• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি অংশ নিচ্ছে না স্পিকার নির্বাচনে, রণেভঙ্গ না প্রতিবাদ- জবাব দিলীপের

Google Oneindia Bengali News

বিধানসভায় শপথ গ্রহণের পরই অধিবেশন বয়কটের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি। শুক্রবার সেই সিদ্ধান্তের কথা ফলাও করে জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এমনকী শনিবার বিধানসভার স্পিকার নির্বাচনেও তারা অংশ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছে বিজেপি।

বিজেপি অংশ নিচ্ছে না স্পিকার নির্বাচনে, রণেভঙ্গ না প্রতিবাদ- জবাব দিলীপের

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে এমনই সন্ত্রাসের পরিবেশ যে, অনেক বিধায়ক শপথ নিতে আসতে পারেননি। আমি বিধায়কদের বলছি, এলাকায় গিয়ে মানুষেও কর্মীদের পাশে থাকতে।। সন্ত্রাস বন্ধ না হলে কোনও অধিবেশনই অংশ নিতে হবে না। ফলে স্পিকার নির্বাচনে উপস্থিত থাকার কোনও প্রশ্নই নেই।

একুশের বিধানসভা নির্বাচনে হারের পর থেকেই বিজেপি বয়কটের রাস্তায় হাঁটছে। ভোট পরবর্তী হিংসার প্রতিবাদে তাঁরা অংশ নেননি মুখ্যমন্ত্রী মমমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণ অনুষ্ঠানে। এবার তাঁরা বিধানসভার অধিবেশনও অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। স্পিকার নির্বাচনেও তাই গরহাজির থাকছেন তাঁরা।

কেন্দ্রের সেন্ট্রাল ভিস্টা প্রকল্পে 'নাক গলাবে’ না সুপ্রিম কোর্ট, বল গড়াল দিল্লি হাইকোর্টেকেন্দ্রের সেন্ট্রাল ভিস্টা প্রকল্পে 'নাক গলাবে’ না সুপ্রিম কোর্ট, বল গড়াল দিল্লি হাইকোর্টে

প্রশ্ন উঠেছে, তবে কি নিশ্চিত হার বুঝেই স্পিকার নির্বাচনে যাচ্ছে না বিজেপি। না কি প্রতিবাদ আরও জোরালো করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন দিলীপ ঘোষরা। উল্লেখ্য বিজেপির সিংহভাগ বিধায়কই শপথ নিয়েছেন। বিজেপির দাবি, হিংসা কবলিত বিধায়করাই শপথ নিতে পারেননি। এলাকায় শান্তি না ফেরা পর্যন্ত তাঁদের প্রতিবাদ চলবে। তারপরই শপথ নেবেন বিধায়করা।

English summary
Dilip Ghosh says BJP will not take part in speaker election in West Bengal Assembly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X