• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে রাজ্য বিজেপির বৈঠক! মুকুল রায়, রাহুল সিনহাকে পাশে নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা দিলীপ ঘোষের

বাংলায় গণতন্ত্র নেই, বিরোধীদের অধিকার নেই। এই পরিস্থিতিতে নির্বাচন হতে পারে না। একদিকে মুকুল রায় এবং অপর দিকে রাহুল সিনহাকে নিয়ে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সোমবার দিল্লিতে রাজ্যের সিনিয়র নেতাদের নিয়ে বৈঠক করেন। এরপর দিলীপ ঘোষ বলেন, এই সরকার থাকলে রাজ্যে সুষ্ঠুভাবে নির্বাচন হবে না। সেই কথাই তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সামনে তুলে ধরবেন বলে জানিয়েছেন।

মোদী সরকার কৃষক বিরোধী! কৃষি বিলের বিরুদ্ধে দেশব্যাপী আন্দোলনে নামছে কংগ্রেস ও কৃষক সংগঠনগুলি

দিল্লিতে দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহার বৈঠক

দিল্লিতে দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহার বৈঠক

দিল্লিতে বৈঠক সেরে ফেললেন দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, বৈঠকটি কলকাতায় হওয়ার কথা ছিল। কিন্তু রাজ্যের সিনিয়র নেতারা দিল্লিতে থাকায় তা দিল্লিতেই হয়ে গেল।

রাজ্যের পরিস্থিতি নিয়ে আলোচনা

রাজ্যের পরিস্থিতি নিয়ে আলোচনা

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে যে হিংসা চলছে, তা নিয়ে কী করা যায়, আলোচনার বিষয়বস্তুর মধ্যে ছিল সেটাও। সেব্যাপারে কেন্দ্রকে তিনি চিঠি দেবেন বলে জানিয়েছে। রাজ্যে যে রাজনৈতিক পরিস্থিতি তৈরি হচ্ছে, সে ব্যাপারে কী করণীয় এবং পুজোর আগে আন্দোলনের রূপরেখা নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে

মাওবাদী আর ইসলামিক জঙ্গিদের সক্রিয় করার চেষ্টা

মাওবাদী আর ইসলামিক জঙ্গিদের সক্রিয় করার চেষ্টা

দিলীপ ঘোষ অভিযোগ করেন ২০২১-এর দিকে লক্ষ্য রেখে মাওবাদী আর ইসলামিক জঙ্গিদের সক্রিয় করার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, ভয়ের পরিবেশ তৈরি করার চেষ্টা করা হচ্ছে, যাতে নির্বাচন সুষ্ঠুভাবে না হয়। এসব যাতে না হয় তার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করা হবে বলে জানিয়েছেন তিনি।

কেন্দ্রের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ নিয়ে পাল্টা দিলীপ

কেন্দ্রের বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ নিয়ে পাল্টা দিলীপ

তৃণমূলের তরফে বলা হয়েছে, এটা কেন্দ্রীয় সরকারের ব্যর্থতা যে তারা আগে থেকে জঙ্গিদের সম্পর্কে জানতে পারেনি। এর পাল্টা মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রী এর আগে দুর্নীতি নিয়ে কেন্দ্রীয় সংস্থার তদন্তে বাধা দিয়েছেন, খাগড়াগড়, শিমূলিয়ার মাদ্রাসার ক্ষেত্রে বাধা দিয়েছে তৃণমূল। তিনি বলেন, নৈহাটি বিরাট বিস্ফোরণ হলেও, তার কোনও তদন্তই করেনি রাজ্য সরকার। তিনি বলেন, সারা দেশের জঙ্গিরা রাজ্যকে আশ্রয়স্থল হিসেবে বেছে নিয়েছে।

English summary
Dilip Ghosh meets Mukul Roy and Rahul Singa in Delhi and discuss on state party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X