• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমূলের ৫০ শতাংশই এবার নির্দল হবে! পঞ্চায়েত ভোটে জয়ের অঙ্ক বোঝালেন দিলীপ

তৃণমূলের ৫০ শতাংশই এবার নির্দল হবে! পঞ্চায়েত ভোটে জয়ের অঙ্ক বোঝালেন দিলীপ
  • |
Google Oneindia Bengali News

একুশের বিধানসভায় তৃণমূলের কাছে হারলেও ২০২৩-এর পঞ্চায়েতে যে বিজেপি প্রবল বিক্রমে ফিরে আসবে, সেই বার্তা দিয়ে রাখলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, বিজেপি ২০১৮-র পঞ্চায়েতের থেকেও ভালো ফল করবে। কারণ তৃণমূল এই মুহূর্তে নড়বড়ে অবস্থানে রয়েছে। কোন অঙ্কে বিজেপি এবার ভালো ফল করতে পারে, তাও ব্যাখ্যা করেছেন তিনি।

এবার ৫০ শতাংশ তৃণমূল কংগ্রেস নির্দল

এবার ৫০ শতাংশ তৃণমূল কংগ্রেস নির্দল

দিলীপ ঘোষের কথায়, এবার ৫০ শতাংশ তৃণমূল কংগ্রেস নির্দল হয়ে যাবে। নিজেরাই প্রার্থী দেওয়া নিয়ে মারামারি করবে। আর আসন্ন ভোটে নিজের দলের প্রার্থীর হয়ে দাঁড়াবে। আমাদের ঠিক এই সুযোগটাই কাজে লাগাতে হবে। তৃণমূলের গোষ্ঠীকোন্দলের সুযোগ নিয়ে মাত দিতে হবে পঞ্চায়েত নির্বাচনে। তিনি বলেন, তৃণমূলের এই নির্দল হওয়ার পরিসংখ্যান গতবারের থেকেও বেশি দাঁড়াবে বলে তাঁর বিশ্বাস।

তৃণমূল তো নির্দল হবে, বিজেপি কি তৈরি?

তৃণমূল তো নির্দল হবে, বিজেপি কি তৈরি?

কিন্তু রাজনৈতিক মহল প্রশ্ন তুলছে, তৃণমূল না হয় নির্দল হয়ে লড়াই করবে, কিন্তু বিজেপি কি তৈরি তৃণমূলের বিরুদ্ধে লড়াই দিতে? সেই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, আমরা তৈরি। আমরা তৃণমূলের বিরুদ্ধে লড়ব এবং জিতব। জেলায় জেলায় বৈঠক চলছে। ৬ নভেম্বর থেকে কেন্দ্রীয় নেতারা আসবেন বাংলায়। সাংগঠনিক বৈঠকও শুরু হয়ে যাবে। ফলে বিজেপি এবার পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে লড়ার অঙ্ক কষছে।

কেন্দ্রীয় বাহিনীর দাবি দিলীপের

কেন্দ্রীয় বাহিনীর দাবি দিলীপের

আর এ প্রসঙ্গে বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, পঞ্চায়েত ভোট করতে হবে কেন্দ্রীয় বাহিনী দিয়ে। তাঁর কথায়, আমরা আগেরবারও চেয়েছিলাম, কিন্তু পাইনি কেন্দ্রীয় বাহিনী। কারণ রাজ্য সরকার চায়নি কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হোক। তা সত্ত্বেও আমরা আগের পঞ্চায়েত ভোটে নজর কেড়েছি। সেই ভোট থেকেই এ রাজ্যে বিজেপি নজর কাড়তে শুরু করেছে।

সম্পূর্ণ শক্তি লাগিয়েও এরা আটকাতে পারেনি

সম্পূর্ণ শক্তি লাগিয়েও এরা আটকাতে পারেনি

দিলীপ ঘোষ বলেন, এবার আমরা অনেক বেশি প্রস্তুত। আমরা তাই সর্বশক্তি দিয়ে মোকাবিলা করব তৃণমূলের ভোট-সন্ত্রাসের। এ রাজ্যে ভোট শান্তিপুর্ণ হয় না। তৃণমূল রাজ্য পুলিশ দিয়ে ভোট করতে চাইছে। আমরা তার বিরুদ্ধে লড়াই করার জন্য তৈরি হচ্ছি। গত পঞ্চায়েতে ওরা সম্পূর্ণ শক্তি লাগিয়েও আটকাতে পারেনি। এবার আরও বেশি লড়াই হবে। এবার আরও বেশি জয় আসবে।

কেন্দ্রীয় বাহিনী নিয়ে যুক্তি দিলীপের

কেন্দ্রীয় বাহিনী নিয়ে যুক্তি দিলীপের

দিলীপ ঘোষ বলেন, আমরা পঞ্চায়েত ভোটে কেন্দ্রীয় বাহিনী চাই যাতে মানুষ সাহস করে বাড়ি থেকে বেরিয়ে ভোট দিতে পারেন। আমাদের সাহায্য লাগবে না। আমাদের কর্মীরা যথেষ্ট। কিন্তু পঞ্চায়েত নির্বাচনের আগেই যেভাবে গ্রামে-গঞ্জে খুনোখুনি শুরু হয়ে গিয়েছে, তাতে শান্তিপূর্ণ ভোট হওয়া নিয়ে সংশয় আছে। তাই এই বিষয়টি ভাবা দরকার নির্বাচন কমিশনের।

চাকরি বিক্রি করে ২১ কোটি টাকা তুলেছিলেন মানিক, রীতিমত তোলাবাজির অভিযোগ তাপসেরচাকরি বিক্রি করে ২১ কোটি টাকা তুলেছিলেন মানিক, রীতিমত তোলাবাজির অভিযোগ তাপসের

English summary
Dilip Ghosh informs new equation for win against TMC in panchayat Election of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X