• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সবাই স্বাগত, শতাব্দী-রাজীবকে ইঙ্গিত করে জল্পনা বাড়ালেন বিজেপির রাজ্য সভাপতি

Google Oneindia Bengali News

শুভেন্দুর পর কি লাইনে শতাব্দী। সাংসদের ফেসবুক পোস্টের পর থেকে জল্পনার পারদ চড়ছে। এদিকে বিজেপির রাজ্য সভাপতি শুক্রবার জানিয়েছেন, আমরা দলে সকলকে স্বাগত জানিয়ে রেখেছি। এতোদিন পুলিশের ভয় দেখিয়ে সকলকে এক জায়গায় করে রাখা হয়েছিল। রাশ আলগা হতেই কেই ফেসবুকে তো কেই ফেস- টু ফেস দল বদলের কথা বলছেন। আরও ভাঙবে তৃণমূল কংগ্রেস। পার্টিটাই উঠে যাবে বলে দাবি করেছেন দিলীপ ঘোষ।

শতাব্দীর নয়া পদক্ষেপে দিলীপের মন্তব্য
দিলীপের ইঙ্গিত

দিলীপের ইঙ্গিত

একের পর এক ভাঙন শুরু হয়েছে শাসক দলে। বেসুরো গাইতে শুরু করেছেন একাধিক সাংসদ বিধায়ক। শতাব্দী রায়ও ফেসবুকে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। তারপরেই এই নিয়ে মুখ খুলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, আমরা সবাইকে স্বাগত জানিয়ে রেখেছি। তৃণমূল দলের নেতাদের পুলিশ দেখিয়ে একজায়গায় করে রেখেছিল। রাশ আলগা হতেই বেরিয়ে আসছেন সকলে। কেউ ফেসবুকে তো কেউ শেপ টু ফেস বিদ্রোহ ঘোষণা করছেন। তৃণমূল পার্টিটাই আর থাকবে না বলে দাবি করেছেন তিনি।

৪২ সাংসদ যোগাযোগ করছে

৪২ সাংসদ যোগাযোগ করছে

গতকাল কৈলাশ বিজয়বর্গীয় দাবি করেছিলেন তৃণমূল কংগ্রেসের ৪২ জন সাংসদ যোগাযোগ করছে বিজেপির সঙ্গে। তার তালিকাও তিনি তৈরি করে রেখেছেন বলে দাবি করেছিলেন। কৈলাশের সেই দাবি কি তাহলে সত্যি হতে জলেছে জল্পনার পারদ নতুন করে চড়তে শুরু করেথে শতাব্দী রায়ের ফেসবুক পোস্টের পর। এদিকে রাজীব বন্দ্যোপাধ্যায়ও শনিবার ফেসবুক লাইভ করবেন বলে জানা গিয়েছে।

দিল্লি যাচ্ছেন শতাব্দী

দিল্লি যাচ্ছেন শতাব্দী

দলকে নিয়ে ফেসবুকে বিদ্রোহ ঘোষণা করার পরের দিনই আরেকটি ফেসবুক পোস্ট করেছেন শতাব্দী। তাতে তিনি দিল্লি যাচ্ছেন বলে লিখেছেন। দিল্লিতে গিয়ে পুরনোদের সঙ্গে দেখা হতেই পারে বলে ফেসবুক পোস্টে লিখেছেন শতাব্দী রায়। তারপরেই অমিত শাহের সঙ্গে শতাব্দী রায়ের সাক্ষাতের জল্পনা তৈরি হয়েছে। এই নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। তাহলে কি শুভেন্দ্ুর পথেই পা বাড়াচ্ছেন শতাব্দী এই নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

দিল্লিতে মুকুল-দিলীপ

দিল্লিতে মুকুল-দিলীপ

এদিকে সাংগঠনিক বৈঠকের জন্য গতকালই দিল্লিতে গিয়েছেন মুকুল রায় দিলীপ ঘোষ। অমিত শাহের বাংলা সফরের আগে সাংগঠনিক আলোচনা সেরে রাখবেন তাঁরা। জেপি নাড্ডার উপস্থিতিতেই হবে বৈঠক। মূলত অমিত শাহের বঙ্গ সফরকে টার্গেট করেই এই বৈঠক ডাকা হয়েছে বলে জানা গিয়েছে।

শুভেন্দু ও দিলীপের দাবি 'সত্যি' হওয়ার পথে! একের পর এক নেতার পদত্যাগে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে তৃণমূলে ধাক্কা শুভেন্দু ও দিলীপের দাবি 'সত্যি' হওয়ার পথে! একের পর এক নেতার পদত্যাগে পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে তৃণমূলে ধাক্কা

English summary
Dilip Ghosh says all welcome in BJP after TMC MP Shatabdi Roy's Facebook post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X