম ফোটাতে পারেননি। এদিকে, তারপরই দেখা যায়, শুভেন্দুর ভাই সৌমেন্দুও যোগ দিলেন বিজেপিতে। এরপর অধিকারী পরিবারের বাকি দুই সদস্যকে নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ।

 পূর্ব মেদিনীপুর ও দিলীপ ঘোষ

পূর্ব মেদিনীপুর ও দিলীপ ঘোষ

পূর্ব মেদিনীপুরের রাজনৈতিক অঙ্ক নিয়ে মুখ খুলে দিলীপ ঘোষ বলেন, পূর্ব মেদিনীপুর যাঁর জন্য জিততে পারিনি, তাঁরাই এখন বিজেপিতে এসে জেতার সংকল্প করছেন। দিলীপ ঘোষের দাবি, জঙ্গলমহল এলাকার ৩৫ টি আসনই তাঁর দল জিতবে। তিনি বলেন,জঙ্গলমহল থেকে তৃণমূলকে ফাঁকা করার কাজ শুরু হয়েছে।

শিশির ও দিব্যেন্দু প্রসঙ্গ

শিশির ও দিব্যেন্দু প্রসঙ্গ

শুভেন্দুর পরিবারের ২ সদস্য বিজেপিতে এসেছেন। এবার মেদিনীপুরের দোর্দণ্ডপ্রতাপ নেতা শিশির অধিকারী ফোকাসে। নজর রয়েছে তাঁর অপর সন্তান দিব্যেন্দু অধিকারীর দিকেও। আর এঁদের নিয়ে মুখ খুলে সোজা সাপ্টা উত্তরে দিলীপ ঘোষ শনিবার বলেন, ওঁরা আসতেই পারেন। আমরা সবার জন্য দরজা খুলে রেখেছি।

কাঁথি থেকে তৃণমূলকে 'ঝেঁটিয়ে' সাফ করার বার্তা শুভেন্দুর

কাঁথি থেকে তৃণমূলকে 'ঝেঁটিয়ে' সাফ করার বার্তা শুভেন্দুর

এর আগে শুক্রবারই নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, কাঁথি থেকে তিনি তৃণমূলকে ঝেঁটিয়ে সাফ করবেন তিনি। আর তার সঙ্গেই ঘোষণা করেন যে তাঁর ভাই সৌমেন্দু সহ ৫ হাজার তৃণমূল সমর্থক বিজেপিতে যোগ দেবেন। ঠিক তারপরই কাঁথির সভায় এই বক্তব্য বাস্তবের রূপ নেয়।

শান্তিকুঞ্জের অন্দরের পরিস্থিতি

শান্তিকুঞ্জের অন্দরের পরিস্থিতি

অধিকারী পরিবারের নিবাস 'শান্তিকুঞ্জে'র অন্দরে পদ্ম ফুটবে কি না, তা নিয়ে জল্পনা জারি রয়েছে। ইতিমধ্যেই শিশির অধিকারীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি যান বিজেপির জ্যোতির্ময় মাহাত। তারপর থেকে জল্পনা আরও তুঙ্গে ওঠে। যদিও দিব্যেন্দু অধিকারী আগেই জানিয়েছেন , তিনি তৃণমূলে আছেন, থাকবেন। তাঁর এলাকার বিভিন্ন তৃণমূলের কর্মসূচিতেও দিব্যেন্দু অধিকারীকে দেখা গিয়েছে। ফলে জল্পনা এখনও তুঙ্গে।

কলকাতাঃ বছরের প্রথম রবিবার চিড়িয়াখানামুখী মানুষ

English summary
Dilip Ghosh talks about Sisir Adhikari and Dibyendu as he targets TMC before West Bengal Assembly 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X