• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে ক্ষমতায় আসার পরেই পুলিশের ওপর আক্রমণ! একাধিক ঘটনা তুলে ধরে জ্যোতিপ্রিয়কে জবাব দিলীপের

পুলিশ কর্মীদের গায়ে হাত তুলে বিজেপি তালিবানি শাসন করছে বলে অভিযোগ করেছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। একইসঙ্গে তিনি দাবি করেছিলেন, বিপক্ষে থেকেও রাজ্যে পুলিশের ওপর আক্রমণ করেননি তারা। তবে সেব্যাপারে কিছু না বললেও, তৃণমূল ক্ষমতায় এসে যে পুলিশের ওপর আক্রমণ করেছে, সেই উদাহরণ তুলে ধরেছেন দিলীপ ঘোষ।

৩৪ বছরে পুলিশের গায়ে হাত দেননি তারা, দাবি জ্যোতিপ্রিয়-র

৩৪ বছরে পুলিশের গায়ে হাত দেননি তারা, দাবি জ্যোতিপ্রিয়-র

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেন, তাঁরা ৩৪ বছরের বাম শাসনে পুলিশের গায়ে হাত তোলেননি। যদিও রাজনৈতিক বিশেষজ্ঞরা জ্যোতিপ্রিয়র দাবি নিয়ে প্রশ্ন তুলেছেন।

বাংলা শেষ হয়ে যাবে, বলেছেন জ্যোতিপ্রিয়

বাংলা শেষ হয়ে যাবে, বলেছেন জ্যোতিপ্রিয়

জ্যোতিপ্রিয় মল্লিক বিজেপির প্রতি কটাক্ষ করে বলেন, এরা আবার বলছে বাংলা শাসন করবে। তাঁর মতে বিজেপি ক্ষমতায় এলে, বাংলা শেষ হয়ে যাবে। তিনি বলেন বাংলার মানুষ ৫ দিনও থাকতে পারবে না। বাংলা ছেড়ে পালাতে হবে।

উদাহরণ তুলে ধরে জবাব দিলেন দিলীপ ঘোষ

উদাহরণ তুলে ধরে জবাব দিলেন দিলীপ ঘোষ

দিলীপ ঘোষের দাবি ২০১১ সালে যে মাসে তৃণমূল রাজ্য ক্ষমতায় এসেছে, সেই মাস থেকেই পুলিশের ওপর আক্রমণ শুরু হয়েছে। কাঁথি থানায় পুলিশের ওপর আক্রণণ হয়েছে। ভবানীপুরে বেশ কয়েকজন গুণ্ডাকে ধরা হলে, তাদের ছাড়াতে মুখ্যমন্ত্রী নিজে সেখানে চলে গিয়েছিলেন। এছাড়াও রয়েছে আলিপুরে পুলিসের ওপর আক্রমণের ঘটনা।

পুলিশকে বোম মারো, কে বলেছিলেন, প্রশ্ন দিলীপের

পুলিশকে বোম মারো, কে বলেছিলেন, প্রশ্ন দিলীপের

দিলীপ ঘোষ প্রশ্ন তুলে বলেন, পুলিশকে বোম মারো কে বলেছিলেন তিনি না কেষ্ট। প্রসঙ্গত বীরভূম তৃণমূল জেলা সভাপতি কোনও এক সময়ে পুলিশকে বোম মারার কথা বলেছিলেন, সেই ভিডিও ভাইরাল হয়েছিল। দিলীপ ঘোষ বলেন, বিজেপি গণতান্ত্রিকভাবে আন্দোলন করে, থানা ঘেরাও করে। দিলীপ ঘোষ দাবি করেন, বিজেপি আইনশৃঙ্খলা হাতে তুলে নেয় না। কে পুলিশের পক্ষে আর কে বিপক্ষে তা আর বলে দিতে হবে না, মন্তব্য করেছেন তিনি.

বাংলাতেও বাড়ল লকডাউন, তবে অন্যরকমভাবে! কোন কোন ক্ষেত্রে ছাড় দিলেন মমতা

English summary
Jyotipriya Mallick questions BJP's attitude to the Police of West Bengal. On the other hand after giving instances Dilip Ghosh claims TMC attacks Police.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X