• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুণাল ঘোষের 'সারদা' আক্রমণ! মুকুল রায়ের জন্য তৃণমূলকে পথ দেখালেন দিলীপ ঘোষ

  • |

তৃণমূলের (trinamool congress) মুখপাত্র কুণাল ঘোষ(kunal ghosh) কে জবাব দিলেন দিলীপ ঘোষ। এদিন সাংবাদিক সম্মেলন করে কৈলাশ বিজয়বর্গীয়কে নিশানা করে কুণাল বলেছিলেন একবাপের বেটা হলে ভাইপো নয়, নাম বলুন। যার উত্তরে দিলীপ ঘোষ বলেন, যা বলা হয়েছে মিথ্যা কিনা বলুক। এদিন দিলীপ ঘোষ মুকুল রায়কে নিয়ে তৃণমূলকে রাস্তাও দেখিয়ে দেন।

রামনগর থেকে কৈলাশের তোপ

রামনগর থেকে কৈলাশের তোপ

শুক্রবার পূর্ব মেদিনীপুরের রামনগরে সভা করে বিজেপি। সেখানে তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দেন। সেই সভায় কৈলাশ বিজয়বর্গীয় বলেছিলেন, বাংলায় কাটমানির সরকার চলেছে। চাল চোর সরকার, আর নেই দরকার। সভা থেকে কৈলাশ বিজয়বর্গীয় আরও বলেছিলেন, তৃণমূলের রাশ রয়েছে ভাইপোর হাতে। এই সভা থেকে কৈলাশ বিজয়বর্গীয় জানান, শুভেন্দু অধিকারীর তৃণমূল ছাড়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।

কুণাল ঘোষের জবাব

কুণাল ঘোষের জবাব

এদিন সাংবাদিক বৈঠক করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ভাইপো ভাইপো না করে যদি হিম্মত থাকে, তাহলে নাম উচ্চারণ করে দেখান কৈলাশজি। কুণাল ঘোষ বলেন, কৈলাশ বিজয়বর্গীয় সিবিআই-এর কথা বলছেন, তাহলে কি তাঁরাই সিবিআইকে নিয়ন্ত্রণ করেন। সিবিআই করে কী করবে, তা তাঁরা জানছেন কী করে প্রশ্ন করেন কুণাল ঘোষ। তিনি বলেন, রাজ্যের উন্নয়নের মোকাবিলা করতে পারছে না বিজেপি। কেন্দ্রের নীতি নিয়েও কিছু বলতে পারছে না। তাই তৃণমূলকে নিয়ে তারা কুৎসা করছে, অভিযোগ করেন কুণাল ঘোষ।

মুকুল রায়কে নিশানা কুণালের

মুকুল রায়কে নিশানা কুণালের

এদিনের সাংবাদিক সম্মেলনে মুকুল রায়কেই নিশানা করেছেন কুণাল ঘোষ। তিনি বলেছেন, সারদা কাণ্ডে যুক্ত মুকুল রায়কে বিজেপির সহ সভাপতি করা হবে, আবার অন্য দিকে সারদা ইস্যু নিয়ে সবাইকে বিজেপি জ্ঞান দেবে, তা হতে পারে না। কুণাল ঘোষ বলেন, তিনি আগেও বলেছিলেন, মুকুল রায়ের সঙ্গে সামনা সামনি বসতে চান তিনি। কেননা নারদ কাণ্ডে যদি প্রাক্তন আইপিএস এসএমএইচ মির্জাকে গ্রেফতার করা হয়, তাহলে মুকুল রায়কে কেন গ্রেফতার করা হবে না, প্রশ্ন করেন কুণাল ঘোষ। তিনি বলেন, ২০১৫ সালে বিজেপি স্লোগান তুলেছিল ভাগ মুকুল ভাগ। কীসের ভিত্তিতে সেই স্লোগান তোলা হয়েছিল, সেই প্রশ্ন করেন তিনি। কটাক্ষ করে কুণাল বলেন, বিজেপি কি ওয়াশিং মেশিন নাকি, দুর্নীতিগ্রস্তদের দলে নেওয়ার সময় ধুয়ে মুছে নিচ্ছে।

মুকুল রায়কে নিয়ে রাস্তা দেখালেন দিলীপ

মুকুল রায়কে নিয়ে রাস্তা দেখালেন দিলীপ

কুণাল ঘোষের প্রশ্ন ও অভিযোগ নিয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, কৈলাশ বিজয়বর্গীয় যা বলেছেন, তা মিথ্যা কিনা তা তৃণমূল আগে বলুক। কটাক্ষ করে তিনি বলেন, মানুষ নাম জানে, তাই নাম নেওয়ার কোনও দরকার নেই। রাজ্যের উন্নয়ন নিয়ে কুণাল ঘোষের দাবি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, যদি তারা এতই উন্নয়ন করে থাকেন, তাহলে ভোট করাতে দিচ্ছেন না কেন। পাশাপাশি সারদা মামলায় মুকুল রায়ের জড়িত থাকার অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, আদালতে গিয়ে ওরা মুকুল রায়ের গ্রেফতারের দাবি জানাক।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

'বিজেপি ফেক নিউজের পার্টি, অমিত মালব্য মিথ্যাচার শেখাতে এসেছেন বাংলায়’

English summary
Dilip Ghosh says TMC that, they go to court and demand arrest of Mukul Roy in Saradha Case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X