• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদ নিয়ে 'ক্ষোভ'! শোভন চট্টোপাধ্যায়কে কোন কাজ বার্তা দিলেন দিলীপ

  • |

উনি যেমন কাজ চাইবেন, দলের তরফে সেই কাজ করার সুযোগ করে দেবে বিজেপি। পদ পাওয়ার পর শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে এমনই প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। প্রসঙ্গত পদ পাওয়ার পরও ক্ষোভ প্রকাশ করেছিলেন শোভন চট্টোপাধ্যায়।

সোমবার পর্যন্ত ভাসতে পারে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা ! দক্ষিণবঙ্গের জন্য কোন সতর্কতা আবহাওয়া দফতরের

স্থায়ী আমন্ত্রিত সদস্যের পদ শোভনকে

স্থায়ী আমন্ত্রিত সদস্যের পদ শোভনকে

কলকাতার প্রাক্তন মেয়র, বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে রাজ্য কার্যকারিনীতে স্থায়ী আমন্ত্রিতের সদস্যপদ দেওয়া হয়েছে। বিজেপির তরফে সব বিধায়ককেই কার্যকারিনীতে জায়গায় দেওয়া হয়েছে। যেহেতু শোভন চট্টোপাধ্যায় বিধায়ক, তাই তাঁকেও সেই সুযোগ দেওয়া হয়েছে।

পদ পাওয়ার পরেও ক্ষোভ

পদ পাওয়ার পরেও ক্ষোভ

দলে যোগ দেওয়ার এক বছর পর পদ ঘোষণায়, তিনি হয়ত আরও বেশি কিছু আশা করেছিলেন। তিনি বলেছেন, তাঁর( শোভন) সঙ্গে আলোচনা না করেই এই ঘোষণা। এব্যাপারে দলের তরফে তাঁকে কিছুই জানানো হয়নি, দাবি করেছেন শোভন চট্টোপাধ্যায়।

ক্ষতে প্রলেপ দেওয়ার চেষ্টা দিলীপ ঘোষের

ক্ষতে প্রলেপ দেওয়ার চেষ্টা দিলীপ ঘোষের

শোভন চট্টোপাধ্যায়ের কথা কানে গিয়েছে বিজেপির রাজ্য সভাপতিরও। তিনি বলেছেন কাজে মানুষ শোভনদার অভিজ্ঞতা কাজে লাগাতে চায় বিজেপি। সেই জন্যই তাঁকে রাজ্য কার্যকারিনীর সদস্য করা হয়েছে। পাশাপাশি তিনি বলেন, তিনি(শোভন) যেমন কাজ করতে চাইবেন, দলবের তরফে তেমনই কাজ করার সুযোগ দেওয়া হবে।

বৈশাখীর রাজনৈতিক ক্যারিয়ার গড়তে চান শোভন

বৈশাখীর রাজনৈতিক ক্যারিয়ার গড়তে চান শোভন

তৃণমূলে রাজনৈতিক ক্যারিয়ার গড়তে পারেননি বৈশাখী বন্দ্যোপাধ্যায়। অনন্ত বিজেপিতে তাঁকে(বৈশাখী) যদি সেই সুযোগ দেওয়া হয়, সেই ইচ্ছাই কার্যত ছিল শোভন চট্টোপাধ্যায়ের। কিন্তু প্রথম থেকেই বিজেপির ইচ্ছা শোভন চট্টোপাধ্যায়ের অভিজ্ঞতাকেই কাজে লাগাতে চান তারা। তাই আপাতত বৈশাখীর কোনও সুযোগ হচ্ছে না বিজেপিতে।

English summary
Dilip Ghosh says party will give him opportunity to do whatever Sovan Chatterjee wants
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X