• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীঘাটে পদ্ম ফোটাতে ভরসা শুভেন্দুই! ২১-এর আগে দিলীপের মন্তব্যে জল্পনা

  • |

২০২১-এর নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) পরিবারে ভাঙন দেখা দিতে পারে। এমনটাই ইঙ্গিত বিজেপি শিবিরের। যার জন্য বিজেপি নির্ভর করছে শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) ওপরে। এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ বলেছেন, পরিবর্তনের বছরে অনেক কিছুই হতে পারে।

কালীঘাটে পদ্ম ফুটবে শুভেন্দুর সুরে দিলীপ, শিশির নিয়েও আগ্রহী দিলীপ
মমতার বা়ড়িতে পদ্ম ফোটাতে শুভেন্দুই ভারসা দিলীপের

মমতার বা়ড়িতে পদ্ম ফোটাতে শুভেন্দুই ভারসা দিলীপের

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পদ্ম ফোটাতে দিলীপ ঘোষের ভরসা দলে আসা শুভেন্দু অধিকারী। এদিন তাঁকে প্রশ্ন করা হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের বিরূপ মন্তব্য নিয়ে। তখন দিলীপ ঘোষ বলেন, তিনি বিষয়টি জানেন না। তবে শুভেন্দু অধিকারী তো বলেছেন কালীঘাটে পদ্ম ফোটাবেন। তবে বিষয়টি অসম্ভব কিছু নয়, সবই হতে পারে। তিনি বলেন, পরিবর্তনের বছর চলছে, অনেক কিছুই হতে পারে। বিজেপি অপেক্ষা করবে বলে জানিয়েছেন তিনি।

 ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন কার্তিক বন্দ্যোপাধ্যায়

ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন কার্তিক বন্দ্যোপাধ্যায়

দিন দুয়েক আগে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়। স্বামী বিবেকানন্দের জন্মদিনে একটি মেলার উদ্বোধন করতে গিয়ে তিনি বলেছিলেন, মুখে দেশের দশের কথা বলব আর নিজের পরিবারকে সুযোগ সুবিধা দেব, এটাই রাজনীতি। ভবিষ্যতে তিনি কী করবেন তা জানেন না। আগামীতে কী হবে তা তিনি জানেন না। এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের তরফে কার্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘাসফুল শিবিরের যোগাযোগের কথা অস্বীকার করা হলেও, মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা করা দলের আজাদ হিন্দ ব্রিগেডের দায়িত্বে ছিলেন কার্তিক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, বিজেপিতে যোগ দেওয়ার পরে শুভেন্দু অধিকারী বলেছিলেন, সবে তো পদ্মের কুঁড়ি এসেছে। এখনও বাসন্তী পুজো, রামনবমী আসেনি। শুধু নিজের বাড়িতেই নয়, হরিশ চ্যাটার্জি স্ট্রিটেও পদ্ম ফুটিয়ে আসবেন।

প্রসঙ্গ শিশির অধিকারী

প্রসঙ্গ শিশির অধিকারী

দিঘা-শঙ্করপুর ডেভেলপমেন্ট অথরিটি থেকে সরানোর পরে কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতির পদ থেকে সরানো হয়। যা নিয়ে দিলীপ ঘোষ বলেন, শিশির অধিকারী বরিষ্ঠ, অভিজ্ঞ রাজনীতিবিদ, জানেন কখন কী করতে হবে। তাদের বলার দরকার নেই। এখন যেটা চলছে তা তৃণমূলের অভ্যন্তরীণ ব্যাপার বলেও মন্তব্য করেন তিনি।

আগে বলেছিলেন বিজেপির জন্য দরজা খোলা

আগে বলেছিলেন বিজেপির জন্য দরজা খোলা

শুভেন্দু অধিকারীর পর বিজেপিতে যোগ দিয়েছিলেন কাঁথি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সৌমেন্দু অধিকারীও। তবে এখনও নিজেদের অবস্থান জানাননি, কাঁথি ও তমলুকের সাংসদ শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী। এব্যাপারে প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেছিলেন, বিজেপির জন্য সবার দরজাই খোলা হয়েছে। তাঁরা দুজনেই বিজেপিতে যোগ দিতে পারেন বলে জানিয়েছিলেন তিনি। আর মেদিনীপুরে (বর্তমানে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রাম) তাঁরা ৩৫ টি আসনেই তাঁরা জিতবেন বলেও দাবি করেছিলেন তিনি।

অনুব্রত মণ্ডলের মহাযজ্ঞ বিজেপির জন্য! 'প্রমাণ' দিয়ে জল্পনা বাড়ালেন দিলীপ ঘোষ

English summary
Dilip Ghosh says BJP is depending on Suvendu Adhikari to break Mamata Banerjee's family politically
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X