• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিযায়ী শ্রমিকদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার, হবে আয়ুষ চিকিৎসা, যোগ ব্যায়াম শেখাবেন দিলীপ

করোনা সংক্রামিত রাজ্যে এবার নিজের উদ্যোগেই কোয়ারেন্টাইন সেন্টার খুলতে চলেেছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে থাকা বাসিন্দাদের ইমিউনিটি বাড়াতে যোগ ব্যায়াম শেখােবন তিনি। খড়গপুরে তৈরি হবে এই কোয়ারেন্টাইন সেন্টার।

খড়গপুরে কোয়ারেন্টাইন সেন্টার

খড়গপুরে কোয়ারেন্টাইন সেন্টার

খড়গপুরে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ইতিমধ্যেই মেদিনীপুরে একটি স্কুল ভাড়া নিয়েছেন িতনি। সেখানেই তৈরি হবে কোয়ারেন্টাইন সেন্টার। প্রাথমিক ভাবে ২০ জন পরিযায়ী শ্রমিককে রাখার বন্দ্যোবস্ত করা হয়েছে। গত কয়েকদিন রাজ্যে পরিযায়ী শ্রমিকদের নিয়ে যে টানা পোড়েন চলছে েসকথা মাথায় রেখেই এই উদ্যোগ বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

যোগ ব্যায়াম শেখাবেন দিলীপ

যোগ ব্যায়াম শেখাবেন দিলীপ

করোনা পরিস্থিতির মধ্যেই পরিযায়ী শ্রমিকদের জন্য খড়গড়পুরে কোয়ারেন্টাইন সেন্টার মেনে সেখানে যোগ ব্যায়াম শেখাবেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পরিযায়ী শ্রমিকদের মধ্যে রোগ প্রতিরোধক শক্তি বাড়াতেই এই উদ্যোগ বলে জানানো হয়েছে। দিলীপ ঘোষ অভিযোগ করেছেন রাজ্য সরকার যে একাধিক কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করেছেন সেগুলি অত্যন্ত অস্বাস্থ্যকর। সেকারণেই সেখানে অসুস্থ হয়ে পড়ছেন পরিযায়ী শ্রমিকরা।

আয়ুষ চিকিৎসা

আয়ুষ চিকিৎসা

শুধু কোয়ারেন্টাইন সেন্টার খোলাই নয়। সেখানে আয়ুষ পদ্ধতিতে করোনা চিকিৎসাও করা হবে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। এর আগে কেন্দ্রীয় সরকার আয়ুষ পদ্ধতিতে করোনা চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছে। বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু অভিযোগ করেছেন, কোয়ারেন্টাইন সেন্টারগুলি মৃত্যুর আঁতুর ঘরে পরিণত হয়েছে।

পরিবহণ মন্ত্রীর জেলাতে বাস চালানো নিয়ে সমস্যা, কর্মী নিরাপত্তা পেলে তবেই বাস চালাবে মালিকরা
 রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

এদিকে রাজ্যে হু হু করে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রামিত হয়েছেন প্রায় ৪০০ জন। পরিস্থিতি সামাল দিতে হিমসিম খাচ্ছে রাজ্য। বাড়ছে মৃত্যুর হারও। এদিকে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে দাবি করা হয়েছে দেশে করোনা সংক্রমণে সুস্থ হয়ে ওঠার হার অনেক বেশি।

করোনা সংক্রমণে দেশের প্রবীণরাই বেশি বিপন্ন, উদ্বেগজনক রিপোর্ট পেশ স্বাস্থ্যমন্ত্রকের

English summary
Dilip Ghosh going to open quarentine center for coronavirus and teach Yoga there
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X