• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানি খেতে চাইছেন মমতা! বাংলাদেশের স্লোগান ব্যবহার করছেন, বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের

সরাসরি কৃষকদের হাতে টাকা নয়, পিএম কিষাণ নিধির টাকা কেন্দ্রীয় সরকারকে তুলে দিতে হবে রাজ্য সরকারের হাতে। এমনই দাবি করে কেন্দ্রের কাছে চিঠি পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে সমালোচনায় সরব হয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, কাটমানি খেতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রং না দেখে পাশে! করোনা আক্রান্ত তৃণমূল নেতা প্লাজমা দিতে হাসপাতালে সিপিএম নেতা

মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি খেতে চাইছেন

মমতা বন্দ্যোপাধ্যায় কাটমানি খেতে চাইছেন

দিলীপ ঘোষ বলেন, যখন রাজ্যে সিপিএম সরকার ছিল তখন, তাদের কাটমানি খাওয়া বন্ধ করতে চেয়েছিলেন। কিন্তু এখন তিনি নিজেই কাটমানি খেতে চাইছেন। তাই বলছেন, টাকা হাতে দিন। তারা কৃষকদের হাতে টাকা দেবেন।

১০০০ হাজার কোটি টাকা নয়ছয়

১০০০ হাজার কোটি টাকা নয়ছয়

দিলীপ ঘোষ বলেন বিজেপির অভিজ্ঞতা অন্য। আম্ফানের ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য কেন্দ্রীয় সরকার ১ হাজার কোটি টাকা দিয়েছিল। সেই টাকা নয়ছয় হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেন, তৃণমূল আগে থেকে তালিকা তৈরি রেখেছিল। কেন্দ্রের টাকা ঢোকার সঙ্গে সঙ্গে তা নিজেদের মধ্যে বিলিবন্টন করে নেয়।

কৃষক সম্মান নিধি থেকে তৃণমূলের নির্বাচনী ফান্ড

কৃষক সম্মান নিধি থেকে তৃণমূলের নির্বাচনী ফান্ড

দিলীপ ঘোষ বলেন, আগের মতোই কৃষকদের জন্য পাঠানো টাকা লুট হবে। এবং সেখান থেকে তৃণমূলের ইলেকশন ফান্ড তৈরি হবে। সেই জন্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কেন্দ্রের টাকা হাতে পেতে চাইছে। কটাক্ষ করে তিনি বলেন, এর থেকেই পরিষ্কার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কাটমানির ওপরে চলছে।

উগ্রপন্থীদের ঘাঁটি পশ্চিমবঙ্গ

উগ্রপন্থীদের ঘাঁটি পশ্চিমবঙ্গ

দিলীপ ঘোষ এদিন অভিযোগ করেন সারা দেশের উগ্রপন্থীদের ঘাঁটি পশ্চিমবঙ্গ। যা ধরেছে এনআইএ। তিনি বলেন, পুলিশ সব জানা সত্ত্বেও শেল্টার দিয়েছে। সীমান্তে কাটা তারের বেড়া দিতেও তৃণমূল বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বারবার এদেরকে আড়াল করেছেন। যখন বিজেপি জয় শ্রী রাম বলেছেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন জয় বাংলা। বাংলাদেশের স্লোগান ব্যবহার করেছেন তিনি। আরও অভিযোগ করে দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর চক্রান্ত চলছে।

English summary
Dilip Ghosh says, Mamata Banerjee wants to get cut money from PM Kishan Nidhi scheme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X