• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার কান্দিতে দিলীপ ঘোষকে কালো পতাকা! কনভয়ে হামলার অভিযোগ

  • |

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (dilip ghosh) কনভয়ের ওপর আবার হামলা। এবারের ঘটনাস্থল মুর্শিদাবাদের কান্দি। এদিন সন্ধেয় তাঁকে কালো পতাকা দেখানোর পাশাপাশি গোব্যাক স্লোগানও দেওয়া হয় বলে অভিযোগ। এব্যাপারে স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ তৃণমূলের দিকে।

মুর্শিদাবাদ : দিলীপ ঘোষের উদ্দেশ্যে কালো পাতাকা দেখিয়ে গো ব্যাক ধ্বনি
 সারাদিন উত্তেজনা বীরভূমে

সারাদিন উত্তেজনা বীরভূমে

এদিন দুপুরে বীরভূমের সিউড়িতে সভা করেন দিলীপ ঘোষ। যা নিয়ে সারাদিন উত্তেজনা ছিল জেলা জুড়িষ কখনও বোলপুরের শিমুলিয়া তো কখনও ইলামবাজার, সাঁইথিয়া বিজেপি কর্মী সমর্থক বোঝাই বাসে হামলা হয়েছে বারেবারে। সভায় যোগ দিতে যাওয়ার পথে এক বিজেপি কর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে। এব্যাপারে বিজেপির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপির গোষ্ঠীদ্বন্দের জেরে এই সমস্যা।

 মুর্শিদাবাদের কান্দিতে উত্তেজনা

মুর্শিদাবাদের কান্দিতে উত্তেজনা

বীরভূমের সভা শেষ করে এদিন বিকেলে মুর্শিদাবাদের কান্দিতে সভা করেন দিলীপ ঘোষ। পরে কান্দি থেকে বহরমপুর ফিরছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পথে কান্দির পুরন্দরপুরে দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয় বলে অভিযোগ। তাঁকে কালো পতাকা দেখানো চেষ্টা করা হয়। বাঁশ দিয়ে কনভয়ের গাড়িতে আঘাতও করা হয়। যার জেরে মুর্শিদাবাদ দক্ষিণ বিজেপি জেলা সভাপতির গৌরীশঙ্কর ঘোষের গাড়ির কাঁচ ভেঙে যায় বলে জানা গিয়েছে। এব্যাপারে বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

সম্প্রতি আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের কনভয়ে হামলা

সম্প্রতি আলিপুরদুয়ারে দিলীপ ঘোষের কনভয়ে হামলা

দিনকয়েক আগে আলিপুরদুয়ারের জয়গাঁয় সভা করে ফেরার পথে মাদারিহাটে দিলীপ ঘোষের কনভয়ে হামলার ঘটনা ঘটেছিল। প্রথমে কালো পতাকা এবংর পরে গোব্যাক স্লোগান দেওয়া হয়। এরপরেই কনভয়ে ইটবৃষ্টি করা হয়েছিল। যার জেরে দিলীপ ঘোষের গাড়ির পাশাপাশি আরও কয়েকটি গাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল।

এর আগেও দিলীপ ঘোষের কনভয়ে বেশ কয়েকবার হামলা হয়েছে। ২০১৮-র অগাস্টে বাঁকুড়ার খাতড়ায় এবং ২০১৮-র সেপ্টেম্বরে কাঁথিতে তাঁর কনভয়ে হামলা হয়েছিল। গতমাসে জামালপুরে যাওয়ার পথে দিলীপ ঘোষের কনভয় লক্ষ করে ইটবৃষ্টি করার অভিযোগ করেছিল বিজেপি।

হামলায় রোহিঙ্গারা জড়িত বলেছিলেন দিলীপ

হামলায় রোহিঙ্গারা জড়িত বলেছিলেন দিলীপ

এদিনের মতো ১৫ নভেম্বর দিলীপ ঘোষ বলেছিলেন পশ্চিমবঙ্গের অবস্থা কাশ্মীরের থেকেও খারাপ। উত্তরবঙ্গে কনভয়ে হামলা প্রসঙ্গে তিনি বলেছিলেন, রোহিঙ্গারা সেই হামলার সঙ্গে জড়িত। তিনি বলেছিলেন, হামলাকারীদের মুখ দেখলেই বোঝা যাবে তারা ভারতীয় নয়, রোহিঙ্গা। এরাই তৃণমূলের হয়ে ভোট করায় এবং জেতায় মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। অন্য রাজ্য থেকে জঙ্গিরা এসে পশ্চিমবঙ্গে আশ্রয় নেয় বলেও অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষ। এব্যাপারে মুর্শিদাবাদ থেকে আলকায়েদা জঙ্গি সন্দেহে বেশ কয়েকজনের গ্রেফতারের প্রসঙ্গও উল্লেখ করেছিলেন তিনি। দিলীপ ঘোষ বলেছিলেন, ভয় পেলে চলবে না, তৃণমূল গেলেই বাংলায় শান্তি ফিরবে।

অধীর চৌধুরী বিজেপির সব থেকে বড় এজেন্ট! গেরুয়া শিবিরের সঙ্গে কীভাবে কাজ, 'ফাঁস' করলেন কল্যাণ

English summary
Dilip Ghosh is showed black flag and go back slogan in Kandi in Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X