• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির দরজা ছোট হচ্ছে, বন্ধও হবে একুশের আগে! ভাঙলেন না মচকালেন দিলীপ

বিজেপির নেতারা বিশেষ করে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রায়শই বলেন, বিজেপির দরজা বড় করে রেখেছে, যাঁরা বিজেপিতে যোগ দিতে ইচ্ছুক যোগ দিতে পারেন। কিন্তু সেই দিলীপ ঘোষই এখন জানালেন, দরজা এখনও খোলা আছে, তবে আস্তে আস্তে তা ছোট হয়ে আসছে, বন্ধও করে দেওয়া হবে এবার।

আগে দল বাড়ুক, তারপর ছাকনি প্রয়োগ

আগে দল বাড়ুক, তারপর ছাকনি প্রয়োগ

বিজেপিতে বেশ কিছুদিন হল দ্বন্দ্ব চলছে তৃণমূল বা অন্য দল ভেঙে চোখ বুজিয়ে যোগদান চালানো নিয়ে। বিজেপির মাদার সংগঠন আরএসএস চায় না বিজেপি এভাবে দল বাড়াক। দলে যার-তার আনাগোনা হোক। কিন্তু এই ফতোয়ার একেবারে বিপরীতে অবস্থান ছিল দিলীপের। তিনি চাইছিলেন আগে দল বাড়াতে, তারপর ছাকনি প্রয়োগ করতে।

দিলীপ ঘোষ অবশ্য মচকালেও ভাঙলেন না

দিলীপ ঘোষ অবশ্য মচকালেও ভাঙলেন না

শেষমেশ অবশ্য তিনি মচকালেও ভাঙলেন না। দিলীপ ঘোষ নিজেই জানিয়ে গিলেন, দরজা খুলে রেখেছি, তবে আস্তে আস্তে তা ছোট করছি। এমনটাই বার্তা এখনও সুযোগ রয়েছে, যার ঢোকার ইচ্ছা ঢুকে পড়ুন। এবার দরজা বন্ধ হয়ে যাবে। একেবারেই খেলার মতো চলছে রাজনৈতিক দলবদল। ফুটবল-ক্রিকেটে যেভাবে দলবদলের উইন্ডো খোলে আবার বন্ধ হয়ে যায় সেশন অনুযায়ী!

দিলীপের পাশাপাশি দলবদল নিয়ে বার্তা কৈলাশেরও

দিলীপের পাশাপাশি দলবদল নিয়ে বার্তা কৈলাশেরও

আরএসএসের তৎপরতায় এবার যে বিজেপি নেতারা দলবদলে একটু রাশ টানতে চলেছে, তা স্পষ্ট হয়েছে পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়র কথাতেও। তিনিও বলেন, এবার শুধু আমরা দলে নেব যাঁরা ভাইপোর গরু পাচার, কয়লা পাচার, সিন্ডিকেটের মাফিয়া রাজের সঙ্গে যুক্ত নয়, তাঁদেরই। আসলে এমনটাই নির্দেশ আরএসএসের।

বিজেপির যোগদান মেলায় গন্ডগোল লেগেই রয়েছে

বিজেপির যোগদান মেলায় গন্ডগোল লেগেই রয়েছে

বেশ কিছুদিন ধরেই বিজেপির যোগদান মেলায় গন্ডগোল হয়েছে। পণ্ড হয়ে গিয়েছে সভা। নন্দীগ্রাম থেকে শুরু করে পুরুলিয়া শুভেন্দুর সভাতেও যোগদান করানো যায়নি আদি নেতা-কর্মীদের বিরোধিতায়। মুকুল রায় থেকে শুরু করে কৈলাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষের হাত ধরে যোগদানেও সমস্যা তৈরি হয়েছে। যোগদানকারীরা অনুপস্থিত থেকেছেন, না হলে ফিরে যেতে হয়েছে তাঁদের।

বিজেপি বুঝে গিয়েছে তৃণমূল ভাঙানো সহজ নয়!

বিজেপি বুঝে গিয়েছে তৃণমূল ভাঙানো সহজ নয়!

বিজেপির এই দরজা ছোটো করার বার্তায় কটাক্ষ করেছেন তৃণমূল নেতা তাপস রায়। তিনি বলেন, বিজেপি বুঝে গিয়েছে তৃণমূল ভাঙানো এত সহজ নয়। তাই ওরা এবার রণে ভঙ্গ দিতে শুরু করেছেন। তৃণমূল থেকে নেওয়া নেতাদের মাথায় বসালে বিদ্রোহ যে অবশ্যম্ভাবী এতদিনে উপলব্ধি হয়েছে তাঁদের।

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

মুকুল দল ভারী করলেই বেসুরো বাজছেন বিজেপিতে! দিলীপের সঙ্গে বসিয়ে বার্তা শাহের

English summary
Dilip Ghosh gives message to shut down door for joining in BJP before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X