• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরকে টার্গেটে রেখে মদনের বক্তব্যের পরই কোন সুর দিলীপের! 'পিকে হঠাও' নিয়ে চরম কটাক্ষ বিজেপি সাংসদের

  • |

মদন মিত্রের 'প্যাক আপ' বার্তার পর থেকেই শুভেন্দু ইস্যুর সঙ্গেই মদন ইস্যুও ক্রমেই বাংলার রাজনীতিতে তোলপাড় তৈরি করতে শুরু করে দিয়েছে। প্রশান্ত কিশোরকে টার্গেটে রেখে মদন মিত্র এক বেসরকারি সংবাদমাধ্যমে একাধিক বিস্ফোরক বক্তব্য রেখেছেন। ২০২১ বাংলা ভোটের আগে টিক ২০২০ সালের শেষ লগ্নে এসে একের পর এক তৃণমূল নেতার এমন অবস্থানে বিজেপি কার্যত অ্যাডভান্টেজে! আর মদন মিত্রের পিকের প্রতি নিশানা প্রসঙ্গে এবার সরব হতে শুরু করলেন দিলীপ ঘোষ।

'পিকে হঠাও তৃণমূল বাঁচাও '

'পিকে হঠাও তৃণমূল বাঁচাও '

দিলীপ ঘোষ মদন মিত্রের সাক্ষাৎকারের বক্তব্য প্রসঙ্গে বলেন, 'কী পোশাক পরবে, কী খাবে, সবকিছু ঠিক করে দেওয়া হচ্ছে। তাই আওয়াজ উঠেছে পিকে হঠাও , তৃণমূল বাঁচাও ।'

মদন মিত্রের খোঁচা পিকেকে!

মদন মিত্রের খোঁচা পিকেকে!

এর আগে এক বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে মদন মিত্র বলেন, ' আমি কামারহাটির মানুষকে কেমন করে পাব তা পিকে আমায় শেখাবেন?.. এটা ভাবা ভুল। ' তিনি চাঁচাছোলা ভাষায় বলেন, ' কাল যদি হনুমান মন্দিরের উদ্বোধনে যাই.. সেখানে কালো সালোয়ার পরব নাকি কমলা টিপ পরব , তা ওরা বলে দেবে?' এই প্রসঙ্গে তিনি সাফ জানান, পিকে শুধুমাত্র দেলর স্ট্র্যাটেজিস্ট, এর বেশি কেউ নন। আর মদন মিত্রের সেই বক্তব্যের পরই দিলীপ ঘোষ পারদ চড়িয়েছেন।

দিলীপদের টার্গেট ধীরে ধীরে কোনদিকে যাচ্ছে!

দিলীপদের টার্গেট ধীরে ধীরে কোনদিকে যাচ্ছে!

প্রসঙ্গত, তৃণমূলকে বিঁধে নেওয়ার পাশাপাশি, মমতা ভোট স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরকেও টার্গেটে রেখে তোপ দাগতে শুরু করছে বিজেপি। দেখা যাচ্ছে , ক্রমেই তৃণমূলের বিক্ষুব্ধ নেতারা প্রশান্তের বিরুদ্ধে সরব হতেই সুযোগের সদ্বব্যবহার করে বিজেপি নিশানায় রাখছে ভারতের রাজনীতির অন্যতম চাণক্য প্রশান্ত কিশোরকে। মূলত, ২০২১ সালের ভোটে মমতার 'সারথী' রূপী প্রশান্ত কিশোরকে বিজেপি নিশানায় রেখে তৃণমূলের সাংগঠিক দুর্বলতাকে টার্গেট করার চেষ্টা করছে বলে বহু রাজনৈতিক বিশেষজ্ঞের দাবি।

বিহার থেকে এসে সমস্ত কর্মসূচির ব্যানার ঘূর্ণিঝড়ে ছিঁড়ল!

বিহার থেকে এসে সমস্ত কর্মসূচির ব্যানার ঘূর্ণিঝড়ে ছিঁড়ল!

স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় এদিন দিলীপ ঘোষ প্রশান্ত কিশোরের নাম না করে বলেন, বিহার থেকে এসে 'শুরু করলেন বাংলার গর্ব মমতা কর্মসূচি, ঘূর্ণিঝড়ে সেই সমস্ত ব্যানার ছিঁড়ে গেল'। প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে প্রশান্তের একের পর এককর্মসূচির মাঝেই আম্ফান বিপর্যয়ের প্রসঙ্গ তুলে কটাক্ষ করতে ছাড়েননি দিলীপ ঘোষ।

কলকাতা : রাজনৈতিক ভুল করে আগুনে ঝাঁপ নয় , শুভেন্দুকে বার্তা মদন মিত্রের

English summary
Dilip Ghosh says PK hathao , TMC Banchao over Madan mitra comment targeting Prashant Kishor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X