• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইচ্ছাকৃতভাবে মানুষকে কষ্ট! মুখ্যমন্ত্রী একাধারে ডাক্তার, আবহবিদ, কিন্তু প্রশাসক নন, কটাক্ষ দিলীপের

দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত ছিল না রাজ্য সরকার। পুরো দোষ সিইএসসির ঘাড়ে চাপিয়ে দিতে চাইছে সরকার। এমনটাই অভিযোগ বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষের। দিলীপ ঘোষের কটাক্ষ সিইএসসির সঙ্গে এতদিন তো সম্পর্ক ভালই ছিল।

সরকারের সঙ্গে সিইএসসির সম্পর্ক নিয়ে কটাক্ষ

সরকারের সঙ্গে সিইএসসির সম্পর্ক নিয়ে কটাক্ষ

সিইএসসির সঙ্গে পশ্চিমবঙ্গ সরকারের সম্পর্ক নিয়ে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, তাদের সঙ্গে লেনদেন, তাদের ছবি বিক্রি করা, সবাই চলেছে এতদিন। এমন কী অনেককে চাকরির বন্দোবস্ত করা হয়েছে। কিন্তু এখন সমস্যা শুরু হতেই সব দোড় ঝেড়ে ফেলে সিইএসসির ঘাড়ে চাপানো হচ্ছে।

 সেনাকে ডাকতে ৪ দিন সময় কেন

সেনাকে ডাকতে ৪ দিন সময় কেন

দিলীপ ঘোষ বলেন জল, বিদ্যুতের দাবি সাধারণ মানুষের অধিকারের মধ্যে পড়ে। কিন্তু পরিস্থিতির মোকাবিলায় সেনা ডাকতে ৪ দিন সময় লাগল কেন, প্রশ্ন করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, সরকারের আগেই বোঝা উচিত ছিল তাদের ক্ষমতা কতটা আছে। তিনি আরও অভিযোগ করে বলেন, ইচ্ছাকৃতভাবে সাধারণ মানুষকে কষ্ট দেওয়া হচ্ছে।

মুখ্যমন্ত্রী প্রশাসক নন

মুখ্যমন্ত্রী প্রশাসক নন

দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেন, মুখ্যমন্ত্রী একাধারে ডাক্তার, আবহবিদ। কিন্তু প্রশাসক নন। কর্মচারীদের কাজে আনার ব্যবস্থা করা থেকে শুরু করে সবাইকে নিয়ে বৈঠকে বসা, ডিজাস্টার ম্যানেজমেন্টের টিম তৈরি করা, তা মমতা বন্দ্যোপাধ্যায় করেননি বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

আমফান তান্ডবের পর এলাকা পরিদর্শনে মিমি চক্রবর্তী

হাসপাতাল ও শ্মশানের মধ্যে কোনও পার্থক্য নেই! দিলীপ ঘোষ মনে করালেন সেনা নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্য

English summary
Dilip Ghosh questions Cm Mamata Baerjee's work to fight Cyclone Amphan disaster. He criticised several steps of Mamata Banerjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X