• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারা বাংলাই এখন বিজেপির দখলে! চাল চুরি আপনাদের পেশা, বানারহাটের ঘটনা নিয়ে পার্থকে আক্রমণ দিলীপের

বানারহাটে বিজেপির দলীয় অফিসে চাল উদ্ধার দাবি অস্বীকার করেছেন দিলীপ ঘোষ। তাঁর দাবি নির্বাচনের সময় ওই ঘর অফিস হিসেবে ব্যবহার করা হয়েছিল। কিন্তু গত ছয়মাস এইঘর তাদের দখলে নেই। তারা ওই ঘরের ভাড়াও দেন না। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগের প্রেক্ষিতে কটাক্ষে তাঁর মন্তব্য, সারা পশ্চিমবঙ্গ এখন বিজেপির হাতে রয়েছে।

পার্থ চট্টোপাধ্যায়ের আক্রমণ

পার্থ চট্টোপাধ্যায়ের আক্রমণ

দিলীপ ঘোষ এপ্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের একটি টুইটের কথা উল্লেখ করেছেন। সেখানে পার্থ চট্টোপাধ্যায় কটাক্ষ করে বলেছেন, এবার আর ঘরে বসে ভুয়ো খবর ছড়ানো নয়, কেন্দ্রের দেওয়া চাল মজুত করছে বিজেপি।

পাল্টা আক্রমণ দিলীপের

পাল্টা আক্রমণ দিলীপের

পাল্টা পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করতে গিয়ে দিলীপ ঘোষের দাবি, পার্থ চট্টোপাধ্যায়ের কাছে প্রকৃত তথ্য নেই। না হলে একজন মন্ত্রী হয়েও তিনি মিথ্যা কথা বলছেন। আলিপুরদুয়ারের বানারহাটের ঘটনা নিয়ে তৃণমূল নাটক করছে বলেও অভিযোগ করেছেন তিনি। ওই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই বলে দাবি করেছেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের সাফাই

দিলীপ ঘোষের সাফাই

তবে দিলীপ ঘোষ জানিয়েছেন, একসময়ে সেখানে তাদের পার্টি অফিস ছিল। ছয়মাস আগে তা ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে সেই ঘরের জন্য ভাড়াও দেওয়া হয় না। তবে পার্টি অফিসের সামনে বিজেপির ঝাণ্ডা থাকার কথা তিনি স্বীকার করে নিয়েছেন।

সারা পশ্চিমবঙ্গে বিজেপির হাতে

সারা পশ্চিমবঙ্গে বিজেপির হাতে

দিলীপ ঘোষ বলেছেন, সারা পশ্চিমবঙ্গে বহু জায়গায় বিজেপির ঝাণ্ডা রয়েছে। ঝাণ্ডা পুঁতে দিলেই যদি বিজেপি হয়ে যায়, তাহলে সারা পশ্চিমবঙ্গে এখন বিজেপির হাতেই রয়েছে। তাঁর দাবি, চাল চুরির সঙ্গে বিজেপির কোনও নেতা-কর্মী যুক্ত নয়। কটাক্ষ করে তিনি আরও বলেছেন চাল চুরি তৃণমূলের পেশা।

বানারহাটে বিজেপির অফিসে চাল মজুতের অভিযোগ

বানারহাটে বিজেপির অফিসে চাল মজুতের অভিযোগ

তৃণমূলের দাবি, দিন দুয়েক আগে বানারহাটে বিজেপির এক পার্টি অফিস থেকে বস্তা বস্তা চাল উদ্ধার করা হয়েছে। তাদের আরও অভিযোগ স্থানীয় রেশন এজেন্ট তাঁর কোটার পুরো চালই বিজেপির হাতে তুলে দিয়েছেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে জেলা বিজেপি থেকে রাজ্য বিজেপির নেতারা।

English summary
Dilip Ghosh questions Partha Chatterjee's comments on Banarhat BJP Party office
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X