• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী ভাঁওতা দিচ্ছেন! 'প্রমাণ' তুলে ধরলেন দিলীপ ঘোষ

দিলীপ ঘোষের অভিযোগ মুখ্যমন্ত্রী যে ভাঁওতা দিয়েছেন তা প্রমাণিত হচ্ছে বিভিন্ন ঘটনায়। এব্যাপারে উত্তর দিনাজপুরের তপনের বিডিও-র অকাল মৃত্যুর কথা উল্লেখ করেন বিজেপির রাজ্য সভাপতি।

প্রত্যেক জেলায় মাল্টি সুপার হাসপাতাল নিয়ে প্রশ্ন

প্রত্যেক জেলায় মাল্টি সুপার হাসপাতাল নিয়ে প্রশ্ন

দিলীপ ঘোষ বলেন মুখ্যমন্ত্রীকে আগে বলতে শোনা গিয়েছে রাজ্যের বিভিন্ন জেলায় মাল্টিসুপার হাসপাতাল তৈরি করা হয়েছে। কিন্তু হাসপাতালগুলির কাজ কী তা নিয়ে প্রশ্ন উঠেছে। দিলীপ ঘোষ বলেন তপনের বছর ২৫-এর বিডিও পথ দুর্ঘটনায় আহত হয়েছিলেন। কিন্তু তাঁকে মালদহ, বালুরঘাট, রায়গঞ্জ কোনও সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা যায়নি। তাঁকে নিয়ে শিলিগুড়ি যাওয়ার পথে মৃত্যু হয়।

দিলীপ ঘোষের কটাক্ষ

দিলীপ ঘোষের কটাক্ষ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে দিলীপ ঘোষের কটাক্ষ এটাই কি দেশের সব থেকে ভাল স্বাস্থ্য ব্যবস্থা। যেখানে সরকারি অফিসারদের বাঁচানো যাচ্ছে না।

সুরক্ষিত নন পুলিশকর্মী, নার্সরা

সুরক্ষিত নন পুলিশকর্মী, নার্সরা

পুলিশকর্মী ও নার্সরা সুরক্ষিত নন। অভিযোগ করেন দিলীপ ঘোষ। এব্যাপারে তিনি কেপিসি মেডিক্যাল কলেজে পিপিই ও মাস্কের দাবিতে নার্সদের বিক্ষোভের কথা উল্লেখ করেন। পাশাপাশি গড়ফা থানায় পুলিশকর্মীদের ভাঙচুরের কথাও উল্লেখ করেন তিনি।

মুখ্যমন্ত্রী প্রচেষ্টা করেন, ফল নেই

মুখ্যমন্ত্রী প্রচেষ্টা করেন, ফল নেই

দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী প্রচেষ্টা করেন। উনি কাউকে কিছু করতে দেন না। কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ডাক্তার চেষ্টা করেন, কিন্তু রোগী বাঁচে না। সেই প্রচেষ্টার কী মানে আছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে প্রধানমন্ত্রী ও রাজ্যপালের মন্তব্য প্রসঙ্গে তিনি এই কথা বলেছেন।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

ইচ্ছাকৃতভাবে মানুষকে কষ্ট! মুখ্যমন্ত্রী একাধারে ডাক্তার, আবহবিদ, কিন্তু প্রশাসক নন, কটাক্ষ দিলীপের

English summary
Dilip Ghosh says CM Mamata Baerjee's is pretending on her claim. He also alleged Mamata Banerjee have failed in different aspects.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X