• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের কাছে ৩-০ হেরে কাকে দায়ী করলেন দিলীপ, স্বীকারোক্তিতে জানালেন হারের কারণ

উপনির্বাচনে তৃণমূলের কাছে তিনটি আসনেই হেরেছে বিজেপি। এগিয়ে থাকা সত্ত্বেও দুই কেন্দ্রে কেন হার মানতে হল তাদের, এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ সাফ জানালেন, অনভিজ্ঞতাই তাঁদের হারিয়েছে উপনির্বাচনে। জেতার পরও আমরা আসন ধরে রাখতে পারিনি। ছ-মাসেই পিছিয়ে পড়েছি, তার জন্য দায়ী আমাদের অনভিজ্ঞতাই।

কোথায় ভুল ছিল,আত্মসমালোচনা

কোথায় ভুল ছিল,আত্মসমালোচনা

দিলীপ ঘোষ বলেন, আমাদের খতিয়ে দেখতে হবে কোথায় ভুল ছিল। কেন আমরা পিছিয়ে পড়লাম। তাঁর মুখে এদিন আত্মসমালোচনাই শোনা গিয়েছে প্রথম থেকে। একইসঙ্গে তিনি এনআরসিতে মমতার ভয় প্রদর্শন ও প্রশাসনকে ব্যবহার করে ভোট করানোকেও দায়ী করেছেন।

মানুষের কাছে যাব, বোঝাব

মানুষের কাছে যাব, বোঝাব

তিনি বলেন, এনআরসি নিয়ে মিথ্যা ভয় দেখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে তিনি স্পিকটি নট। কিন্তু এই মিথ্যা দিয়ে তিনি বেশিদিন চেপে রাখতে পারবেন না। আমরা মানুষের কাছে যাব, তাঁদের বোঝাব, আগে নাগরিকত্ব সংশোধনী বিল, তারপর এনআরসি হবে। প্রত্যেক হিন্দু শরণার্থীই নাগরিকত্ব পাবেন।

প্রেস্টিজ ফাইটে হেরে ব্যাখ্যা

প্রেস্টিজ ফাইটে হেরে ব্যাখ্যা

তিনি বলেন, এটা ঠিক যে এনআরসি ইস্যু ছিল না খড়গপুরে। সেখানে প্রেস্টিজ ফাইটে আমরা হেরে গিয়েছি। বিজেপির পকেট এরিয়াও তৃণমূল দখল করে নিয়েছে। তা হয়েছে খড়গপুরে ২৭টি বুথে রিগিংয়ের কারণে। বিকেল পাঁচটার পর বহু বুথে রিগিং হয়েছে। তৃণমূলের লোকও আমাদের এজেন্ট হয়ে বসে পড়েছিল। ফলে তারা রিগিংয়ের খবর দেয়নি।

English summary
Dilip Ghosh says why BJP loses in three seats of West Bengal by election. He says they lose due to lack of experience.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X