• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় বিপর্যয়ের কিছু হয়নি, কেন্দ্রীয় এজেন্সি দিয়ে সার্ভে হোক, কেন্দ্রীয় প্রতিনিধি দলকে বললেন দিলীপ

আম্ফান বিধ্বস্ত বাংলা। যদিও বিজেপি সভাপতি দিলীপ ঘোষের দাবি জাতীয় বিপর্যয়ের কিছুই হয়নি রাজ্যে। তাই কেন্দ্রীয় এজেন্সি দিয়ে সার্ভে হোক ক্ষতির। আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসা কেন্দ্রীয় প্রতিনিধি দলের কাছে এমনই দাবি রাখলেন দিলীপ ঘোষরা।

জাতীয় বিপর্যয়ের কিছুই হয়নি

জাতীয় বিপর্যয়ের কিছুই হয়নি

আম্ফানে বিধ্বস্ত রাজ্যে। লন্ডভন্ড হয়ে গিয়েছে কলকাতা সহ রাজ্যে ৭ জেলা। এই পরিস্থিতিকে বার বার জাতীয় বিপর্যয় ঘোষণা করার দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রের কাছে একাধিকবার রাজ্যের পরিস্থিতির কথা তুলে ধরে মুখ্যমন্ত্রী বলেছিসেন জাতীয় বিপর্যয়ের থেকেও বড় বিপর্যয় হয়েছে রাজ্যে। কিন্তু বিজেপির রাজ্য সভাপতি তা মানতে নারাদ। রাজ্যের আম্ফান বিধ্বস্ত এলাকা পরিদর্শনে আসা কেন্দ্রীয় প্রতিনিধিদলকে তাই তিনি জানিয়েছেন জাতিয় বিপর্যয়ের কিছু হয়নি।

কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে সার্ভে হোক

কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে সার্ভে হোক

বঙ্গ বিজেপি কেন্দ্রীয় প্রতিনিধি দলের কাছে দাবি করেছেন কেন্দ্রীয় এজেন্সি দিয়ে ক্ষতির সার্ভে হোক। বাঁধ মেরামতির দায়িত্ব নিক কেন্দ্রীয় এজেন্সি। এবং ক্ষতিগ্রস্তদের সরাসরি অ্যাকাউন্টে টাকা দেওয়া হোক। নইসে সেই টাকা তৃণমূলেন নেতারা আত্মসাৎ করবেন।

মুখ্যমন্ত্রীকে আক্রমণ

মুখ্যমন্ত্রীকে আক্রমণ

বৈঠক সেরে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেছেন, তৃণমূল নেতারা কেন্দ্রের টাকার জন্য ওত পেতে বসে আছেন। সেকারণেই মুখ্যমন্ত্রী গতকাল সাংবাদিক বৈঠক করে দলের নেতাদের ভোটের জন্য প্রস্তুত হওয়ার কথা বলেছেন। আম্ফানের জন্য যে টাকা আসবে রাজ্যে সেই টাকা তৃণমূলের নেতাদের পকেটে যাবে বলে অভিযোগ করেছেন তিনি।

 শশী পাঁজার অভিযোগ

শশী পাঁজার অভিযোগ

কেন্দ্রীয় প্রতিনিধি দল রাজ্যের বিরোধী রিপোর্ট তৈরি করার জন্য যেন প্রস্তুত হয়ে এসেছেন। এমনই অভিযোগ করেছেন মন্ত্রী শশী পাঁজা। তিনি অভিযোগ করেছেন রাজ্য সরকারের সঙ্গে সহযোগিতা করছে না কেন্দ্রীয় প্রতিনিধিদল। এদিকে মুখ্যমন্ত্রী ক্ষতির খতিয়ান স্পষ্ট ভাবে তুলে দেওয়ার কড়া নির্দেশ দিয়েছেন।

English summary
Dilip Ghosh meet with central team who visit amphna hit area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X