• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপিতে ফাটল চওড়া, প্রাক্তন রাজ্য সভাপতিকে ‘উপেক্ষা’র বার্তা বর্তমান দিলীপের

রাজ্য বিজেপির অন্দরে ফের ফাটল চওড়া হল। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতিকে উপেক্ষা করার বার্তা দিলেন বর্তমান রাজ্য সভাপতি। টুইচট বিতর্কে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ নিজের দলের প্রবীণ নেতা প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়ের পাশে না দাঁড়িয়ে টলি অভিনেত্রী সায়নী ঘোষকেই সমর্থন করলেন।

দিলীপ ঘোষের বার্তা সায়নীর উদ্দেশ্য

দিলীপ ঘোষের বার্তা সায়নীর উদ্দেশ্য

দিলীপ ঘোষ এদিন সায়নীর উদ্দেশ্য বলেন, ফেসবুকে যে কেউ কমেন্ট করতেই পারে। তার সঙ্গে বাগযুদ্ধে দাঁড়ানোর দরকার নেই। সম্প্রতি একটি টিভি চ্যানেলে সায়নী বলেছিলেন, যেভাবে জয় শ্রীরাম স্লোগানটি রণধ্বনিতে পরিণত করা হয়েছে, তা অত্যন্ত ভুল। এটি বাংলা সংস্কৃতির মধ্যেও পড়ে না। ঈশ্বরের নাম ভালোবেসে বলা উচিত।

তথাগতকে উপেক্ষার পরামর্শ দিলীপের

তথাগতকে উপেক্ষার পরামর্শ দিলীপের

এরপরই শুরু হয় টুইট যুদ্ধ। সেই টুইট যুদ্ধে ২০১৫ সালের একটি টুইট সামনে আসে। সেই টুইটে শিবলিঙ্গে কন্ডোম পরাতে দেখা যায় এক মহিলাকে। ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় শেষে সায়নীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা তথাগত রায়। এরপরই তথাগতবাবুকে উপেক্ষা করার পরামর্শ দেন স্বয়ং দিলীপ ঘোষ।

সায়নী ঘোষকে হুঁশিয়ারি-টুইট তথাগতের

সায়নী ঘোষকে হুঁশিয়ারি-টুইট তথাগতের

শুক্রবার থেকেই তথাগত রায়ের সঙ্গে সায়নী ঘোষের টুইট-যুদ্ধ চলছে। সায়নী ঘোষকে হুঁশিয়ারি দিয়ে তথাগত রায় বলেন, আপনি শিবলিঙ্গে কন্ডোম পরিয়েছেন, যে শিবলিঙ্গ হিন্দুদের কাছে সবচেয়ে পবিত্র। সায়নী ঘোষ অপরাধ করেছেন বলেও উল্লেখ করেন তিনি এবং ফল ভোগের জন্য তৈরি থাকতে বলেন।

বাগযুদ্ধের দরকার নেই, বার্তা দিলীপের

বাগযুদ্ধের দরকার নেই, বার্তা দিলীপের

সায়নী এরপর বলেন, ওই টুইট আমার প্রোফাইল হ্যাক করে করা হয়েছিল। ২০১৭ সালে আমি আমার প্রোফাইল ফেরত পাই। এরপর দিলীপ ঘোষ বলেন, সবাই সব কিছু জানবে বা বুঝবে, তা হতে পারে না। ফেসবুকে বা সোশ্যাল মিডিয়ায় যে কেউ কমেন্ট করতে পারেন, তাই বলে বাগযুদ্ধে জড়ানোর দরকার নেই। উপেক্ষা করাই উচিত।

একুশের আগে অস্বস্তি, দিলীপ বনাম তথাগত

একুশের আগে অস্বস্তি, দিলীপ বনাম তথাগত

দিলীপবাবুর এই কথা তথাগত রায়ের বিরুদ্ধেই যাচ্ছে। তথাগত রায়কে উপেক্ষার বার্তা বিজেপিকে যে দু-ভাগ করবে, তা বলাই বাহুল্য। এর আগে তথাগত রায় বিজেপির মুখ হয়ে ওঠার বার্তা দিয়ে ফের সক্রিয় রাজনীতিতে পদার্পণ করা থেকেই উভয়ের মধ্যে রাজনৈতিক লড়াই শুরু হয়। যদিও তথাগত রায় বঙ্গ বিজেপিতে এই মুহূর্তে হালে পানি পাচ্ছেন না। তবে একুশের আগে দলে অস্বস্তি বাড়াবে, তা বলাই যায়।

কলকাতা : আগামীকাল দক্ষিণ কলকাতায় মিছিল করবেন শুভেন্দু অধিকারী, রাসবিহারীতে জনসভা

ফেব্রুয়ারিতে রাজ্যে ভোটের প্রচার নিয়ে বড় পরিকল্পনা বিজেপির! তালিকায় থাকছেন কারা

English summary
Dilip Ghosh gives message Tathagata Roy due to tweet-battle with actress Sayani Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X