• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেককে ৩ দিনের ডেডলাইন দিয়ে দিলেন দিলীপ! কাউন্টডাউনের টিকটক শুরু আইনি নোটিস নিয়ে

  • |

২০২১ বাংলা বিধানসভা নির্বাচনের (West Bengal assembly elections) রণদামামা বেজে গিয়েছে। যতই নির্বাচন কাছে আসছে, ততই বিজেপি-তৃণমূল দুই পার্টির ধুন্ধুমার সংঘাত জোরালো হয়ে আসতে শুরু করে দিয়েছে। এবার প্রচার পর্বে মন্তব্য আর পাল্টা মন্তব্যে বিজেপি বনাম তৃণমূলের লড়াইয়ে সংযুক্ত হতে শুরু করল আইনি পথের মামলা।

কলকাতা : অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনী নোটিশ দিলীপের
 দিলীপ ঘোষের নোটিস অভিষেককে

দিলীপ ঘোষের নোটিস অভিষেককে

রবিবারের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষকে 'গুন্ডা', 'মাফিয়া' বলে তোপ দাগেন। এরপরই এদিন সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ তার জবাব দিতে ছাড়েননি। মৌখিক জবাব দিলেও, এরপর তিনি সোজা আইনি নোটিস পাঠিয়েছেন অভিষেককে।

 ৩ দিনের ডেডলাইন !

৩ দিনের ডেডলাইন !

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাঠানো দিলীপ ঘোষের আইনি নোটিসে ৩ দিনের সময় দেওয়া হয়েছে। অভিষেককে সেখানে নিঃশর্তে দিলীপ ঘোষের কাছে ক্ষমা চাইতে বলা হয়েছে। দিলীপ ঘোষকে গুন্ডা ও মাফিয়া বলার জন্য এই ক আইনি নোটিস মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো তথা সাংসদ অভিষেককে পাঠানো হয়।

 ভাইপো ইস্যুতে তুঙ্গে পারদ

ভাইপো ইস্যুতে তুঙ্গে পারদ

এদিকে, বিজেপি নেতারা ক্রমাগত অভিষেককে 'ভাইপো' বলে সম্বোধন করছেন। যা নিয়ে অভিষেক ক্ষোভে ফুঁসে রবিবারের সভায় বলেন, ' ভাইপো বলে আমায় বারবার সম্বোধন করা হচ্ছে। যে ভারতীয় জনতা পার্টি আমাকে বারবার ভাইপো বলে ডাকছে, তাদের সাহস থাকলে আমার নাম ধরে ডাকুক।' এরপর তিনি বলেন, 'আমি পরিষ্কার নাম ধরে বলছি দিলীপ ঘোষ গুণ্ডা! '

 অভিষেককে মুখে জবাব দিলীপের

অভিষেককে মুখে জবাব দিলীপের

' চিৎকার করে লাভ নেই। লোকে সবই জানে। পুরো কালীঘাট ফাঁকা করে প্রাইভেট প্রোপার্টি বানানো হয়েছে। লোকের জায়গা, জমি দখল করে নেওয়া হয়েছে। ' এই বক্তব্য রেখে দিলীপ ঘোষ বলেন, যেখানে এমন কাণ্ডকারখানা চলছে, সেখানে উল্টে দিলীপ ঘোষকে বলা হচ্ছে 'গুণ্ডা'। এই বক্তব্য নিয়ে মুখে অভিষেককে সকালে জবাব দিলেও, বেলা গড়াতেই আইনি নোটিস অভিষেকের কাছে পৌঁছে যায় দিলীপের তরফে।

English summary
Dilip Ghosh sends Legal notice to Abhishek Banerjee over gunda comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X