• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সঙ্গে কথা হয়নি, বিজেপি নেতার দিল্লি সফরের পর আরও এক বিষয়ে 'অজ্ঞাত' দিলীপ

Google Oneindia Bengali News

শুভেন্দু অধিকারী (suvendu adhikari) বলছেন তাঁর সঙ্গে দিলীপ ঘোষের (dilip ghosh) কোনও বিরোধ নেই। তাঁরা দুজনেই মেদিনীপুরের মানুষ। অন্যদিকে প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলছেন, শুভেন্দু অধিকারীর কর্মসূচি সম্পর্কে তিনি জানেন না। একের পর এক ঘটনায় যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিজেপির অন্দর মহলে।

শুভেন্দু অধিকারীর দিল্লি সফর নিয়ে দিলীপ ঘোষ

শুভেন্দু অধিকারীর দিল্লি সফর নিয়ে দিলীপ ঘোষ

সম্প্রতি দিল্লি গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে গিয়ে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন। সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, উনি কেন দিল্লি গিয়েছেন, তা দিল্লির নেতারেই বলতে পারবেন।

 দিল্লি সফর নিয়ে শুভেন্দুর ব্যাখ্যা

দিল্লি সফর নিয়ে শুভেন্দুর ব্যাখ্যা

তবে দিল্লি থেকেই সেই সফর সম্পর্কে ব্যাখ্যা দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, দিল্লি যাওয়ার আগে তিনি পুরো বিষয়টি রাজ্য দলের সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকে জানিয়েছিলেন। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলেন, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই গেরুয়া শিবিরে শুভেন্দু অধিকারীকে মুকুল রায় এবং দিলীপ ঘোষের থেকে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে। শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক দিল্লি সফর এমনভাবে সাজানো হয়েছিল, তা পরিকল্পনা মাফিকই হয়েছিল। কেননা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কিংবা প্রধানমন্ত্রীর সাক্ষাতের সময় সচরআচর দিল্লিতে গেলেই পাওয়া যায় না।

 জানতেন না শুভেন্দুর রাজভবনে যাওয়ার কথা

জানতেন না শুভেন্দুর রাজভবনে যাওয়ার কথা

এবার প্রকাশ্যে বলেননি দিলীপ ঘোষ। তবে দলের অভ্যন্তরে তিনি নাকি বলেছেন, সোমবার শুভেন্দু অধিকারী বিধায়কদের নিয়ে যে রাজভবনে গিয়েছিলেন, তাও তিনি জানতেন না। এব্যাপারে তাঁর সঙ্গে কোনও আলোচনার কথা উঠছেই না। সূত্রের খবর অনুযায়ী, একেবারে শেষ মুহূর্তে গিয়ে দিলীপ ঘোষ রাজভবনের কর্মসূচির কথা জানতে পারেন।

এবারেও আলোচনা হয়েছিল অমিতাভ চক্রবর্তীর সঙ্গে

এবারেও আলোচনা হয়েছিল অমিতাভ চক্রবর্তীর সঙ্গে

সূত্রের খবর অনুযায়ী, এব্যাপারেও শুভেন্দু অধিকারী অমিতাভ চক্রবর্তীর সঙ্গে আলোচনা করেছিলেন। আর পরিষদীয় নেতা হিসেবে বিধায়কদের নিয়ে রাজভবনে যাওয়ার জন্য দিলীপ ঘোষকে জানানো কোনও প্রয়োজন বলেও মনে করেন শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বিজেপি নেতারা। কেননা দিলীপ ঘোষ দেখেন সাংগঠনিক বিষয় আর শুভেন্দু অধিকারী পরিষদীয় বিষয়।

 বিজেপির অভ্যন্তরে প্রশ্ন

বিজেপির অভ্যন্তরে প্রশ্ন

ফলে বিজেপির অভ্যন্তরে প্রশ্ন উঠছে, কেন দলের কেন্দ্রীয় নেতারা শুভেন্দু অধিকারীকে বেশি গুরুত্ব দিচ্ছেন? বারবার কেন শুভেন্দু অধিকারী দলের সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকেই বিষয় সম্পর্কে জানাচ্ছেন, কেন তিনি দিলীপ ঘোষের সঙ্গে কোনও আলোচনা করছেন না, তা নিয়ে উঠেছে প্রশ্ন। পাশাপাশি দিলীপ ঘোষের মতো অমিতাভ চক্রবর্তী আরএসএস থেকে উঠে এসেছেন। তাও তিনি কেন দুটি ক্ষেত্রেই দিলীপ ঘোষকে শুভেন্দু অধিকারীর কর্মসূচি সম্পর্কে জানালেন না, তা নিয়েও প্রশ্ন উঠেছে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Dilip Ghosh says he don't know Suvendu Adhikari's governor meet programme with MLAs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X