• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এ তর্পণ নিয়ে দুঃসাহসিক ঘোষণা দিলীপ ঘোষের, কী বললেন বিজেপির রাজ্য সভাপতি

একুশের ভোটে বিজেপি সরকার গড়বে বাংলায়। আর একুেশপ মহালয়ায় গঙ্গায় তৃণমূলের নামে তর্পণ করা হবে। বৃহস্পতিবার মহালয়ার পূন্যলগ্নে এমনই দাবি করেছেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন মহালয়ার আগের দিন শহিদ তর্পণে বাধা দিয়েছে মমতা সরকার। তার বদলা একুশের মহালয়ায় নেবেন তিনি।

দিলীপের হুঁশিয়ারি

দিলীপের হুঁশিয়ারি

একুশের মহালয়ায় গঙ্গায় তৃণমূলের নামে তর্পণ করব। বৃহস্পতিবার এমনই হুঁশিয়ারি গিলেন বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। একুশে বাংলায় বিজেপি সরকার গড়বেই তা নিয়ে তিনি নিশ্চিত। কাজেই তখন গুনে গুনে সব হিসেব নেবে বিজেপি। দিলীপ ঘোষ অভিযোগ করেছেন মমতা সরকার শহিদ তর্পণ করতে দেয়নি বিজেপিকে।

তৃণমূল কেবল টাকা চায়

তৃণমূল কেবল টাকা চায়

দিলীপ ঘোষ মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে বলেছেন, তৃণমূল কংগ্রেস কেবল টাকা চায়। তাই কেন্দ্রের কাছে জিএসটি বকেয়ার জন্য আন্দোলন শুরু করেছে। অন্য কোনও রাজ্য এভাবে টাকা টাকা করছে না। প্রসঙ্গত উল্লেখ্য জিএসটির বকেয়া আদায় নিয়ে সংসদে সরব হয়েছিলেন কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস সাংসদরা।

হিংসার রাজনীতি করছে তৃণমূল

হিংসার রাজনীতি করছে তৃণমূল

দিলীপ ঘোষ অভিযোগ করেছেন হিংসার রাজনীতি করছে তৃণমূল কংগ্রেস। নিজের দলের নেতারাই গোষ্ঠীদ্বন্দ্বে খুন হচ্ছেন। আর তার দায় বিজেপির উপর চাপিয়ে দেওয়া হচ্ছে। রাজ্যে যত খুন হচ্ছে সবগুলির সিবিআই তদন্ত দাবি করেছেন দিলীপ ঘোষ।

তর্পণ নিয়ে তরজা

তর্পণ নিয়ে তরজা

দিলীপ ঘোষের আগেও একাধিক বিজেপি নেতা তৃণমূলের নামে তর্পণ করার হুঁশিয়ারি দিয়েছে। বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে বলেছেন একুশের ভোটেপ পর গঙ্গার ঘাটে তর্পণের জন্য লাইন পড়ে যাবে। সেই সময় এগিয়ে আসছে।

২০২১-এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব আমরা : দিলীপ ঘোষ

লাদাখ নিয়ে এবার সুর চড়িয়ে বেজিংকে সতর্ক করল দিল্লি! ডিসএনগেজমেন্ট নিয় বড় বার্তা

English summary
Dilip Ghosh slams Mamata Banerjee on Mahalya Tarpan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X