• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কংসের রাজত্ব চলছে, লাল ডায়রিতে হিসেব তোলা আছে,' সুদে আসলে ফেরত দেওয়ার হুঁশিয়ারি দিলীপ ঘোষের

রাম মন্দিরের উৎসব উদযাপনে বাধা দেওয়া হয়েছে বাংলার বিজেপি কর্মীদের। অনেককেই কেস দেওয়া হয়েছে বলে অভিযোগ। তার পরেই রীতি মত হুঙ্গার দিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, পিঠে যতটা সহ্য হয় পেটান, লাল ডায়েরিতে লিখছি, সুদে-আসলে ফেরত দেব।'

দিলীপের হুঙ্কার

দিলীপের হুঙ্কার

বৃহস্পতিবার রাজারহাটে চাপে চর্চায় তিনি অভিযোগ করেছেন বিজেপি নেতা কর্মীদের রাম মন্দিরের শিলান্যাসের উৎসব উদযাপনে বাধা দিয়েছে পুলিস। বিজেপির নেতা কর্মীদের মারধর করা থেকে তাঁদের কেস দেওয়া হয়েছে। তারউ প্রতিবাদে সরব হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, সব হিসেব লেখা হচ্ছে লাল ডায়রিতে, পরে সুদে আসলে ফেরত দেওয়া হবে।

পুলিসকে আক্রমণ দিলীপের

পুলিসকে আক্রমণ দিলীপের

বিজেপির নেতাকর্মীদের উপর পুলিসের আক্রমণ বেড়ে চলায় তীব্র আক্রমণ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, পিটিয়ে নিন, ততটাই পেটান পরবর্তীকালে যতটা হজম করতে পারবেন। ততটাই পেটান যতটা সহ্য করতে পারবেন পিঠে। বিপ্লবী আমলের মতো শুরু হয়েছে রাজ্যে। বন্দেমাতরম বললেই পুলিস যেমন পিছনে পড়ে যেত। মতা বন্দ্যোপাধ্যায়ের পুলিসও ঠিক সেই কাজই করছে বলে আক্রমণ করেছেন তিনি।

কংসের রাজত্ব চলছে

কংসের রাজত্ব চলছে

পশ্চিমবঙ্গে কংসের রাজত্ব চলছে বলে আক্রমণ করেছে বিজেপি নেতা দিলীপ ঘোষ। চোর, ডাকাত, খুনি ধর্ষকরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। পুলিসের সঙ্গে বসে চা খাচ্ছে। অথচ অন্যদিকে যাঁরা রামের পুজো করছেন তাঁদের বাধা দেওয়া হচ্ছে। তাঁদের বেছে বেছে কেস দেওয়া হচ্ছে।

লকডাউন ঘিরে তোলপাড়

লকডাউন ঘিরে তোলপাড়

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের সূচনার দিন লকডাউন ঘোষণা করায় তীব্র প্রতিবাদ জানিয়েছিল বিজেপি। লকডাউন উপেক্ষা করেই রাজ্যের একাধিক জায়গায় উৎসব করেছে বিজেপি। তাই নিয়ে পুলিসের সঙ্গে বচসাও হয়েছে বিজেপি নেতা কর্মীদের। ৫ অগাস্ট ইচ্ছে করেই লকডাউন করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষরা।

শ্যামলদার প্রয়াণ অপূরণীয় ক্ষতি, প্রতিক্রিয়া সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তীর

English summary
Dilip Ghosh slams Mamata Government for threating BJP workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X