• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জয়গাঁয় দিলীপ ঘোষকে কালো পতাকা! কনভয়ে দু জায়গায় হামলার অভিযোগ, ক্ষতিগ্রস্ত একাধিক গাড়ি

আবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (dilip ghosh) কনভয়ের ওপর হামলা। এবারের ঘটনাস্থল আলিপুরদুয়ারের জয়গাঁ। তাঁকে কালো পতাকা দেখানোর পাশাপাশি গোব্যাক স্লোগানও দেওয়া হয় বলে অভিযোগ। গুরুং পন্থী গোর্খা জনমুক্তি মোর্চা এই ঘটনার পিছনে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বিজেপি তরফে জানানো হয়েছে, চায়ে পে চর্চার শেষে মাদারিহাট থেকে ফেরার পথে এই হামলা হয়েছে।

জয়গাঁয় সভা করতে যাওয়ার পথে উত্তেজনে

জয়গাঁয় সভা করতে যাওয়ার পথে উত্তেজনে

এদিন সকালে মাদারিহাটে চায়ে পে চর্চায় যোগ দেন দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন বিধায়ক মনোজ টিগ্গা। এরপর দুপুরের দিকে জয়গাঁতে জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় মঙ্গলাবাড়িতে তাঁকে প্রথমে কালো পতাকা দেখানো হয়। বহু মানুষ রাস্তার পাশে দাঁড়িয়ে প্ল্যাকার্ড নিয়ে গোব্যাক স্লোগানও দেন। পাল্টা স্লোগান দেয় দিলীপ ঘোষের কনভয়ের সঙ্গে থাকা বাইক বাহিনী। পথে ২ জায়গায় কনভয়ের ওপর পাথর বৃষ্টি করা হয়। এর ফলে দিলীপ ঘোষের গাড়ির পাশাপাশি বিজেপির এসসি মোর্চার নেতা কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারির গাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

দলসিপাড়াতেও উত্তেজনা

দলসিপাড়াতেও উত্তেজনা

পথে দলসিং পাড়াতেও উত্তেজনা দেখা দেয়। দিলীপ ঘোষের কনভয়ে প্রায় ১০০ টি বাইক নিয়ে যাওয়ার চেষ্টা হয় বলে অভিযোগ করে পুলিশ। সেখানে মাত্র ২৫ টি বাইকের যাওয়ার অনুমতি ছিল। সেখানে পুলিশের সঙ্গে প্রায় ২০ মিনিট ধরে বচসা চলে। নিয়ম বিরুদ্ধভাবে বাইক র্যালি করার অভিযোগও ওঠে।

 অভিযোগের তির বিমল গুরুং পন্থীদের দিকে

অভিযোগের তির বিমল গুরুং পন্থীদের দিকে

প্রথমে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ উঠলেও, পরে জানা যায় গুরুংপন্থী গোর্খা জনমুক্তি মোর্চার সমর্থকরা এদিন বিক্ষোভ দেখানোর পাশাপাশি পাথর ছোঁড়ে। এলাকায় নিজেদের শক্তি জাহির করে তারা।

 অন্তত ১৪ টি আসনে বিমল গুরুং-এর প্রভাব

অন্তত ১৪ টি আসনে বিমল গুরুং-এর প্রভাব

এই মুহুর্তে তৃণমূলের পাশে দাঁড়িয়েছে বিমল গুরুং। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে ২০২১-এর নির্বাচনে আবারও মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান। তিনি তৃণমূলের সঙ্গে জোট করতে চান বলেও জানিয়েছিলেন। অনেকেই বলছেন এদিন নিজেদের শক্তি প্রদর্শন করছে বিমল গুরুং পন্থীরা।

 আগেও দিলীপ ঘোষের গাড়িতে হামলা

আগেও দিলীপ ঘোষের গাড়িতে হামলা

তবে এদিন শুধু নয়, এর আগেও বেশ কয়েকবার দিলীপ ঘোষের গাড়িতে হামলা হয়েছে। ২০১৮-র ডিসেম্বরে তাঁর গাড়িতে হামলা হয়েছিল। সেই সময় দিলীপ ঘোষের অভিযোগ ছিল হামলার সময় পুলিশ চুপ রপে ছিল। ২০১৮-র অগাস্টে বাঁকুড়ার খাতড়ায় তাঁর গাড়িও ওপরে হামলা হয়েছিল। তৃণমূলের মদতেই এই হামলা হয়েছিল বলে অভিযোগ করেছিল বিজেপি। হামলার আশঙ্কা থাকা সত্ত্বেও যথাযথ নিরাপত্তা না থাকার অভিযোগ করেছিল বিজেপি। ২০১৮-র সেপ্টেম্বরে কাঁথিতে দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয়েছিল।

অন্যদিকে গতমাসে জামালপুরে যাওয়ার পথে দিলীপ ঘোষের কনভয় লক্ষ করে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। বিক্ষোভকারীরা দিলীপ ঘোষকে কালো পতাকাও দেখায়।

দিওয়ালিতে নির্মলা সীতারমনের বড় ঘোষণা! 'ওয়ান নেশন, ওয়ান কার্ড' স্কিম নিয়ে কী জানালেন অর্থমন্ত্রী

English summary
Dilip Ghosh is show black flag in Jaygaon in Alipurduar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X