• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ভার্চুয়াল ভোট! করোনা আবহে নির্বাচন কমিশনের কাছে প্রস্তাব দিয়েছেন দিলীপ

করোনা পরিস্থিতিতে যখন সামাজিক দূরত্ব মেনে চলা একান্ত আবশ্যক, তখন ২০২১-এর লক্ষ্যে বসে না থেকে ভার্চুয়াল ব়্যালি শুরু করে দেয় বিজেপি। এবার বিজেপির তরফে দাবি জানানো হল, প্রয়োজনে বাংলায় ভার্চুয়ার ভোট হোক। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এমন প্রস্তাব উত্থাপন করলেন নির্বাচন কমিশনের উদ্দেশ্যে।

বিধানসভা নির্বাচন যদি ভার্চুয়াল করা যায়

বিধানসভা নির্বাচন যদি ভার্চুয়াল করা যায়

কাঁথি মহকুমা আদালেত হাজিরা দিতে এসে বিজেপি রাজ্য সভাপতি বলেন, এবারের বিধানসভা নির্বাচন যদি ভার্চুয়াল করা যায়, তাহলে খুব ভালো হয়। নির্বাচন কমিশনকে তিনি এ ব্যাপারে প্রস্তাব দিয়েছেন। নির্বাচনকে কমিশনকে ভাবতে বলেছেন। বলেছেন, করোনা পরিস্থিতিতে এই বিষয় নিয়ে বিবেচনা করা যায় কি না দেখুক নির্বাচন কমিশন।

৫ লক্ষ মানুষ তৃণমূলের কর্মসূচিতে, শুনেই পাল্টা দিলীপের

৫ লক্ষ মানুষ তৃণমূলের কর্মসূচিতে, শুনেই পাল্টা দিলীপের

উল্লেখ্য, বিজেপির ভার্চুয়াল ব়্যালির পাল্টা তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় বাংলার যুবশক্তি নামে একটি ভার্চুয়াল অভিযান শুরু করেন। সেই অভিযানে এক লক্ষ সদস্যকে অন্তর্ভুক্ত করার লক্ষ্যমাত্রা নিয়ে নেমেছিলেন অভিষেক। কিন্তু তিনি জানান বাংলার ৫ লক্ষ মানুষ তাঁদের কর্মসূচিতে সাড়া দিয়েছেন।

বিজেপি রাজ্য সভাপতির খোঁচা অভিষেককে

বিজেপি রাজ্য সভাপতির খোঁচা অভিষেককে

এরপরই তিনি ভার্চুয়াল চ্যালেঞ্জ ছুড়ে বাংলায় ভার্চুয়াল ভোটের বার্তা দেন। একইসঙ্গে তিনি অভিষেককে কটাক্ষ ছুড়ে দেন। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের চুরির জন্য যোদ্ধা কম পড়েছে। তাই ওই কর্মসূচির মাধ্যমে যুব যোদ্ধাদের চাল চুরিতে কাজে লাগাতে চাইছে তৃণমূল। যোদ্ধারা যদি চাল চুরি করতেই ব্যস্ত থাকেন, তাহলে করোনা আটকাবে কে? বিজেপি রাজ্য সভাপতি খোঁচা দেন অভিষেককে।

২০০ জনকে শোকজ করে আর কী হবে

২০০ জনকে শোকজ করে আর কী হবে

দিলীপ ঘোষ আরও বলেন, করোনা ও আম্ফান পরিস্থিতিতে অন্তত দু-লক্ষ মানুষ যুক্ত। সেই হিমশৈলে ২০০ জনকে শোকজ করে আর কী হবে! এই শুদ্ধিকরণ আইওয়াশ ছাড়া আর কিছুই নয়। এদিনই এগরা বিধানসভার তাজপুরে দলীয় সভার পর সাংসদ-বিধায়কদের নিরাপত্তা ও সুরক্ষা নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ।

English summary
Dilip Ghosh gives proposal of virtual vote in West Bengal in corona situation. He criticizes Abhishek Banerjee against his Banglar Yubo Shakti campaign.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X