• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাপক সংক্রমণ হচ্ছে! করোনাকে জয় করার পর পুজো দেখতে যে বার্তা দিলেন দিলীপ ঘোষ

  • |

করোনা (coronavirus) মুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিজেপির (bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। গত শুক্রবার রাতে তাঁকে ভর্তি করানো হয়েছিল সল্টলেকের বেসরকারি হাসপাতালে। এদিন সকালে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়। দিলীপ ঘোষ জানিয়েছেন, আপাতত কয়েকদিন তিনি বিশ্রাম নেবেন।

শারীরিক অবস্থা নিয়ে প্রতিক্রিয়া

শারীরিক অবস্থা নিয়ে প্রতিক্রিয়া

হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার পথে দিলীপ ঘোষ বলেন, সেভাবে অসুস্থ হননি তিনি। সেরকম কষ্ট কিছু ছিল না। ছিল কাশি, জ্বর। এই অবস্থাতেই আচ দিন কেটে যায়। টেস্ট করে করোনা ধরা পড়ে। চিকিৎসকের পরামর্শেই তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি বলেন, হাসপাতালে অবজার্ভেশনে ছিলেন। কোনও কষ্ট ছিল না। যা টেস্ট করা হয়েছে, সবই স্বাভাবিক। তিনি বলেন, যাঁরা চিন্তা করছিলেন, তাঁদের চিন্তা করার কোনও কারণ নেই। তিনি সুস্থ হয়ে গিয়েছেন।

 আপাতত বাড়িতে কিছু দিন বিশ্রাম

আপাতত বাড়িতে কিছু দিন বিশ্রাম

দিলীপ ঘোষ জানিয়েছেন, আপাতত বাড়িতে গিয়ে কিছুদিন বিশ্রাম নেবেন। তাহলে আরও সুস্থ হয়ে যাবেন। এদিন তাঁর চিকিৎসকদেরও ধন্যবাদ জানিয়েছেন দিলীপ ঘোষ। এদিন তাঁর এক চিকিৎসক জানিয়েছেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর দিন থেকেই তাঁর ভাইটাল প্যারামিটারগুলো স্বাভাবিক পাওয়া গিয়েছে। সুস্থ হওয়ার পরেও যতদিনের কোয়ারেন্টাইন পিরিওড রয়েছে, তা মেনে চলতে বলা হয়েছে দিলীপ ঘোষকে।

সবাইকে সাবধানে থাকতে আহ্বান

সবাইকে সাবধানে থাকতে আহ্বান

দিলীপ ঘোষ সবাইকে সাবধানে থাকার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ব্যাপক সংক্রমণ হচ্ছে। এখনও স্বাভাবিক অবস্থায় আসেনি। সেই জন্য নিজেকে সুরক্ষিত রেখে পুজো দেখুন। এদিন দিলীপ ঘোষ একথা বললেও, নবান্ন অভিযানের দিন ছিল অন্য চিত্র। সেখানে সামাজিক দূরত্ব যেমন মানতে দেখা যায়নি, ঠিক তেমনই অনেককেই মাস্ক ব্যবহার করতে দেখা যায়নি। সেই তালিকায় ছিলেন তাবড় বিজেপি নেতারা। সেই অভিযানের পরেই দিলীপ ঘোষের অসুস্থতার খবর জানা যায়। প্রথমে তিনি বেশ কিছুদিন নিজেকে ঘরবন্দি করে রাখেন। পরে হাসপাতালে ভর্তি হন।

পুজো নিয়ে আদালতের রায় স্বাগত

পুজো নিয়ে আদালতের রায় স্বাগত

পুজো নিয়ে হাইকোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন দিলীপ ঘোষ। তবে তিনি বলেন, নিজেকে সুরক্ষিত রেখে পুজো দেখুন। তিনি আরও বলেন সবার জীবনই মূল্যবান। যদিও এদিন হাইকোর্টের রায় পুনর্বিবেচনা করার জন্য রিভিউ পিটিশন দাখিল করা হয়েছে। বুধবার শুনানির দিন ধার্য করা হয়েছে। হাইকোর্ট যেভাবে পুজো কমিটিগুলিতে পুজো সামলানোর কথা বলেছে, তাতে তারা রাজি নয়।

হিঙ্গলগঞ্জে নেতা হত্যা নিয়ে প্রতিক্রিয়া

হিঙ্গলগঞ্জে নেতা হত্যা নিয়ে প্রতিক্রিয়া

হিঙ্গলগঞ্জের বিজেপি নেতা রবীন্দ্রনাথ মণ্ডলের হত্যা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, এটা নতুন কিছু নয়। কোভিডের সময়েও যেমন বহু কর্মীকে হত্যা করা হয়েছে, তেমনই দুর্গাপুজোর আবহেও রাজনৈতিক হিংসা বন্ধ হচ্ছে না। তিনি বলেন, রাজ্য সরকারের সতর্ক হওয়া উচিত। গণতান্ত্রিক পরিবেশ যাতে ফিরে আসে সেব্যাপারে সতর্ক হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

কলকাতাঃ পুজোর অনুমতি মামলার রায়ে রিভিউ পিটিশন দায়ের ফোরাম ফর দুর্গোৎসবের

দুর্গা পুজোয় ভুরিভোজ! করোনার সঙ্গে লড়াইয়ে জিতবে কি আপনার শরীর!

English summary
Dilip Ghosh says everyone to be careful from Coronavirus in Puja days.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X