• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে মোদীর সঙ্গে বৈঠক দিলীপ ঘোষের, বিজেপির রাজ্য সভাপতি তুলে ধরলেন নানা কথা

  • |

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার দিল্লিতে প্রায় একঘণ্টা এই বৈঠক চলে। সূত্রের খবর অনুযায়ী বৈঠকে রাজ্যের পরিস্থিতির পাশাপাশি দলের পরিস্থিতি সম্পর্কে তথ্য তুলে ধরে দিলীপ ঘোষ। মঙ্গলবার প্রধানমন্ত্রী কথা বলেছিলেন রাজ্যের দুই সাংসদ জয়ন্ত রায় এবং জ্যোতির্ময় সিং মাহাতর সঙ্গে।

মোদী-দিলীপ ঘোষ কথা

মোদী-দিলীপ ঘোষ কথা

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লিতে এদিন বৈঠক চলে প্রায় একঘন্টা। বৈঠকের রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন দিলীপ ঘোষ।

রাজ্যের সম্পর্কে বিস্তারিত রিপোর্ট প্রধানমন্ত্রীকে

রাজ্যের সম্পর্কে বিস্তারিত রিপোর্ট প্রধানমন্ত্রীকে

এদিনের বৈঠকে রাজনীতি থেকে দলের সংগঠন সব বিষয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ। পুর নির্বাচনে দলের প্রস্তুতি ছাড়াও রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।

পশ্চিমবঙ্গে হিংসার রাজনীতি

পশ্চিমবঙ্গে হিংসার রাজনীতি

এদিন দিলীপ ঘোষ জানিয়েছেন প্রধানমন্ত্রীর সামনে রাজ্যে চলা হিংসার রাজনীতি তিনি তুলে ধরেছে। দিলীপ ঘোষের দাবি মিথ্যা মামলায় তাঁদের প্রায় ১৫০০জনকে জেলে ঢোকানো হয়েছে। পুলিশ ও গুণ্ডারা মিলিতভাবে আক্রমণ করছে। তাদের পার্টি অফিস ভেঙে, পুড়িয়ে দেওয়ার হচ্ছে। এই সব তথ্য প্রধানমন্ত্রীর সামনে তিনি তুলে ধরেছেন বলে জানিয়েছেন।

গোলি মারো-র আগের শব্দ বলা হচ্ছে না, দাবি মুকুলের
 সব সাংসদের সঙ্গেই কথা হচ্ছে প্রধানমন্ত্রী

সব সাংসদের সঙ্গেই কথা হচ্ছে প্রধানমন্ত্রী

প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে, প্রধানমন্ত্রী রাজ্যের সব সাংসদের সঙ্গেই বৈঠক করছেন, সাংসদদের হাল-হকিকত ছাড়াও তাঁদের কাজের খতিয়ানও নিচ্ছেন প্রধানমন্ত্রী। ২০২১-এর নির্বাচনকে লক্ষ্য রাজ্যে কেন্দ্রীয় প্রকল্পের প্রচার কেমন হচ্ছে, বিজেপির দলগত অবস্থান কী, তাও জানতে চাইছেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার প্রধানমন্ত্রী কথা বলেছিলেন রাজ্যের দুই সাংসদ জয়ন্ত রায় এবং জ্যোতির্ময় সিং মাহাতর সঙ্গে।

English summary
Dilip Ghosh and PM Modi, Dilip Ghosh on Narendra Modi, Narendra Modi on Bengal Politics, Dilip Ghosh and PM Modi meeting,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X