• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখে প্রতিদ্বন্দ্বিতা, কাজে নয়! আগে পরিস্থিতি সামলান, পরে ভাববেন অযোধ্যা, মমতাকে তোপ দিলীপের

অযোধ্যায় মন্দির যেমন দরকার আছে ঠিক তেমনই চিকিৎসার জন্য হাসপাতালের দরকার আছে। এদিন উত্তরদিনাজপুরে এমনটাই মন্তব্য করেছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর উচিৎ রাজ্যের করোনা পরিস্থিতির সামাল দেওয়া তারপর তিনি অযোধ্যা নিয়ে চিন্তা করবেন।

কেন্দ্রের ফ্রি রেশনে

কেন্দ্রের ফ্রি রেশনে

দিলীপ ঘোষ বলেন, কেন্দ্রীয় সরকার প্রথমে ৩ মাস পরে ৬ মাস ফ্রি রেশনের কথা ঘোষণা করেছে। এই ঘোষণার সঙ্গে সঙ্গে মুখ্যমন্ত্রী ঘোষণা করে দেন আগামী বছরের জুন পর্যন্ত ফ্রি রেশন দেবে রাজ্য সরকার। দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেন, মুখ্যমন্ত্রী মুখে প্রতিদ্বন্দ্বিতার কথা, কিন্তু কাজে নয়। তিনি বলেন, সাধারণ মানুষের জন্য ডালভাতের ব্যবস্থা করা সরকারের দায়িত্ব তাই কেন্দ্র করছে।

কত দিন মুখ্যমন্ত্রী

কত দিন মুখ্যমন্ত্রী

আগামী বছরের জুন পর্যন্ত মুখ্যমন্ত্রীর রেশন দেওয়ার ঘোষণা নিয়ে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তাঁর প্রশ্ন তিনি(দিলীপ) জানেন না কতদিন উনি(মমতা) মুখ্যমন্ত্রী থাকবেন।

উপদ্রুত রাজ্য

উপদ্রুত রাজ্য

রাজ্য উপদ্রুত কোচবিহার, উত্তর দিনাজপুর। সেইসব জায়গায় বিধায়কদেরও হত্যা করা হচ্ছে। এমনটাই অভিযোগ দিলীপ ঘোষের। ন্যায় বিচারের দাবিতেই তারা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে গিয়েছেন। সরকার, পুলিশ হেমতাবাদের বিধায়কের অস্বাভাবিক মৃত্যুকে আত্মহত্যা বললেও, অপরাধী সন্দেহে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ পুরো পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসা চলছে।

অপরাধীদের সঙ্গে চা খাচ্ছে পুলিশ আর বিজেপির লোকেদের আটকাচ্ছে

অপরাধীদের সঙ্গে চা খাচ্ছে পুলিশ আর বিজেপির লোকেদের আটকাচ্ছে

দিলীপ ঘোষের অভিযোগ যে পুলিশের কাজ অপরাধীদের কোমড়ে দড়ি পরানো, সেই পুলিশ অপরাধীদের সঙ্গে চা খাচ্ছে আর বিজেপির লোকেদের আটকাচ্ছে।

 হাসপাতাল, মন্দির উভয়েরই দরকার

হাসপাতাল, মন্দির উভয়েরই দরকার

এদিন দিলীপ ঘোষ বলেন, হাসপাতাল, মন্দির উভয়েরই দরকার আছে। অযোধ্যায় যেমন মন্দিরের দরকার আছে, ঠিক তেমনই পশ্চিমবঙ্গে হাসপাতালের দরকার আছে বলে জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ পশ্চিমবঙ্গের মানুষ চিকিৎসা পাচ্ছেন না।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

মুকুল বিহনে পিকের কৌশলই বড় ভরসা! মিশন একুশে গুরুত্বপূর্ণ নির্দেশ মমতার

English summary
Dilip Ghosh says people needs temple as well as hospitals
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X