• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে তৃণমূলে! মুখ্যমন্ত্রী-বিতর্কে জল্পনা উসকে দিলেন দিলীপ

Google Oneindia Bengali News

টানা তৃতীয়বার বাংলার মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে ১১ বছর অতিক্রান্ত। হাসতে হাসতে তা ১৫ বছর পার করে যাবে। এখন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কতদিন মুখ্যমন্ত্রী থাকবেন, তাঁর পর কে মুখ্যমন্ত্রী হবেন তা নিয়ে নানা জল্পনা চলছে। তৃণমূলের নেতারাই টুইটে সেই চর্চা চালাচ্ছেন সরকাররে প্রথম বর্ষপূর্তিতে।

ষড়যন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে!

ষড়যন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে!

এবার তৃণমূলের এ হেন চর্চাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে চক্রান্ত বলে ব্যাখ্যা করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। জল্পনা উসকে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জায়গা ছাড়ছেন না। তাতেই দমবন্ধ হয়ে আসছে অভিষেকের। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের মেয়াদ নিয়ে নানা মত পোষণ করে নাটক করা হচ্ছে। এটা আদতে ষড়যন্ত্র। ষড়যন্ত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

মমতার মুখ্যমন্ত্রিত্বের মেয়াদ নিয়ে

মমতার মুখ্যমন্ত্রিত্বের মেয়াদ নিয়ে

দিলীপ ঘোষের কথায়, কেউ মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রিত্বের মেয়াদকাল ২০৩৬ পর্যন্ত করে দিয়েছেন, কেউ টুইটে বলছেন ২০২৪-এই মমতা বন্দ্যোপাধ্যায়ের মেয়াদ শেষ। একজন বলছেন ২০৩৬ পর্যন্ত বাংলার মুখ্যমন্ত্রী থেকে তিনি অভিভাবক হয়ে মুখ্যমন্ত্রিত্ব তুলে দেবেন সুযোগ্য উত্তরসূরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাতে। আবার তৃণমূলেরই অন্যজন বলছেন ২০২৪-এই মমতা বন্দ্যোপাধ্যায়ের মেয়াদ শেষ। তারপর তিনি প্রধানমন্ত্রী হবেন আর বাংলায় মসনদে বসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দিলীপ ঘোষ জল্পনা উসকে দিয়েছেন

দিলীপ ঘোষ জল্পনা উসকে দিয়েছেন

বুধবার সকালেই বিজেপির সর্বভারতীয় সহ সভপাতি দিলীপ ঘোষ জল্পনা উসকে দিয়েছেন। তিনি বলেন, আসলে তৃণমূল নেতাদের দিয়ে এটা করানো হচ্ছে। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় জায়গা ছাড়ছেন না। ২০১৯ থেকে দিদি প্রধানমন্ত্রী হবেন বলে ব্যানার লাগিয়ে প্রচার করা হচ্ছিল। ২০১৯-এ তিনি প্রধানমন্ত্রী হতে পারলেন না। তাহলেই রাস্তা পরিষ্কার হয়ে যেত। উল্টে ২০২১-এ ফের বাংলার মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলে এখন ষড়যন্ত্র জান বোনা হচ্ছে

তৃণমূলে এখন ষড়যন্ত্র জান বোনা হচ্ছে

দিদিকে দিল্লি পাঠানোর চেষ্টা হচ্ছে সেই কবে থেকে। ২০১৯-এ তার জন্য ৪২-এ ৪২ স্লোগান তোলা হল। কিন্তু ৩৪ কমে হল ২২। গায়েব হয়ে গেল ১২টি আসন। এখন ২০২৪ আসছে। সেই ভোটে জিতিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী বানানোর আসল উদ্দেশ্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বাংলার মসনদে বসানো। তৃণমূলের অন্দরে এখন ষড়যন্ত্র রচনা হয়েছে বলে উসকে দিলেন দিলীপ ঘোষ।

প্রধানমন্ত্রী মমতা, অভিষেক হবেন মুখ্যমন্ত্রী!

প্রধানমন্ত্রী মমতা, অভিষেক হবেন মুখ্যমন্ত্রী!

সম্প্রতি তৃণমূলের বর্ষপূর্তির দিন মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদর কুণাল ঘোষ বলেন, মমতা বন্যোৃণপাধ্যায় ২০৩৬ পর্যন্ত মুখ্যমন্ত্রী থেকে জ্যোতি বসুর রেকর্ড ভাঙবেন। তারপর তিনি হাত ধরে মুখ্যমন্ত্রী পদে বসিয়ে যাবেন আরও পরিণত অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আর তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার টুইট করে জানান, ২০২৪-এ প্রধানমন্ত্রী হবেন মমতা, অভিষেক হবেন মুখ্যমন্ত্রী।

মমতা মুখ্যমন্ত্রী, ভাইপোর দমবন্ধ হয়ে যাচ্ছে

মমতা মুখ্যমন্ত্রী, ভাইপোর দমবন্ধ হয়ে যাচ্ছে

দিলীপ ঘোষ এবার মমতাকে নিশানায় বলেন, এবার ওনার বোঝা উচিত, ওনার পার্টি লোকেরাই আর ওনাকে মুখ্যমন্ত্রী দেখতে চাইছেন না। পিছনের দরজা দিয়ে তিনি ফের মুখ্যমন্ত্রী হয়েছেন। নিজে জায়গা ছাড়ছেন না বলে পার্টির লোকেদের এবং ভাইপোর দমবন্ধ হয়ে যাচ্ছে। তাই ২০২৪-এ তাঁকে দিল্লি পাঠানোর ব্যবস্থা করতে চাইছেন তৃণমূলের নেতারা।

২০১৪ সালের টেটের নিয়োগে দুর্নীতি'র অভিযোগ! সিবিআই চেয়ে হাইকোর্টে মামলা বিজেপির ২০১৪ সালের টেটের নিয়োগে দুর্নীতি'র অভিযোগ! সিবিআই চেয়ে হাইকোর্টে মামলা বিজেপির

English summary
Dilip Ghosh increases speculation that TMC doing conspiracy against Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X