• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভয় পেয়েছেন মমতা, একা হয়ে গিয়েছেন, তাই এই হুঙ্কার', তৃণমূল নেত্রীকে পাল্টা তোপ দিলীপ ঘোষের

পশ্চিমবঙ্গের কথা ভাবার জন্য বিজেপি এসে গিয়েছে। তৃণমূল নেত্রী মমতার আর ভাবার দরকার নেই। আগামী বছর ২১ জুলাই রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে ভাষণ দিতে পারবেন না মমতা। পাল্টা হুঙ্কার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। পাল্টা দিলীপ ঘোষের দাবি পরের বছর ২১ জুলাইয়ের সভার অনুমতি দেবেন পশ্চিমবঙ্গের বিজেপি সরকার।

দিলীপের হুঙ্কার

দিলীপের হুঙ্কার

২১ জুলাইয়ের মঞ্চ থেকে মমতার বিজেপিকে হুঁশিয়ারির পাল্টা আক্রমণ শানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাংবাদিক বৈঠক করে দিলীপ ঘোষ তৃণমূলের ২১ জুলাইকে কটাক্ষ করে বলেছেন, করোনার জন্য এবার ধর্মতলার সার্কাস হল না, ডিম ভাতও খাওয়া হল না। পরের বছর ২১ জুলাই মুখ্যমন্ত্রী হিসেবে ধর্মতলায় ভাষণ দিতে পারবেন না মমতা। বিজেপি সরকার তাঁকে ২১ জুলাইয়ের অনুমতি দেবে। পাল্টা আক্রমণ দিলীপের।

ভয় পেয়েছেন মমতা

ভয় পেয়েছেন মমতা

ভোট কমছে তৃণমূলের। তাই ভয় পেয়েছেন মমতা। যতই তিনি তৃণমূলে ফেরার আহ্বান জানান, পাগল না হলে এখন আর কেউ তৃণমূল কংগ্রেসে ফিরবেন না। দল হালকা হচ্ছে আঁচ করেই সকলকে দলে ফেরানোর বার্তা দিচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। এমনই অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত উল্লেখ্য ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বিজেপি, কংগ্রেস এবং সিপিএম তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন মমতা।

দিল্লি শাসন করছে গুজরাত

দিল্লি শাসন করছে গুজরাত

দিল্লি শাসন করছে গুজরাত। সেটা দেখেই আয় পেয়েছেন মমতা। তবে বাংলার মানুষই বাংলা শাসন করবে। সেটা তাঁকে ভাবতে হবে না। মমতাকে কটাক্ষ দিলীপের। তিনি অভিযোগ করেছেন জঙ্গল মহল থেকে উত্তরবঙ্গ কোথাও তৃণমূলের ঝাণ্ডা তোলার লোক নেই। বাংলার মানুষ পরিবর্তন চাইছেন। সেই পরিবর্তন একুশের ভোটেই হবে সেটা আঁচ করে ফেলেছেন মমতা। তাই এসব কথা বলছেন তিনি। এমনই অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

তৃণমূলের পেট বেড়ে গিয়েছে

তৃণমূলের পেট বেড়ে গিয়েছে

কেন্দ্র টাকা দেয় না উল্টে টাকা কেটে নিয়ে যায় বলে আক্রমণ শানিয়েেছন মমতা। পাল্টা জবাবে দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূলের নেতা কর্মীদের পেট বেড়ে গিয়েছে। রেশনের চাল থেকে কয়লা খনি, পাথর খাদান, বালি খাদান, স্কুল কলেজে ভর্তির কাট মানি সবই হজম করে নিচ্ছে তৃণমূলের নেতা কর্মীরা। তাই কেন্দ্র যত টাকাই দিক সেটায় মন ভরছে না তৃণমূল সরকারের।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

২০২১-এর লক্ষে পরিকল্পনা! রাজ্যের ৭ সাংসদকে তলব অমিত শাহের

English summary
Dilip Ghosh slams Mamata Banerjee over assembly vote
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X