• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমরা তো মুখ্যমন্ত্রী করতে পারব না, আদি-নব্যদের তুলনা টেনে কাকে খোঁচা দিলীপের

Google Oneindia Bengali News

অর্জুন সিং কি বিজেপি ছাড়ছেন? ফিরছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে? অনেকদিন ধরে জল্পনা চলছে তাঁকে নিয়ে। বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিজেপি ছেড়ে তৃণমূলের ফেরার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে। তিনি তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন অর্জুন সিংকে নিয়ে।

পাট শিল্পকে বাঁচানোর হলে তৃণমূল ছেড়ে এসেছিলেন কেন? অর্জুন প্রসঙ্গে মন্তব্য দিলীপের
হাতে কলম কিন্তু কালী নেই, জবাব দিলীপের

হাতে কলম কিন্তু কালী নেই, জবাব দিলীপের

স্বাভাবিকভাবেই প্রশ্ন করা হয়েছিল, তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েই সাংসদ হয়েছেন অর্জুন সিং। তাহলে কী এমন হল অর্জুন সিং বিজেপি ছাড়তে চলেছেন। তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে জোর জল্পনা শুরু হয়েছে। তবে কি অর্জুন সিং দলে গুরুত্ব পাননি। তিনি কিন্তু অভিযোগ করেছেন, তাঁর হাতে কলম আছে, কিন্তু কালী নেই। এ প্রসঙ্গে জবাব দিলেন দিলীপ ঘোষ।

আমরা তো আর মুখ্যমন্ত্রী করতে পারব না

আমরা তো আর মুখ্যমন্ত্রী করতে পারব না

দিলীপ ঘোষ বলেন, অর্জুন সিং দলে গুরুত্ব পেয়েছেন কি পাননি, তা উনিই বলতে পারবেন। কারণ তিনি সাংসদ হয়েছেন। নেতা হয়েছেন। আজ কারা সব নেতা? আমরা তো আর মুখ্যমন্ত্রী করতে পারব না। কারণ আমাদের হাতে সেই সংখ্যা নেই, নয়তো সেটাও করে দেওয়া হত। এরপর তাৎপর্যপূর্ণ মন্তব্যে তিনি তৃণমূল-ত্যাগী নেতাদের বার্তা দিলেন।

দিলীপ ঘোষ বল ঠেললেন অর্জুনদের কোর্টে

দিলীপ ঘোষ বল ঠেললেন অর্জুনদের কোর্টে

তৃণমূল ছেড়ে বিজেপিতে এসে ওঁরা সবকিছু পেয়েছিল। আজ বিজেপির নেতা কারা দেখুন, তাহলেই বুঝতে পারবেন। ওঁদের জন্য পার্টির পুরনো কর্মীরাও বঞ্চিত হয়েছেন। কিন্তু ওঁদের যোগ্য সম্মান দেওয়া হয়েছে। এরপর দিলীপ ঘোষ বল ঠেললেন অর্জুনদের কোর্টে। তিনি বলেন, ওঁদের এবার দায়িত্ব, পার্টি যে সম্মান দিয়েছে, তার মর্যাদা দেওয়া।

পায়াহীন চেয়ার আর কালিহীন কলমের কথায়

পায়াহীন চেয়ার আর কালিহীন কলমের কথায়

যদিও অর্জুন সিং জানান, তাঁকে রাজ্য সহ সভাপতি করা হলেও তাঁর কোনও ক্ষমতা ছিল না। তাৎপর্যপূর্ণ টুইটে তাঁর বক্তব্য, বিজেপির সংগঠন এমনই যে, চেয়ার আছে পায়া নেই আর কলম আছে কালি নেই। অর্থাৎ বিজেপিতে পদাধিকারীদের অবস্থা তিনি পায়াহীন চেয়ার আর কালিহীন কলমের উদাহরণ দিয়ে বুঝিয়ে দিয়েছেন।

অর্জুনের দলবদল নিয়ে তাৎপর্যপূর্ণ জবাব দিলীপের

অর্জুনের দলবদল নিয়ে তাৎপর্যপূর্ণ জবাব দিলীপের

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এর আগেও তাৎপর্যপূর্ণ বার্তা দিয়েছিলেন অর্জুনকে নিয়ে। অর্জুন বিজেপিতে থাকছেন না বিজেপি ছাড়ছেন, তা নিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে সাক্ষাতের পর মুখ খুলেছিলেন দিলীপ। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বর্তমান সর্বভারতীয় সহ সভাপতি বলেন, মিডিয়াতে অনেক কিছু আলোচনা হয়, আর মিডিয়া অনেক কিছু লেখে। অর্জুন সিং কী করবেন, সেটা তাঁর একান্ত ব্যক্তিগত ব্যাপার।

দিলীপের পরামর্শ শুনলেন না, তৃণমূলেই অর্জুন

দিলীপের পরামর্শ শুনলেন না, তৃণমূলেই অর্জুন

এরপর অর্জুন সিংকে ঘুরিয়ে পরামর্শ দিয়েছিলেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ বলেন, উনি আমাদের দলের বলিষ্ঠ নেতা। দলের কোনও সমস্যা হলে, তা দলেই আলোচনা করা উচিত। তা দলের মধ্যেই মিটিয়ে নেওয়াই কাম্য। দিলীপ ঘোষ তাঁর এই মন্তব্যে অর্জুন সিংকে ঘুরিয়ে বার্তা দিলেন, যদি কোনও সমস্যা থাকে, তবে দলের মধ্যে আলোচনা করে তা দ্রুত মিটিয়ে নেওয়া দরকার। কিন্তু সেই সমস্যা মিটল না ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে গিয়ে তৃণমূলে ফিরলেন অর্জুন।

কংগ্রেসের কাউন্সিলর থেকে বিজেপির সাংসদ, কখনই 'দ্বিতীয় সারি'তে থাকতে চাননি অর্জুনকংগ্রেসের কাউন্সিলর থেকে বিজেপির সাংসদ, কখনই 'দ্বিতীয় সারি'তে থাকতে চাননি অর্জুন

English summary
Dilip Ghosh gives significant message about BJP’s leadership after Arjun Singh’s TMC joining
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X