• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদ নিয়ে মারামারি করবেন না, দলের সম্মানের কথা আগে ভাবুন, বার্তা দিলেন দিলীপ

প্রকাশ্য সভায় তিনি পাল্টা মার দেওয়ার নিদান দিচ্ছেন। উসকানিমূলক কথায় হাততালি কুড়োচ্ছেন হাজারো মানুষের। কিন্তু দলীয় সভায় একেবারে অন্যরূপ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বিজেপির রাজ্য কমিটির বর্ধিত অধিবেশনে বিজেপি রাজ্য সভাপতি সাফ বলেন, সাংগঠনিক নির্বাচনের ক্ষেত্রে মারামারি করে দলের সম্মান নষ্ট করবেন না।

পদ নিয়ে মারামারি করবেন না, দলের সম্মানের কথা আগে ভাবুন, বার্তা দিলেন দিলীপ

দিলীপবাবু বলেন, সহমতের ভিত্তিতেই হবে নির্বাচন। কোনওরূপ আশান্তি তাই মেনে নেওয়া হবে না। মঙ্গলবার আইসিসিআরের অধিবেশন মঞ্চ থেকে বিজেপি রাজ্য সভাপতি বলেন, দলের সম্মানের কথা সর্বাগ্রে ভাবুন। তারপর অন্য কিছু। এদিনের এই সভায় দলীয় সাংসদ, বিধায়ক ও জেলা সভাপতিরা ছিলেন।

দিলীপ ঘোষ বলেন, দলের নির্বাচন শুরু হবে। আপনারা এমন কিছু করবেন না, যাতে দল সমস্যার পড়ে, দলের সম্মানহানি হয়। দলকে একটা পরিবার ভাবুন। দলের সিদ্ধান্তকেই চূড়ান্ত মনে করুন। নিজেরাই সহমতের ভিত্তিতে স্থির করুন নেতা। মারামারি থেকে দূরে থাকুন।

[আরও পড়ুন: বাংলা থেকে টার্গেট এক কোটি! মিশন ২০২১-এ ক্ষমতা দখলই যে পাখির চোখ বিজেপির]

তিনি বলেন, লোকসভায় আমরা ২ কোটি ৩০ লক্ষ ভোটে পেয়েছি রাজ্য থেকে। লোকসভা নির্বাচননে এমন অনেক মানুষ রয়েছেন, যাঁদের কাছে আমরা যেতে পারিনি। সেই সব মানুষের কাছে আমাদের পৌঁছতে হবে। তাঁদের পাশে থাকতে হবে। জনসংযোগে বাড়তি নজর দেওয়ার কথাই বলেন তিনি।

[আরও পড়ুন: বাড়াবাড়ি করলে এমন মার দেব সোজা জঙ্গলমহলে গিয়ে পড়বেন, বেঁফাস মন্তব্য দিলীপের]

English summary
BJP State president Dilip Ghosh gives message to party workers to give honor of party. He says party is first next the post,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X