• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি সাংসদকে সহ্য করতে পারছেন না মমতা, দিলীপ কেন হানলেন এমন বাক্যবাণ

বিজেপি সাংসদ অর্জুন সিং এনকাউন্টারের আশঙ্কা প্রকাশ করেছেন একদিন আগে। এরপর অর্জুন সি্ংয়ের পাশে দাঁড়িয়ে দিলীপ ঘোষ একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের। এর আগে লোকসভার সংসদ সদস্যের পাশে দাঁড়িয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও। এবার দিলীপ ঘোষ সোজাসাপ্টা রাজ্য সরকারকে দায়ী করলেন।

অর্জুন সিংকে সহ্য করতে পারছে না রাজ্যের সরকার

অর্জুন সিংকে সহ্য করতে পারছে না রাজ্যের সরকার

দিলীপ ঘোষ বলেন, অর্জুন সিংকে সহ্য করতে পারছে না রাজ্যের সরকার। পুলিশ বারবার তাঁকে হুমকি দিচ্ছে। তাঁর বাড়ি বয়ে পুলিশ হুমকি দিয়ে এসেছে। সিভিল ড্রেসে গিয়ে পুলিশ হুমকি দিয়ে আসছে। বারবার ভয় দেখাচ্ছে। এলকাউন্টার করে মেরে দেওয়ার হুমকি দিচ্ছে। অর্জুন সিংয়ের জীবনসঙ্কট তৈরি হচ্ছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ দিলীপের

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ দিলীপের

দিলীপ ঘোষ বলেন, দিনের পর দিন এই ঘটনা ঘটে চলেছে। তাই বিজেপির পক্ষ থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে জানানো হবে বিষয়টি। লিখিত আকারে অর্জুন সিংকে হুমকি ও তেলেনিপাড়ার সংঘর্ষের ঘটনা জানানো হবে। আমরা এর বিহিত চাই। রাজ্য সরকারের ভূমিকা দুটি ক্ষেত্রেই সমীচিন নয়।

অর্জুন সিংয়ের এনকাউন্টারের আশঙ্কা

অর্জুন সিংয়ের এনকাউন্টারের আশঙ্কা

উল্লেখ্য, বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, বিজেপি সরব হতেই প্রতিহিংসায় নেমেছে তৃণমূল। সবাই সরব হতেই তৃণমূলের এতটাই গায়ে লেগেছে যে, সাদা পোশাকে পুলিশ পাঠিয়ে আমায় এনকাউন্টার করতে চাইছে। শুধু তাঁকেই নয়, তাঁর পরিবারকেও নিশানা করছে মমতা সরকার।

পরিযায়ী শ্রমিক প্রসঙ্গে দিলীপ

পরিযায়ী শ্রমিক প্রসঙ্গে দিলীপ

এদিন পরিযায়ী শ্রমিকদের ফেরানো নিয়েও রা্জ্যকে বেঁধেন দিলীপ ঘোষ। তিনি বলেন, রাজ্যের উচিত কেন্দ্রের সরকারের সঙ্গে কথা বলে পরিযায়ী শ্রমিকদের ফেরানো। এদিনই সকালে উত্তরপ্রদেশে একত মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গিয়েছে। ২৪ জন পরিযায়ী শ্রমিক মারা গিয়েছে দুর্ঘটনায়। তার মধ্যে আমাদের রাজ্যেরও চারজন রয়েছে। এই ঘটনা যাতে পুনরায় না ঘটে তারজন্য পরিযায়ী শ্রমিকদের ফেরানোর বন্দোবস্ত করতে হবে।

English summary
BJP state president Dilip Ghosh takes on Mamata’s government on Arjun Singh’s encounter message. He attacks Mamata Banerjee and complains to Amit Shah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X