• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজো হোক পুজোর মতো, করোনা জয়ী দিলীপের বার্তায় কিসের ইঙ্গিত, মিছিল করে ফিরলেন বাড়ি

করোনা ভয় তুড়িতে উড়িয়ে দুর্গাপুজোর আনন্দে মেতেছে আম বাঙালি। হাইকোর্টের রায়ের পরেও পুজোর হুজুকে কোনও কমতি দেখা যায়নি। চতুর্থীর সন্ধে থেকেই রাস্তায় বেরিয়ে পড়েছেন শহরবাসী। জেলারও একই ছবি। তারই মধ্যে আবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রাজ্যবাসীকে বার্তা দিয়েছেন আদালত আদালতের কাজ করুক পুজো হোক পুজোর মতো।

দিলীপের পুজো বার্তা

দিলীপের পুজো বার্তা

করোনা কাটিয়ে আজই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুস্থ হয়ে উঠেছেন। হাসপাতাল থেকে ফেরার পথে বিজেপির রাজ্যসভাপতি বার্তা দিয়েছেন আদালত আদালতের কাজ করুক, পুজো হোক পুজোর মতো। বিজেপির রাজ্যসভাপতির এই পুজো বার্তায় কোন ইঙ্গিত রয়েছে তা নিয়ে জল্পনা পারদ চড়ছে। নিজেকে সুরক্ষিত রেখে পুজো দেখার বার্তা দিয়েছেন দিলীপ ঘোষ।

হাইকোর্টের পুজো রায়

হাইকোর্টের পুজো রায়

গতকালই কলকাতা হাইকোর্ট দুর্গাপুজো নিয়ে রায় দিয়েছে। তাতে রাজ্যের সব পুজো মণ্ডপগুলিকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে এবং প্রতিটি মণ্ডপে ১০ মিটার অথবা ৫ মিটার বাফার জোন রাখা হয়েছে। একই সঙ্গে মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। এই রায় পুনর্বিবেচনার আর্জি জানিয়েছে ফোরাম ফর দুর্গাপুজো।

মিছিল করে বাড়ি ফিরলেন দিলীপ

মিছিল করে বাড়ি ফিরলেন দিলীপ

করোনা মুক্ত হয়ে অনুগামীদের উল্লাসের মধ্যেই বাড়ি ফিরলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সামাজিক বিধি কার্যত তুড়িতে উড়িয়েই দিলীপকে নিয়ে মিছিল করেন বিজেপি কর্মী সমর্থকরা। এখনও ১৩ থেকে ১৪ দিন তাঁকে বাড়িতে কোয়ারেন্টাইনে থাকতে হবে। দিলীপ জানিয়েছেন বাড়িতে বিশ্রাম নিলেই সুস্থ হয়ে উঠবেন তিনি।

পুজোর বিরোধিতায় সরব হয়েছিল বিজেপি

পুজোর বিরোধিতায় সরব হয়েছিল বিজেপি

এদিকে কয়েকদিন আগেই রাজ্যে পুজোর উল্লাসের বিরোধিতা করেছিল বিজেপি। হাইকোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন একাধিক বিজেপি নেতা। জয়প্রকাশ মজুমদার বলেছেন, পর্যাপ্ত সুরক্ষা বিধি না মেনেই পুজোর অনুমতি দিয়েছে রাজ্য সরকার।

Puja Special : হাইকোর্টের রায়ে মনভার বাদামতলার, তবু নিয়ম মেনেই এবার পুজো

সীমান্ত উত্তেজনার মাঝেই লাদাখে আটক চিনা সৈনিককে নিয়ে বড় সিদ্ধান্ত নয়াদিল্লির

English summary
Dilip Ghosh says Dura Puja in Bengal goin on its way
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X