• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ওয়েইসির 'মিমকে যদি মুসলিমরা বেছে নেন,তাহলে.. ', তৃণমূল-সিপিএমকে এক বর্শায় গেঁথে জবাব দিলীপের

  • |

বিহারে 'ভোট কাটুয়া' হিসাবে বিরোধীদের খোঁচার মুখে আসাদউদ্দিন ওয়েইসির এআইএমআইএম (মিম)। কংগ্রেস , সহ একাধিক দল তাকে বিজেপির বি টিম হিসাবে আখ্যা দিচ্ছে। একই বার্তা বহুদিন আগে বাংলার বুকে মমতা বন্দ্যোপাধ্যায়ও দিয়েছেন। বিহার ভোট শেষ হওয়ার পর এবার বাংলার নির্বাচন। ফোকাস ক্লোজ করছে বিজেপি , তৃণমূল সহ সমস্ত দল। এদিকে এমন এক পরিস্থিতিতে বাংলায় এআইএমআইএমের ভোট নিয়ে মুখ খুলেছেন দিলীপ ঘোষ।

 গণতান্ত্রিক দেশে কাউকে আটকানো যায় না!

গণতান্ত্রিক দেশে কাউকে আটকানো যায় না!

আগেই দিলীপ ঘোষ সাফ করে জানিয়েছেন যে , 'মিম রাজনৈতিক দল। সাংবিধানিক অধিকারেই বাংলায় এসে কেউ কাজ করলে , তাকে কেউ বারণ করতে পারব না।'

 বাংলায় মুসলিম ভোটব্যাঙ্ক সমীকরণ স্পষ্ট করছে বিজেপি!

বাংলায় মুসলিম ভোটব্যাঙ্ক সমীকরণ স্পষ্ট করছে বিজেপি!

বিজেপির তকফে দিলী প ঘোষ সাফ জানিয়েছেন, মুসলিম ভোট ব্যাঙ্ক তাদের হাতে নেই। তিনি বলেন, 'আমরা মুসলিম ভোটব্যাঙ্ক নিয়ন্ত্রণ করি না। বিজেপিতে আস্থা খুঁজে পান না মুসলিমরা।' ফলে বাংলায় যে আসন্ন বিধানসভা ভোটে দিলীপবাবুরা মুসলিম ভোটব্যাঙ্ক ঘরে তোলার বিষয়ে বেশি চিন্তিত নন, তা স্পষ্ট। তবে এই ভোট যাতে বিরোধীদের ঘরে না যায়, সেই রাস্তা বন্ধ করাও পদ্মশিবিরে গেমপ্ল্যানের অংশ বলে দাবি বহু রাজনৈতিক বিশেষজ্ঞ।

 ভোট কাটা নিয়ে দিলীপের ইঙ্গিত

ভোট কাটা নিয়ে দিলীপের ইঙ্গিত

'এরাজ্যের মুসলিমরা যদি মিমকে ভোট দেন, তাহলে ধরে নিতে হবে যে তৃণমূল, সিপিএমরা তাঁদের ধোঁকা দিয়েছে।' ওয়েইসির দল নিয়ে এমনই মন্তব্য করেন দিলীপ ঘোষ। সাফ ইঙ্গিতে স্পষ্ট করে দেন যে যদি মিম বাংলায় আসেও তাহলে তা শাসক তৃণমূল ও সিপিএমের ভোটব্যাঙ্কে প্রভাব ফেলবে।

 'বিকল্প খুঁজছেন মুসলিমরা'

'বিকল্প খুঁজছেন মুসলিমরা'

মুসলিম ভোটব্যাঙ্কে গতিপ্রকৃতি বাংলায় কোথায় কোথায় রয়েছে,তা নিয়ে সদাসতর্ক নজর রয়েছে দিলীপ শিবিরের। মূলত, মালদা, মুর্শিদাবাদ, ২৪ পরগনায় মুসলিমদের বসবাস বেশি। ফলে সেখানে রয়েছে মুসলিমদের তাবড় ভোটব্যাঙ্ক। এই প্রেক্ষাপটে দিলীপ ঘোষ বলেন, 'বিকল্প খুঁজছেন মুসলিমরা' । তাঁর এটাও দাবি যে, বাংলায় মুসলিমদের ভোট প্রবণতা পাল্টাচ্ছে।

 ২০২১ বাংলায় প্রার্থী দিচ্ছে মিম

২০২১ বাংলায় প্রার্থী দিচ্ছে মিম

এদিকে, ২০২১ সালে বাংলায় ভোটে মিম যে প্রার্থী দেবে তা আগেই ঘোষিত । আসাদউদ্দিন ওয়েইসির দল জানিয়েছে, ৪ জন প্রার্থী তারা বিভিন্ন সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় দিতে চলেছেন।

English summary
Dilip Ghosh says If Muslims choose AIMIM in WB it’ll prove how TMC, CPIM, Congress betrayed them
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X