• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিঙ্গুর আন্দোলন নিয়ে বিস্ফোরক দাবি! বিরিয়ানি খেয়ে অনশন করেছেন মমতা, আক্রমণ দিলীপের

বিরিয়ানি খেয়ে সিঙ্গুর আন্দোলনে অনশন করেছিলেন মমতা। বিস্ফোরক অভিযোগ বিেজপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেছেন, বিরিয়ানি খেয়ে অনশনের কথা রাজ্যবাসী জানে। প্রসঙ্গত উল্লেখ্য বাঁকুড়ায় গিয়ে আদিবাসী পরিবারে অমিত শাহের মধ্যাহ্ন ভোজন নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি দাবি করেছেন ফাইভস্টার হোটেল থেকে খাবার আনিয়ে অমিত শাহ আদিবাসী বাড়িতে খেয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য বাম জমানায় সিঙ্গুরে টাটাদের কারখানার প্রতিবাদে ২৫ দিন ধরে অনশন করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তাঁর সেই অনশন আন্দোলনের জেরেই ৩৪ বছরের বাম জমানার অবসান হয় বাংলায়।

মমতাকে আক্রমণ দিলীপের

মমতাকে আক্রমণ দিলীপের

অমিত শাহকে আক্রমণ করার পাল্টা জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি দাবি করেছেন বিরিয়ানি খেয়ে নেত্রীর অনশন করার কথা রাজ্যবাসী জানেন। সিঙ্গুর অনশনের প্রসঙ্গ টেনে মমতাকে আক্রমণ করেছেন দিলীপ ঘোষ। খাতড়ার সভা থেকে অমিত শাহের আদবাসী বাড়িতে অনশন নিয়ে মমতার কটাক্ষের জবাবেই এই আক্রমণ দিলীপের।

অমিত শাহকে আক্রমণ মমতার

অমিত শাহকে আক্রমণ মমতার

ফাইভ স্টার হোটেল থেকে বাসমতী চালের ভাত আর পোস্তর বড়া আনিয়ে আদিবাসী বাড়িতে বসে খেয়েছেন অমিত শাহ। সোমবার বাঁকুড়ার খাতড়ায় গিয়ে এমনই আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বিজেপিকে আক্রমণ করে বলেছেন আদিবাসী ভোট পেতে ভাঁওতা দিয়েছেন অমিত শাহ। বিরসা মুণ্ডার ভুল মূর্তিতে মালা দিয়েছেন। রাজনীতির নাম করে গরিব মানুষদের ঠকাচ্ছে বিজেপি অভিযোগ করেছেন মমতা।

আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ

আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ

গত ৫ নভেম্বর রাজ্য সফরে এসে সোজা বাঁকুড়া গিয়েছিলেন অমিত শাহ। সেখানে বিরসা মুন্ডার মূর্তিতে মালা গিয়ে সোজা চলে যান আদবাসী বাড়িতে। সেই বাড়িতে বসেই মধ্যাহ্ন ভোজন সেরেছিলেন অমিত শাহ। এই নিয়ে প্রথম থেকেই রাজনীতি চরমে উঠেছিল। বিরসা মুণ্ডা নয় শিকারীর মূর্তিতে মালা গিয়েছিলেন অমিত শাহ এমনই দাবি করা হয় স্থানীয় আদিবাসী সংগঠনের পক্ষ থেকে। পরে সেখানে আবার বিরসা মুন্ডার মূর্তি বসিয়ে তাতে মালা দেয় তৃণমূল কংগ্রেস।

২০০ আসনের টার্গেট

২০০ আসনের টার্গেট

বাঁকুড়ার সফর থেকেই রাজ্যের বিজেপি নেতাদের ২০০ আসনের টার্গেট বেঁধে দিয়েছিলেন অমিত শাহ। বঙ্গ বিজেপিকে ২৩ দফা কর্মসূচি তৈরি করে দিয়ে কঠোর অনুশাসনে থাকার নির্দেশ দিয়েছিলেন তিনি। এবং ঘরে ঘরে গিয়ে দলীয় কর্মসূচির প্রচার করার নির্দেশ দিয়েছিলেন তিনি।

কলকাতা : সরকারি চাকরি পেতে দক্ষতার মাপকাঠি কোভিডের দেহ দাহ করা, পুরসভার উদ্যোগ

English summary
Dilip Ghosh slams Mamata Banerjee for Amit Shah food issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X