• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মন বড় করেছি , দল বড় করব, সময়ে সব পরিষ্কার হবে', দিলীপের ইঙ্গিতপূর্ণ বার্তা! পাল্টা পার্থ

  • |

চইলে তিনি অন্য দল থেকে এখনই ৫০ বিধায়ক হাজির করতে পারেন, এই বার্তা বঙ্গ বিজেপি প্রধান দিলীপ ঘোষের। আর তৃণমূলকে চ্যালেঞ্জ দিয়ে তাঁর দাবি, বিজেপির বুথ স্তরের কর্মীদের নিয়ে দেখাক মমতা শিবির! এহেন দিলীপ ঘোষ গত কয়েকদিনে দলের কলেবর বৃদ্ধি নিয়ে একাধিক মন্তব্য করেছেন। এবার দলের পরিসর বৃদ্ধি ও সেই সংক্রান্ত ক্ষেত্রে সারদা-নারদা কাণ্ডে মুকুল, শোভনদের নাম ঘিরে চাঁচাছোলা বক্তব্য রেখেছেন বঙ্গ বিজেপির প্রধান।

কালীঘাটে পদ্ম ফুটবে শুভেন্দুর সুরে দিলীপ, শিশির নিয়েও আগ্রহী দিলীপ
টার্গেট ২০০, দল বাড়ানো ফ্যাক্টর ও 'বাছাবাছি'

টার্গেট ২০০, দল বাড়ানো ফ্যাক্টর ও 'বাছাবাছি'

দিলীপ ঘোষ আগেই জানিয়েছিলেন, আপাতত বাছাবাছি নিয়ে তাঁর দল সেভাবে ভাবছে না। দল বড় করাই বিজেপির কাছে এখন পাখির চোখ। প্রসঙ্গত, ২০০ আসন বাংলার বুকে যখন অমিত শাহের দেওয়া লক্ষ্যমাত্রা তখন পরিসর বড় করে তৃণমূলকে মাত দেওয়াই দিলীপের কাছে একমাত্র পাখির চোখ। এদিকে, বিজেপির অন্দর থেকে কে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হবেন, তা নিয়েও রয়েছে জল্পনা। তবে সেদিকে নজর না দিয়ে বাংলার কোণে কোণে দল বাড়ানোর ডাক দিলেন দিলীপ ঘোষ।

'মন বড় করেছি, দল বড় করব'

'মন বড় করেছি, দল বড় করব'

দিলীপ ঘোষ সাফ বলেন, 'মন বড় করেছি , দল বড় করতে হবে। .. যোগ্যতা অনুযায়ী স্থানও পাবেন যাঁরা আসছেন। বাছাবাছি সময়ে হবে। সময়ে সব পরিষ্কার হয়ে যাবে। ' তবে তিনি বলেন ভোটের আগে অনেকেই দলে আসতে চাইছেন, তালিকা তাঁর হাতে আছে। তবে তিনি সময় নিয়ে কয়েকটি বিষয় খতিয়ে দেখে নিতে চাইছেন।

দলবদলে কাঁটা কি মুকুলরা!

দলবদলে কাঁটা কি মুকুলরা!

এদিকে, রাজ্যে এমন দলবদলে মুকুল রায় ও শোভন চট্টোপাধ্যায় , শুভেন্দু অধিকারীরা বিজেপির অন্যতম মুখ হয়ে উঠেছেন। এদিকে তৃণমূলের এই প্রাক্তন হেভিওয়েটরাই রয়েছে সারদা থেকে নারদা মামলায় বহু অভিযোগের কাঠগড়ায়। সেই প্রসঙ্গে এঁরা দলে কাঁটা হচ্ছেন কী না, তা নিয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করলে তিনি বলেন, 'এসব সিবিআই ইডি দেখবে। কেউ বিজেপিতে আসতে তাইলে আমরা কাউকে আটকাতে পারি না। তবে আইনের বিষয় থাকলে আইনে বিচার হবে। কিন্তু যে প্রসঙ্গে মুকুল রায়, শোভনবাবুর দিকে আঙুল তোলা হচ্ছে, সেই একই আঙুল দিদিক দিকও উঠতে পারে। সে কথা বলার হিম্মত আছে?'

 পার্থর পাল্টা তোপ

পার্থর পাল্টা তোপ

এদিকে, পার্থ চট্টোপাধ্যায় দিলীপ ঘোষের এই মন্তব্যের পাল্টা হিসাবে বলেন,' যাঁদের নিয়েছেন, এখন বুঝতে পারছেন, তাঁরা সম্পদ নাকি বোঝা! একটা রাজনৈতিক দলের প্রধান প্রতিনিয়ত এমন কথা বললে সন্দেহ হয়, তাঁর মাথা টিক আছে কি না! দিীপ বাবু বরং মাথার চিকিৎসা করান। '

পকেটমারকে ধরে এনে মুখপাত্র করেছে তৃণমূল, বৈশাখীকে পাশে বসিয়ে কুণাল ঘোষকে নিশানা শোভনের

English summary
Dilip Ghosh reveals how BJP is planning to expand it self before Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X