• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের মন্তব্যে অনড় দিলীপ ঘোষ, বললেন রাজ্যে শৃঙ্খলা ফেরাতে রাজ্যপালের সর্বদলীয় বৈঠক কার্যকরী

  • |

সরকারের সম্পত্তি নষ্ট করে যারা তাদের কুকুরের মতো গুলি করে মারা উচিত বলে বিজেপি নেতা দিলীপ ঘোষ যে মন্তব্য করেছেন তা নিয়ে বিতর্ক সৃষ্টি হলেও নিজের মন্তব্য থেকে একটুও সরে আসতে রাজি নন বিজেপির রাজ্য সভাপতির। সোমবার মেদিনীপুর আদালতে একটি মামলায় জামিন নিতে আসার পর তিনি বলেন যে তিনি যা বলেছেন তা ঠিক বলেছেন । পশ্চিমবঙ্গের ক্ষমতায় এলে সেটাই করবেন তারা ।

নিজের মন্তব্যে অনড় দিলীপ ঘোষ, বললেন রাজ্যে শৃঙ্খলা ফেরাতে রাজ্যপালের সর্বদলীয় বৈঠক কার্যকরী

রবিবার রানাঘাটের সভায় বিজেপি র রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ বলেন যে যারা সরকারি সম্পত্তি নষ্ট করে যারা তাদের কুকুরের মতো গুলি করে মারা উচিত । অসম ও উত্তর প্রদেশে তাদের সরকার সেটা করে দেখিয়েছে। এই রাজ্যে আন্দোলনের নামে সরকারের সম্পত্তি নষ্ট করে যারা তাদেরও গুলি করে মারা উচিত।
এই মন্তব্য ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে । তৃণমূল কংগ্রেসের মতো সিপিএম ও কংগ্রেসের নেতারা এই ধরনের কথা তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন । এমনকি দিলীপ ঘোষেরএই মন্তব্যকে ' দায়িত্ব জ্ঞান হীন মন্তব্য ' বলে জানিয়েছেন কেন্দ্রের মন্ত্রী, বিজেপি নেতা বাবুল সুপ্রিয়।

আর , দলের স্ট্যান্ড অনুযায়ী আমরা কাজ করছি বাবুল সুপ্রিয় কে পাল্টা কটাক্ষ করে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত রবিবার রানাঘাটে এক দলীয় সভায় এনআরসি বিরোধিতায় হামলাকারীদের গুলি করে খুন করা উচিত বলে মন্তব্য করে বিতর্কে জড়ান দিলীপ ঘোষ। এর প্রেক্ষিতে সোমবার টুইট করে দিলীপ ঘোষের সমালোচনা করেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এরই পাল্টা দিলীপ ঘোষের দাবি, কেন্দ্রীয় সরকার যা করেছে দলগতভাবে আমরা সেটাকে সাপোর্ট করেছি, পার্টির স্ট্যান্ড অনুযায়ী মন্তব্য করা হয়েছে বলেও দাবি করেন দিলীপ ঘোষ। মেদিনীপুর কোর্টে এক পুরোনো মামলার জামিন নিতে এসে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি।
এদিকে বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডলের দাবি কেন্দ্রের সরকারের উচিত দিলীপ ঘোষকে গুলি করে মারা । সবচেয়ে বেশি সরকারের সম্পত্তি নষ্ট করেছে তো দিলীপ ঘোষ । যদিও তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব জানিয়েছেন যে দল অনুব্রতর এই মন্তব্য সমর্থন করছে না ।
সিপিএম নেতা মহম্মদ সেলিম বলেন যে রাজ্য সরকার যদি এই মন্তব্যর জন্য দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আই আর না করে তাহলে তারা আদালতে গিয়ে অভিযোগ দায়ের করবেন ।

এই সব মন্তব্যকে আমল দিতে চাইছেন না দিলীপ ঘোষ ।
একই সাথে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে রাজ্যের শৃঙ্খলা ফেরাতে রাজ্যপালের সর্বদলীয় বৈঠক সব থেকে বেশি কার্যকরী হবে বলেও মত দিলীপ ঘোষের॥

English summary
Dilip Ghosh stick to his controversial comments to shoot protesters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X