• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুনকে ১০০ পদ্মফুলের মালা দেবেন! কারও মাথা খারাপ না হলে তৃণমূলে যাবে না, বললেন দিলীপ

দলের বারাকপুরের সাংসদ অর্জুন সিংকে তিনি ১০০ পদ্মফুলের মালা দিয়ে স্বাগতন জানাতে তৈরি। এদিন সকালে চা চক্রে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এটা তৃণমূল নয় যে সিটিং এমএলএ, এমপি চলে আসে। তিনি বলেন বিজেপি সেন্ট পার্সেন্ট কারেক্ট আছে।

অর্জুনতে ১০০ পদ্মফুলের মালা

অর্জুনতে ১০০ পদ্মফুলের মালা

প্রশ্নটা ছিল যদি ৫ অগাস্ট অযোধ্যায় ভূমি পুজো পালন করতে গিয়ে রাজ্যে কোনও রকম পুলিশি বিরোধিতার মধ্যে পড়তে হয়? সেই সময় পাশে বসা অর্জুন সিংকে দিলীপ ঘোষ প্রশ্ন করেন তাঁর বিরুদ্ধে সরকারের কটি মামলা রয়েছে। সেই সময় অর্জুন সিং উত্তর দেন ৯৩ টি। দিলীপ ঘোষ বলেন, যেদিন অর্জুন সিং-এর বিরুদ্ধে মামলার সংখ্যা ১০০ হবে, সেদিন অর্জুন সিংকে তিনি ১০০ পদ্মফুলের মালা দেবেন।

মিডিয়ার কথায় বিশ্বাস করে না বিজেপি

মিডিয়ার কথায় বিশ্বাস করে না বিজেপি

দলের একাধিক সাংসদ, বিধায়ক, কাউন্সিলরের তৃণমূলে যাওয়া নিয়ে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে, সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, মিডিয়ার কথায় বিশ্বাস করে না বিজেপি। দিলীপ ঘোষ বলেন, চার নয়, এক কেন, একজন কর্মীকেও তৃণমূলে নিয়ে যাওয়া যাবে না। কেননা তাঁদের প্রতি বিশ্বাস আছে।

তৃণমূলের সঙ্গে বিজেপির তুলনা

তৃণমূলের সঙ্গে বিজেপির তুলনা

তৃণমূলের সঙ্গে বিজেপির তুলনা দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, এটা তৃণমূল নয় যে সিটিং এমএলএ, এমপি চলে আসে। তিনি বলেন বিজেপি সেন্ট পার্সেন্ট কারেক্ট আছে।

কারও মাথা খারাপ না বলে তৃণমূলে যাবে না

কারও মাথা খারাপ না বলে তৃণমূলে যাবে না

দিলীপ ঘোষ বলেন, কারও মাথা খারাপ না হলে তৃণমূলে যাবে না। আর বিজেপির এখনও কারও মাথা খারাপ হয়নি। দিলীপ ঘোষের দাবি, তৃণমূল ১০৫ টি পুরসভা পিছনের দরজা দিয়ে দখল করে রেখেছে। তিনি এই পুরসভাগুলির নির্বাচনের দাবি করেন।

সরকারের কাজ দিশাহীন ও উদ্দেশ্যহীন! হিন্দু সমাজের কাজে 'বাধা' নিয়ে আক্রমণ দিলীপের

English summary
Dilip Ghosh says he will give garland of 100 lotus ti Arjun Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X