• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গামছা নেই, দড়ি নেই, লকআপে কীভাবে আত্মহত্যা', প্রশ্ন তুলে পুলিসকে নিশানা দিলীপের

মল্লারপুর থানায় কিশোরের মৃত্যুর ঘটনােক কেন্দ্র করে পুলিসকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন পুলিস মিথ্যে আত্মহত্যার তত্ব খাড়া করছে। রাজনৈতিক ক্যাডারের মতো কাজ করছে পুলিস। বাগনানের পর এবার মল্লারপুরের দিকে নজর ঘুরিয়েছে বিজেপি। ইতিমধ্যেই ১২ ঘণ্টার মল্লারপুর বনধের ডাক দিয়েছে বিজেপি।

দিলীপের আক্রমণ

দিলীপের আক্রমণ

পুলিস হেফাজতে আত্মহত্যা করেছে কিশোর এমনই দাবি করেছে পুলিস। সেই দাবি অস্বীকার করে পাল্টা আক্রমণ শানিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আক্রমণ শানিয়ে বলেছেন পুলিস রাজনৈতিক দলের ক্যাডারের মতে আচরণ করছে। লকআপে গামছা নেই দড়ি নেই আত্মহত্যা করবে কী করে। কিশোরের পরিবার বিজেপি সমর্থক হওয়ায় তাকে খুন করেছে পুলিস এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

১২ ঘণ্টার বনধ

১২ ঘণ্টার বনধ

ঘটনার কথা জানার পরেই মল্লারপুরের পথে পাড়ি দিয়েছেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। আগামিকাল ১২ ঘণ্টার বনধের ডাক দিয়েছে বিজেপি। আজ রাত ৯টা তেই মল্লারপুর তানা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে। বিজেপি নেতা সৌমিত্র খাঁয়ের নেতৃত্বে হবে থানা ঘেরাও। উত্তেজনায় ফুটছে মল্লারপুর।

পথ অবরোধ, বিক্ষোভ

পথ অবরোধ, বিক্ষোভ

পুলিস হেফাজতে কিশোরের মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পডে গোটা মল্লারপুরে। কিশোরের প্রতিবেশীরা প্রথমে থানা ঘেরাও করে সেখানে পুলিসের সঙ্গে রীতিমত ধস্তাধস্তি হয়। তারপরেই ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে তারা। এমনকী পুলিস অবরোধ তুলতে গেলে ইটবৃষ্টি করে জনতা।

পুলিস হেফাজতে মৃত্যু

পুলিস হেফাজতে মৃত্যু

চুরির অভিযোগে গ্রেফতার হওয়া ১৫ বছরের এক কিশোরের মৃত্যু হয় পুলিস হেফাজতে। গতকাল শৌচাগারে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। তারপরেই খবর ছড়িয়ে পড়ে। এই নিয়ে প্রবল উত্তেজনা শুরু হয় মল্লারপুরে। কিশোরের প্রতিবেশিরা পুলিসের বিরুদ্ধে পিটিেয় হত্যার অভিযোগ করেছে।

বীরভূমঃ পুলিশ হেফাজতে মৃত্যু নাবালকের! ১২ ঘণ্টা বনধের ডাক বিজেপির

মল্লারপুরে তুলকালাম, পুলিস হেফাজতে নাবালকের মৃত্যু, থানা ঘেরাও , ১২ ঘণ্টার বনধের ডাক

English summary
Dilip Ghosh slams police over Mallarpur custody death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X