• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে চড়ছে গোমূত্র পানের তরজা, গোমূত্র পান নিয়ে নয়া বার্তা দিলীপের

গোমূত্র পান করলে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচা সম্ভব। এমনই দাবি করেছে হিন্দু মহাসভা। এই নিয়ে রাজ্যের একাধিক জায়গায় গোমূত্র এবং গোবর বিক্রি শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার বিতর্কে সামিল হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। তিনি জানিয়েছেন, 'রাজ্যের সকলেই কখনও না কখনও গোমূত্র পান করেছেন। আমিও পান করেছি গোমূত্র। প্রয়োজনে আবার খাব'।

গোমূত্র পানের পক্ষে সওয়াল দিলীপের

গোমূত্র পানের পক্ষে সওয়াল দিলীপের

গোমূত্র নিয়ে এবার সুর চড়ালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি দাবি করেছেন,' গোমূত্র আগেও পান করেছেন। প্রয়োজনে আবার পান করবেন। এতে সমস্যার কিছু নেই। রাজ্যের সকলেই কখনও না কখনও গোমূত্র পান করেছেন'। করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে হিন্দু মহাসভাই প্রথম গোমূত্র পানের হিড়িক শুরু করেছিল। তার রেশ ধরেই রাজ্যের একাধিক জায়গায় শুরু হয়েছে গোমূত্র বিক্রি। পঞ্চামৃততে গোমূত্র দিতে হয়। কাজেই সকলেই কখো না কখনও গোমূত্র পান করেন। এমনই দাবি দিলীপ ঘোষের।

৫০০ টাকা লিটার গোমূত্র

৫০০ টাকা লিটার গোমূত্র

হিন্দু মহাসভার গোমূত্র পার্টির পরেই রাজ্যে ডানকুনিতে সোমবার গোমূত্র এবং গোবর বিক্রি শুরু হয়েছে। ৫০০টাকা লিটার প্রতি বিক্রি হচ্ছে গোমূত্র। লোকে ভিড় করতেই শুরু করেছেন সেখানে। অনেকেই করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে গোমূত্র পান করছেন। তারপরে কলকাতাতেও বিজেপি নেতারা গোমূত্র বিলি করতে শুরু করেন। আবার মঙ্গলবার রায়গঞ্জে গোমূত্র বিলি করতে দেখা গিয়েছে বিজেপি নেতাদের।

দিলীপকে আক্রমণ মানসের

দিলীপকে আক্রমণ মানসের

দিলীপ ঘোষের এই গোমূত্র মন্তব্যের পরেই পাল্টা আক্রমণ করেছেন সাংসদ মানস ভুঁইয়া। তিনি দিলীপ ঘোষকে সরাসরি আক্রমণ করে বলেছেন, 'ওনার মাথা খারাপ হয়ে গিয়েছে। তাই এমন কথা বলছেন।' তৃণমূল সাংসদের দাবি চিকিৎসকরা আগেই জানিয়েছেন গোমূত্র কোনও রোগের প্রতিষেধক নয়। উল্টে এটা পান করলে মানুষ আরও অসুস্থ হয়ে পড়বেন।

English summary
Dilip Ghosh support cow urine drink method
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X