• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এনকাউন্টার নিয়ে জেলা সভাপতির মন্তব্যকে সমর্থন, দেশদ্রোহীদের লালন-পালন হয় রাজ্যে, বিস্ফোরক দিলীপ

  • |
Google Oneindia Bengali News

এনকাউন্টার (encounter) নিয়ে বিতর্কিত মন্তব্য করা দলের বীরভূম জেলা সভাপতি পাশে দাঁড়ালেন বিজেপির (bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। এদিন তিনি বলেছেন, এখানে দেশদ্রোহীদের লালন-পালন করা হয়। সিএএ বিরোধী আন্দোলনে ৫০০ কোটি টাকার সম্পত্তি নষ্ট করা হলেও কারোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি। তাই দলের নেতা-কর্মীরা কষ্টেই এসব কথা বলে ফেলেন।

Recommended Video

গরীবদের জন্য সরকার চালাচ্ছেন নরেন্দ্র মোদী: দিলীপ ঘোষ

 এনকাউন্টারের হুঁশিয়ারি বিজেপির বীরভূম জেলা সভাপতির

এনকাউন্টারের হুঁশিয়ারি বিজেপির বীরভূম জেলা সভাপতির

বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা নানুরে বলেছিলেন, পাকিস্তান তৈরির কথা বললেন এনকাউন্টার করা হবে। ভারতে থেকে যারা ভারতের বিরোধিতা করবে, তাদের এনকাউন্টার ছাড়া কি ফুলের মালা পরানো হবে, প্রচারের বেরিয়ে এমনটাই প্রশ্ন করেছিলেন তিনি। প্রসঙ্গত এই নানুরেই বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ধ্রুব সাহার ভাই তারক সাহা।

এনকাউন্টার নিয়ে দিলীপ ঘোষ

এনকাউন্টার নিয়ে দিলীপ ঘোষ

এদিন দিলীপ ঘোষ বলেছেন, এনকাউন্টারের কথা তিনিও বলেছেন। তাদের মন্ত্রীরাও বলেছেন। তিনি দাবি করেছেন, পশ্চিমবঙ্গে এনকাউন্টার নতুন কিছু নয়। বহু মানুষ মারা গিয়েছেন। সিপিএম, তৃণমূল করেছেন। তবে এখন কে কীভাবে করবে সেটা দেখা যাবে। তিনি বলেছেন, দেশদ্রোহীদের লালন-পালন করা হয়। সেই জন্য বিজেপির লোকের মাঝে মধ্যে এইসব কথা বলে ফেলেন। দিলীপ ঘোষ বলেছেন, রাজ্যে সিএএ-র বিরোধিতা করে ৫০০ কোটি টাকার সম্পত্তি নষ্ট করা হল। কিন্তু একটা এফআইআর পর্যন্ত করা হল না। সেইজন্য তাদের কর্মীদের কষ্টতো হবেই।

নানুরে তৃণমূল নেতার বিতর্কিত মন্তব্য

নানুরে তৃণমূল নেতার বিতর্কিত মন্তব্য

দিন কয়েক আগে নানুনের তৃণমূল নেতা শেখ আলমের মন্তব্য নিয়ে বিতর্ক ছড়ায়। তিনি বলেছিলেন, দেশে সংখ্যালঘুরা ৩০ শতাংশ, বাকিরা ৭০ শতাংশ। এই ৭০ শতাংশই গদিতে বসবে। আর এই ৩০ শতাংশ লোক যদি একদিকে হয়ে যায়, তাহলে চারটে পাকিস্তান তৈরি হয়ে যাবেন। বিজেপির তরফে তৃণমূল নেতার এই মন্তব্যের কড়া প্রতিবাদ করা হয়। যদিও তৃণমূল নেতা এই মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন।

বিজেপি খেলছে আর বাকিরা মাঠের বাইরে

বিজেপি খেলছে আর বাকিরা মাঠের বাইরে

এদিন দিলীপ ঘোষ বলেছেন, বিজেপি খেলছে আর বাকিরা মাঠের বাইরে বেরিয়ে গিয়েছে প্রথম দুই পর্যায়ে। তৃতীয় পর্যায়ে মাঠে দাঁড়ানোর সাহস পাবে না অন্যরা। দাবি করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেছেন, পশ্চিমবঙ্গের মানুষরা ঠিক করে নিয়েছেন, তাঁরা কী করবেন। তৃতীয় দফায় ডায়মন্ডহারবারে নির্বাচন প্রসঙ্গে তিনি বলেছেন, এখন পশ্চিমবাংলা কারও গড় নেই। সাধারণ মানুষ ভয় উপেক্ষা করে ভোট দেবেন বলে দাবি করেছেন তিনি।

ফের তাপপ্রবাহের সতর্কবার্তা, হতে পারে ঝড়-বৃষ্টিও, উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার রিপোর্ট একনজরেফের তাপপ্রবাহের সতর্কবার্তা, হতে পারে ঝড়-বৃষ্টিও, উত্তর ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার রিপোর্ট একনজরে

English summary
Dilip Ghosh supports BJP's Birbhum district president on encounter comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X