• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বাংলা এখন দ্বিতীয় কাশ্মীর! বিস্ফোরক মন্তব্যে উপদ্রুত জেলার নাম বললেন দিলীপ

পশ্চিমবঙ্গ দ্বিতীয় কাশ্মীর হয়ে গিয়েছে। কাশ্মীরের মতোই জঙ্গিরা আজ এ রাজ্যে আশ্রয় নিচ্ছে। রাজ্যের বিভিন্ন জেলায় বিস্ফোরণ হচ্ছে। তার মধ্যে সবথেকে উপদ্রুত হল বীরভূম জেলা। বীরভূমের সিউড়িতে চা চক্রে বিস্ফোরক মন্তব্য করেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর এই ধরনের মন্তব্যের পাল্টা দিয়েছেন তৃণমূলের সৌগত রায়।

বীরভূম : মুখ্যমন্ত্রীকে একহাত নিলেন দিলীপ ঘোষ
রাজ্যের সবথেকে উপদ্রুত জেলা বীরভূম

রাজ্যের সবথেকে উপদ্রুত জেলা বীরভূম

বুধবার সিউড়িতে চা চক্রে অংশ নেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, রাজ্যের সবথেকে উপদ্রুত জেলা হল বীরভূম। এখানে পার্টি অফিসে ঝুড়ি ঝুড়ি বোমা পাওয়া যায়। পার্টির নেতারা বাথরুমের মধ্যে বস্তায় করে বোমা রেখে দেয়। সারা জেলা থেকেই বোমা, আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

রাজ্যে শুধু একটাই কারখানা- বোমা কারখানা চলে

রাজ্যে শুধু একটাই কারখানা- বোমা কারখানা চলে

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে শুধু একটাই কারখানা চলে, তা হল বোমা কারখানা। সারা জেলায় বোমা-আগ্নায়াস্ত্র উদ্ধার করা হচ্ছে। আবার জঙ্গিও ধরা পড়ছে পশ্চিমবঙ্গের জেলা থেকে। কাশ্মীরে এত জঙ্গি ধরা পড়ে না, যতটা ধরা পড়ছে এ কাজে। এতেই প্রমাণিত পশ্চিমবঙ্গে এসে সবাই আশ্রয় নিচ্ছে। মুর্শিদাবাদে ধরা পড়েছে. ধরা পড়েছে বীরভূমেও।

পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে দ্বিতীয় কাশ্মীর, অভিযোগ দিলীপের

পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে দ্বিতীয় কাশ্মীর, অভিযোগ দিলীপের

দিলীপ ঘোষের কথায়, রাজ্যের সর্বত্রই জঙ্গিরা জাল বুনে রেখে দিয়েছে। আক্ষরিক অর্থেই পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে দ্বিতীয় কাশ্মীর। মুর্শিদাবাদের দু-তিনবার জঙ্গি ধরা পড়ল, বীরভূম, বর্ধমান, মালদহ সর্বত্রই জঙ্গিরা জাল ছড়িয়ে রেখেছে। বোমা-অত্যাধুনিক অস্ত্র-শস্ত্র উদ্ধার হচ্ছে। এরপর এ রাজ্যকে জঙ্গিঘাঁটি বলা ছাড়া আর কী বলা যায়!

দিলীপ ঘোষের যদি পছন্দ হয় কাশ্মীরে থাকতে পারেন

দিলীপ ঘোষের যদি পছন্দ হয় কাশ্মীরে থাকতে পারেন

দিলীপ ঘোষের এ হেন কথার প্রত্যুত্তরে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, এই ধরনের পাগলের মতো মন্তব্যের আমি আর কী জবাব দেব। দিলীপ ঘোষের যদি পছন্দ হয় কাশ্মীরে গিয়ে থাকতে পারেন। এখানে থাকার দরকার নেই। দিলীপ ঘোষকে এদিন কঙ্গনা রানওয়াতের সঙ্গেও তুলনা করেন সৌগত।

কঙ্গনা রানওয়াতের সঙ্গে মিল আছে দিলীপ ঘোষের

কঙ্গনা রানওয়াতের সঙ্গে মিল আছে দিলীপ ঘোষের

সৌগত রায় বলেন, এখন কঙ্গনা রানওয়াতের সঙ্গে মিলে যাচ্ছে দিলীপ ঘোষের কমেন্ট। কঙ্গনা রানওয়াত বেলছিলেন মুম্বই পিওকে অর্থাৎ পাক অধিকৃত কাশ্মীর হয়ে গিয়েছে। তাঁকে তখন সবাই মুম্বই ছেড়ে চলে যেতে বলেছিল। আমিও তাই দিলীপ ঘোষকে বলতে চাই আপনি বাংলা ছেড়ে যেখানে ইচ্ছা চলে যান।

বিপজ্জনক! রঘুরাম রাজনের সুরে সুর মিলিয়ে সরব চিদাম্বরম, নিশানায় আরবিআই-এর নয়া নীতি

English summary
Dilip Ghosh says Mamata Banerjee’s Bengal is second Kashmir and Birbhum is most militant-infested area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X