• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর অবস্থানে আশ্চর্য! দিলীপ ঘোষ স্মরণ করালেন ইউপিএ সরকারে মমতার অবস্থানের কথা

কৃষকরা আর তৃণমূলকে বিশ্বাস করে না। তারা বছরে ৬ হাজার টাকা করে বঞ্চিত করেছে। কারখানা বন্ধ করার নাম করে কৃষকদের সর্বনাশ করা হয়েছে। মন্তব্য রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। তিনি আরও বলেন, ২০১৯-এর লোকসভা নির্বাচনের সময়ে রাফালে নিয়ে প্রচার করা হয়েছিল। কিন্তু মানুষ তা বিশ্বাস না করে বিজেপিকেই ভোট দিয়েছিল।

কৃষকদের বিভ্রান্ত করার চেষ্টা

কৃষকদের বিভ্রান্ত করার চেষ্টা

খুব মজার ব্যাপার কৃষকদের স্বার্থে কৃষি বিল পাশ করানো হয়েছে। কৃষকদের জীবন, জীবিকার স্বার্থে বিল পাশ করানো হয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। কিন্তু তাদের নিয়ে ভুল প্রচার করে বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। এদিন দিল্লিতে এমনটাই অভিযোগ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ

মুখ্যমন্ত্রীর মন্তব্যকে কটাক্ষ

এদিন দিলীপ ঘোষ পিএম কিষাণ নিধি যোজনা এবং আয়ুষ্মান ভারত প্রকল্প নিয়ে রাজ্য সরকারের সর্বশেষ অবস্থানকে কটাক্ষ করেন। তিনি বলেন, সুপ্রিম কোর্ট রাজ্যকে প্রশ্ন করেছিল কেন এই দুই প্রকল্পে অংশ নেয়নি রাজ্য সরকার। তার উত্তরে মুখ্যমন্ত্রী বলেছেন, সব মেনে নেব। কিন্তু টাকা দিতে হবে রাজ্য সরকারের হাতে। মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থানে তিনি আশ্চর্য হয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন তিনি।

স্মরণ করালেন ইউপিএতে মমতার অবস্থান

স্মরণ করালেন ইউপিএতে মমতার অবস্থান

দিলীপ ঘোষ এদিন বলেন, এই মমতা বন্দ্যোপাধ্যায় যখন ইউপিএ সরকারে ছিলেন, তখন বলেছিলেন, কেন্দ্রের টাকা উপভোক্তাদের হাতে সরাসরি পাঠানো হোক। যে আইন তাদের সমর্থনে পাশ হয়েছিল, সেই আইনের বিরোধিতা করছেন তিনি।

তৃণমূলের আমলে অত্যাচারিত কৃষকরা

তৃণমূলের আমলে অত্যাচারিত কৃষকরা

দিলীপ ঘোষ এদিন অভিযোগ করেছেন তৃণমূলের আমলে অত্যাচারিত কৃষকরা। এইসব কৃষক পরিবারের সদস্যরা পরিযায়ী শ্রমিক। তারা অন্য রাজ্য থেকে ফিরে আসার পর কাজের বন্দোবস্ত করতে পারেনি সরকার। ফলে তারা কৃষি বিল নিয়ে তৃণমূলের মিথ্যা প্রচারে বিশ্বাস করবেন না বলেও মনে করেন দিলীপ ঘোষ।

কাটমানি খেতে চাইছেন মমতা! বাংলাদেশের স্লোগান ব্যবহার করছেন, বিস্ফোরক দিলীপ ঘোষ

English summary
Dilip Ghosh says, farmers are not believe TMC on their propaganda on Farm bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X