• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায়ের রাজনৈতিক জীবন খতমের চক্রান্ত! অবশেষে মুখ খুলে দিলীপ ঘোষের হুঁশিয়ারি

মুকুল রায়কে নিয়ে অবশেষে মুখ খুললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বাংলার রাজনৈতিক পরিস্থিতির ব্যাখ্যা করে বিজেপির রাজ্য সভাপতি এবার কড়া হুঁশিয়ারি দিলেন বিপক্ষ দলগুলিকে। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে তিনি জানিয়ে দিলেন, এবার জবাব দেওয়ার সময় এসেছে। কড়া জবাবই পাবে বিরোধী তৃণমূল কংগ্রেস।

মুকুল চিন্তাভাবনা করেই দল ছেড়েছেন

মুকুল চিন্তাভাবনা করেই দল ছেড়েছেন

শুক্রবার প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের দিলীপ ঘোষ মুখ খুললেন। তিনি বলেন, মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব যখন দল ছেড়েছেন, তিনি সমস্ত দিক চিন্তাভাবনা করেই দল ছেড়েছেন। তাঁর রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার চক্রান্ত চলছে। তিনি যেহেতু আমাদের সঙ্গে বাংলায় পরিবর্তনের লড়াই চালিয়ে যাচ্ছেন, শাসক তৃণমূল তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র রচনা করছে।

রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার চক্রান্ত

রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার চক্রান্ত

দিলীপ ঘোষ বলেন, বারবার মুকুলদাকে বদনাম করা হচ্ছে। তাঁর রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার জন্যই অপপ্রচার চালানো হচ্ছে। মুকুলদা তার জবাব প্রতিনিয়ত দিয়ে চলেছেন। তিনি সমস্ত অপপ্রচারের জবাব দিচ্ছেন। তৃণমূল এসব করছে, তাদের আর কোনও পথ নেই বলেই। তৃণমূল কংগ্রেস ভয় পেয়ে গিয়েছে। এবার তৃণমূলের হার অবশ্যম্ভাবী।

দিলীপ ঘোষের সঙ্গে মুকুল রায়ের দ্বন্দ্ব তৈরির চেষ্টা

দিলীপ ঘোষের সঙ্গে মুকুল রায়ের দ্বন্দ্ব তৈরির চেষ্টা

মুকুল রায়কে নিয়ে বেশ কিছুদিন ধরেই বিতর্ক চলছে। বিশেষ করে দিলীপ ঘোষকে নিয়েই মুকুল রায়ের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। যেদিন থেকে মুকুল রায় বিজেপিতে যোগ দিয়েছেন, সেদিন থেকেই মুকুল রায়ের সঙ্গে দিলীপ ঘোষের দ্বন্দ্ব বাধিয়ে দিতে চাইছে তৃণমূল। কিন্তু বাংলায় পরিবর্তন না করে আমরা হার মানবা না। তৃণমূলের সব চক্রান্তই ফাঁস হয়ে যাবে।

একই মঞ্চে বঙ্গ বিজেপির ত্রিমূর্তি রাহুল-দিলীপ-মুকুল

একই মঞ্চে বঙ্গ বিজেপির ত্রিমূর্তি রাহুল-দিলীপ-মুকুল

দীর্ঘদিন পর শুক্রবার দিলীপ ঘোষের সঙ্গে এক মঞ্চে দেখা যায় মুকুল রায়কে। এদিন একই মঞ্চে বঙ্গ বিজেপির ত্রিমূর্তি রাহুল-দিলীপ-মুকুল হাজির ছিলেন। তাঁরা একত্রে সূচনা করেন বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযানের। এই অনুষ্ঠান থেকে দিলীপ ঘোষ একতার বার্তা দেন। বিজেপি যে একটা পরিবার, সেই বার্তা ফের দেন দিলীপ

মুকুল রায়কে নিয়ে বিজেপিতে জল্পনার সূত্রপাত

মুকুল রায়কে নিয়ে বিজেপিতে জল্পনার সূত্রপাত

মুকুল রায়কে নিয়ে বিজেপিতে জল্পনার সূত্রপাত মাস ছয়েক আগে। বঙ্গ বিজেপির কর্মসূচিতে তাঁকে সেভাবে দেখা যাচ্ছিল না। তিনি সরব হচ্ছিলেন না রাজ্যের বিরুদ্ধেও। তার উপর আবার সদর অফিসে না যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এরপর হঠাৎ টুইটার থেকে হারিয়ে যাওয়া- এসব নানা কারণে জল্পনার জটাজাল তৈরি হয়েছিল। দিল্লির বৈঠকে বিতর্ক শেষে তিনি জল্পনা উড়িয়েছেন নিজে।

মুকুল রায় বিজেপিতেই থাকবেন বার্তার পরও

মুকুল রায় বিজেপিতেই থাকবেন বার্তার পরও

মুকুল রায় ফলাও করে জানিয়েছিলেন তিনি বিজেপিতে আছেন, বিজেপিতেই থাকবেন। কিন্তু মুকুল রায় বাস্তবে দূরত্ব রেখেই চলছেন বঙ্গ নেতৃত্বের সঙ্গে। মধ্য কলকাতার বিজেপি সদর কার্যালয় থেকে যেমন তিনি ১০-১২ কিলোমিটার দূরত্ব রেখেছেন তিনি, একই দূরত্ব তিনি রেখেছেন বঙ্গ বিজেপি থেকেও। তবু কেন্দ্রীয় নেতৃত্ব তাঁকে নিয়ে নিশ্চিন্ত।

মুকুল পরিবর্তনের মিশনে অবিচল, বিশ্বাস দিলীপের

মুকুল পরিবর্তনের মিশনে অবিচল, বিশ্বাস দিলীপের

বিজেপির স্থির বিশ্বাস মুকুল রায় তাঁর পুরনো দলে ফিরে যাবেন না। তাঁর ফিরে যাওয়ার কোনও প্রশ্নই আসে না। কারণ বিজেপিতে খুব বেশি খুশি আছেন তিনি। তিনি তাঁর মিশনে অবিচল। আবার বিজেপি তাঁকে পদ এবং দায়িত্ব দিয়ে সম্মান দেওয়ার কথাও ভাবছে, যা তাঁর মিশনে তাঁকে নতুন আনন্দ দেবে। একথা বিশ্বাস করেন দিলীপ ঘোষও।

English summary
Dilip Ghosh gives message for Mukul Roy against TMC before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X